বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি থেকে পরিবারের সকলের নাম রামায়ণের চরিত্রের নামে, কিন্তু জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন?

বাড়ি থেকে পরিবারের সকলের নাম রামায়ণের চরিত্রের নামে, কিন্তু জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন?

জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন?

Sonakshi-Zaheer: বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। কিন্তু বিয়ের পর কি ধর্ম বদলাবেন অভিনেত্রী? কী জানা গেল?

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। আগামী ২৩ জুন তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তবে তাঁদের বিয়ে যেহেতু দুই ধর্মের দুই মানুষের মধ্যে হচ্ছে সেহেতু সেটা নিয়ে নিরন্তর চর্চা হয়ে চলেছে। বাদ যাচ্ছে না কটাক্ষ, মিম। কানাঘুষোয় শোনা যাচ্ছে অভিনেত্রীর বাড়ির লোকজনও নাকি খুশি নয় এই বিয়ে নিয়ে। তবে সেসব চর্চাকে সরিয়ে সম্প্রতি দুই পরিবারের সকলে ডিনারে গিয়েছিলেন। এবং একই সঙ্গে এক ফ্রেমে ধরা দেন। আগামী রবিবার ১৯৫৪ সালের বিশেষ ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী সামাজিক ভাবে বিয়ে করবেন তাঁরা। কিন্তু এখানেই প্রশ্ন উঠছে বিয়ের পর কি ধর্ম বদলাবেন সোনাক্ষী? কী জানালেন তাঁর শ্বশুর?

আরও পড়ুন: আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়! অষ্টম দিনে বক্স অফিসে হল কত লক্ষ্মীলাভ?

বিয়ের পর ধর্ম বদলাবেন সোনাক্ষী?

জাহির ইকবাল যেহেতু মুসলিম এবং সোনাক্ষী সিনহা হিন্দু তাই স্বাভাবিক ভাবেই অনেকেই প্রশ্ন তুলছেন তবে কি বিয়ের পর অভিনেত্রী ধর্ম বদলাবেন? এই বিষয়ে উত্তর দিলেন জাহিরের বাবা ইকবাল রতংশী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সোনাক্ষী ইসলাম ধর্ম গ্রহণ করবেন না বিয়ের পর। একই সঙ্গে তিনি ফ্রি প্রেস জার্নালকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন যে তাঁরা সোনাক্ষী জাহিরের বিয়েতে না কোনও মুসলিম আচার পালন করবেন না হিন্দু আচার। সইসাবুদ করে বিয়ে করবেন তাঁরা। তিনি জোর দিয়ে আরও বলেন, 'আমার ছেলে ধর্ম বদলাচ্ছে না এটা নিশ্চিত। এটা মনের মিলনের অনুষ্ঠান। ধর্মের এখানে কোনও কাজ নেই।' তিনি জানিয়েছেন ঈশ্বর এক, হিন্দুরা ঠাকুর বলে আর মুসলিমরা আল্লাহ। ব্যাপারটা একই। তাই এসব নিয়ে তিনি ভাবিত নন। জানান তাঁর আশীর্বাদ সবসময় জাহির এবং সোনাক্ষীর সঙ্গে থাকবে।

কোথায় বিয়ে হবে জাহির এবং সোনাক্ষী সিনহার?

সোনাক্ষী সিনহার বাবা তথা বিখ্যাত অভিনেতা এবং এমপি শত্রুঘ্ন সিনহার এক ঘনিষ্ট বন্ধু শশী রঞ্জন ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন 'ও (সোনাক্ষী সিনহা) যাকে ভালোবাসে তাকেই বিয়ে করতে চলেছে। সকলেই অংশ নিচ্ছে, শত্রুঘ্নর ভাই আসছে আমেরিকা থেকে। ওদের বিয়ের রেজিস্ট্রি জাহির ইকবালের বাড়িতে অনুষ্ঠিত হবে। এটা আমাদের সবার জন্য দারুণ আনন্দের একটা মুহূর্ত।'

আরও পড়ুন: সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

শত্রুঘ্ন সিনহার বাড়ি সেজে উঠেছে আলোয়

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিয়ের তোড়জোড়। দুটো পরিবারের তরফে এই বিয়েতে সমান ভাবে যোগ দেওয়া হয়েছে। মুম্বইয়ের জুহুতে শত্রুঘ্ন সিনহার যে বিখ্যাত বাড়িটি আছে অর্থাৎ রামায়ণ সেটা ইতিমধ্যেই আলোর মালায় সেজে উঠেছে।

বায়োস্কোপ খবর

Latest News

সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.