বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer's Wedding: ভিনধর্মে বিয়ে,তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার ‘রামায়ণ’এ হল বিশেষ পুজো, এল সোনাক্ষীর ড্রেস

Sonakshi-Zaheer's Wedding: ভিনধর্মে বিয়ে,তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার ‘রামায়ণ’এ হল বিশেষ পুজো, এল সোনাক্ষীর ড্রেস

সোনাক্ষী-জাহিরের বিয়ে

শুরুর দিকে শোনা যাচ্ছিল ভিনধর্মে একমাত্র মেয়ের বিয়ে মানতে পারছেন না শত্রুঘ্ন সিনহা। আর এই বিয়ে নিয়ে সমস্যা যে হয়েছিল তা সাংবাদমাধ্যমের কাছে স্বীকারও করে নিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন, বিয়ের আগে ঝামেলা হওয়াটা স্বাভাবিক, ঝামেলা ছিলও, তবে যাকিছু সমস্যা ছিল তা মিটে গিয়েছে। 

অবশেষে ২৩ জুন জাহির ইকবালকে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা। তবে হিন্দু কিংবা ইসলাম রীতি মেনে নয়, নেহাতই রেজিস্ট্রি করেই হতে চলেছে এই বিয়ে। এবিয়েতে পাত্র বা পাত্রী কারোরই কোনও ধর্ম পরিবর্তনের প্রশ্নই ওঠে না, সাফ জানিয়ে দিয়েছেন জাহির ইকবালের বাবা।

এদিকে শুরুর দিকে শোনা যাচ্ছিল ভিনধর্মে একমাত্র মেয়ের বিয়ে মানতে পারছেন না শত্রুঘ্ন সিনহা। আর এই বিয়ে নিয়ে সমস্যা যে হয়েছিল তা সাংবাদমাধ্যমের কাছে স্বীকারও করে নিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন, বিয়ের আগে ঝামেলা হওয়াটা স্বাভাবিক, ঝামেলা ছিলও, তবে যাকিছু সমস্যা ছিল তা মিটে গিয়েছে। অর্থাৎ শেষ পর্যন্ত মেয়ের থেকে দূরে সরে থাকতে পারেননি বর্ষীয়ান অভিনেতা। সোনাক্ষী-জাহিরের বিয়েতে তাঁদের আশীর্বাদ করতে উপস্থিত থাকবেন শত্রুঘ্ন ও পুণম।

রামায়ণ-এ পুজো করালেন পুণম সিনহা
রামায়ণ-এ পুজো করালেন পুণম সিনহা

এদিকে সোনাক্ষীর বিয়ের আগে ইতিমধ্যেই আলোর রোশনাই-এ সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি 'রামায়ণ'। জাহিরের বাড়িতেও সাজো সাজো রব। তবে পাত্র মুসলিম হলেও মেয়ের বাড়িতে কিন্তু রীতি মেনেই হল পুজো। সোনাক্ষীর বিয়ে উপলক্ষ্যে- ‘রামায়ণ’-এর মন্দিরে পুরোহিত ডেকে পুজো করাতে দেখা গেল পুণম সিনহাকে। মেয়ে সোনাক্ষীকে নিয়েই সেই পুজোয় বসেছিলেন পুণম। সেই ছবি ও ভিডিয়ো উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়।

এদিকে বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যেই সিনহাদের ‘রামায়ণ’-এর বাড়িতে বিয়ের পোশাকও ঢুকতে দেখা যায়। একটা ক্রিম ও গোলাপি রঙের লেহেঙ্গা, আকাশি রঙের গর্জাস টপ এবং অফ হোয়াই রঙের শেরওয়ানি ঢুকতে দেখা যায় সোনাক্ষীর বাড়িতে। তবে এই পোশাকগুলি পাত্র-পাত্রীর বিয়ের পোশাক নাকি অন্যান্যদের পোশাক, সেবিষয়টি স্পষ্ট নয়। জানা গিয়েছে আবু জানির পোশাকেই বিয়ের দিন সাজবেন সোনাক্ষী। অন্যদিকে মণীশ মালহোত্রার গলাবন্ধ পোশাকে সাজবেন জাহির ইকবাল।

জানা যাচ্ছে সোনাক্ষী সিনহার এই বিয়ে 'হীরামাণ্ডি'র সকল তারকারাই উপস্থিত থাকবেন। থাকবেন খোদ 'ভাইজান' সলমন। এছাড়াও ইন্ডাস্ট্রি থেকে আরও অনেকেই উপস্থিত থাকবেন। জানা যাচ্ছে সোনাক্ষীর বিয়েতে যোগ দিয়ে শত্রুঘ্ন সিনহার ভাইয়েরাও আমেরিকা থেকে আসছেন। তবে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে এই বিয়ের রেজিস্ট্রি হবে জাহির ইকবালের বাড়িতে।

এদিকে এই বিয়ে নিয়ে জাহির ইকবালের বাবা ইকবাল রতনসি জানিয়েছেন, সোনাক্ষী জাহিরের বিয়েতে না কোনও মুসলিম আচার পালন করবেন না হিন্দু আচার। সইসাবুদ করে বিয়ে করবেন ওঁরা। ইকবাল জোর দিয়ে আরও বলেন, 'আমার ছেলে ধর্ম বদলাচ্ছে না এটা নিশ্চিত। সোনাক্ষীও নয়। এটা মনের মিলনের অনুষ্ঠান। ধর্মের এখানে কোনও কাজ নেই।' তিনি জানিয়েছেন ঈশ্বর এক, হিন্দুরা ঠাকুর বলে আর মুসলিমরা আল্লাহ। ব্যাপারটা একই। তাই এসব নিয়ে তিনি ভাবিত নন। জানান তাঁর আশীর্বাদ সবসময় জাহির এবং সোনাক্ষীর সঙ্গে থাকবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাজেটে ধর্মীয় পর্যটনে গুরুত্ব, বিষ্ণুপদ-মহাবোধি মন্দিরে তৈরি হবে করিডর 'সফল নয়…' হঠাৎ কেন এমন বললেন আমিরের প্রাক্তন? কী নিয়ে অখুশি কিরণ পশ্চিমবঙ্গ জয়েন্টের আসন বণ্টনের রাউন্ড ১ এর ফলাফল প্রকাশ আজ, রইল লিঙ্ক সিচুয়েশনশিপকে ‘বিকৃত ভাবনা’ বলে বিষেদগার জাহ্নবীর! শহরে বসবাসকারী নিম্নবিত্তদের জন্য ১ কোটি নতুন বাড়ি, আবাসনে বিরাট বরাদ্দ বাজেটে দেশে ই-কমার্স রপ্তানি হাব খুলবে কেন্দ্র, বাড়বে চাকরির সুযোগ! আর কী কী সুবিধা ম্যাচ চলাকালীন ধসে পড়ল বেঙ্গালুরু ফুটবল স্টেডিয়ামের একটি অংশ ধসে পড়ে, আহত ছয় ‘নীতীশ ও নাইডুকে তেল দেওয়ার বাজেট, দিশা নেই’ বাংলাকে বঞ্চনা নিয়ে তোপ ফিরহাদের বাজেটে বিরাট বরাদ্দ বাড়ল ইস্ট–ওয়েস্ট মেট্রো প্রকল্পে, টাকার অঙ্ক কোথায় পৌঁছল?‌ আইসক্রিমে আঙুলের পর এবার চকোলেটে মিলল দাঁত! তুমুল শোরগোল মধ্যপ্রদেশে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.