বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer Mehendi: জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি!

Sonakshi-Zaheer Mehendi: জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি!

জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি!

Sonakshi-Zaheer Mehendi: বন্ধু ও পরিবারকে নিয়ে জমে উঠেছে সোনাক্ষী-জাহিরের প্রি-ওয়েডিং সেলিব্রেশন। রবিবার বিয়ের পর্ব সারছেন দুজনে। নাচে-গানে জমে গেল মেহেন্দি সেরেমানি। 

অবশেষে আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা। জাহির ইকবালের সঙ্গে ২৩ জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন শক্রঘ্ন কন্যা। শুক্রবার থেকই প্রাক-বিয়ের সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে। এদিন ছিল সোনাক্ষী-জাহিরের মেহেন্দি সেরেমানি। হবু দম্পতির ঘনিষ্ঠ বন্ধু জফর আলি মুন্সির সৌজন্যে সামন এল সোনাক্ষী-জাহিরের মেহেন্দি লুক। আরও পড়ুন-অভিমান গলে জল! ভিনধর্মে মেয়ে সোনাক্ষীর বিয়েতে সায়, হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন

ছবিতে ভালোবাসার চাদরে মাখামাখি বর-কনে। বন্ধুদের সঙ্গে জমিয়ে পোজ দিলেন সোনাক্ষী-জাহির। দুজনেরই দেখা মিলল সাবেকি সাজে। সাদার উপর লাল প্রিন্টেট শর্ট কুর্তা এবং সাদা ঢলা প্যান্টে সেজেছিলেন সোনাক্ষীর হবু বর। নায়িকার পরনে পা সোনালি জরির কাজ করা মেরুণ ঘেঁসা লাল পোশাক। এক কাঁধে ওড়না ফেলা।

সোনাক্ষীর এদিন বাড়ির বাইরে দেখা না মিললেও মুম্বইয়ের এক জনপ্রিয় স্যালোঁতে পৌঁছেছিলেন দুলহে মিঁয়া। মেহেন্দির লুকেই শুক্রবার রাতে সেখানে হাজির হন জাহির। 

শুরুতে কানাঘুষো শোনা গিয়েছিল, এই বিয়েতে মত নেই শক্রঘ্নর। যদিও সব জল্পনায় জল ঢেলে মেয়ের খুশিতে সামিল হয়েছেন তৃণমূল সাংসদ। বৃহস্পতিবার মেয়ে-জামাইয়ের সঙ্গে জমিয়ে পার্টিও করেন বর্ষীয়ান অভিনেতা। সংবাদমাধ্যমের সামনেও মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। শক্রঘ্ন এক সাক্ষাৎকারে স্পষ্ট জানান, ‘আমি অবশ্যই বিয়েতে উপস্থিত থাকব। কেন থাকব না? তার সুখ আমার সুখ এবং আমার খুশিতেই ওর আনন্দ। নিজের জীবনসঙ্গী এবং বিয়ের সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ অধিকার রয়েছে সোনাক্ষীর। আমি দিল্লিতে আমার রাজনৈতিক কাজের সাথে অত্যন্ত জড়িত। আমি যে এখনও মুম্বইয়ে রয়েছি, এটাই প্রমাণ করে যে আমি এখানে কেবল তাঁর শক্তির স্তম্ভ হিসাবে নয়, তাঁর আসল কবচ (বর্ম) হিসাবেও এসেছি’।

ইতিমধ্যেই আলোর রোশনাইতে সেজে উঠেছে শক্রঘ্ন সিনহার বাংলো ‘রামায়ণ’। সোনাক্ষীর বারাতের কাউন্ট ডাউন চলছে। জানা গিয়েছে, জাহিরের বাড়িতে ২৩ তারিখ দুপুরে আইনি বিয়ে সারবেন তাঁরা। স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট, ১৯৫৬ অনুসারে হবে সেই বিয়ে।

বৃহস্পতিবার ঘরোয়া প্রি-ওয়েডিং পার্টিতে সোনাক্ষী ও জাহিরের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের একফ্রেমে পাওয়া গেছে। ছবিতে জাহির ইকবাল ও শত্রুঘ্ন সিনহা পাশাপাশি দাঁড়িয়ে হাসছেন। সোনাক্ষীর মা পুনম সিনহাও ছিলেন ছবিতে। দেখা গেল জাহিরের বাবা, ব্যবসায়ী-জুয়েলারি ব্যবসায়ী ইকবাল রত্নসিকেও।

জাহির-সোনাক্ষীর পরিবার একফ্রেমে
জাহির-সোনাক্ষীর পরিবার একফ্রেমে

জানা যায়, সাত বছর ধরে প্রেম করছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ২০২২ সালে 'ডাবল এক্সএল' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সোনাক্ষী ও জহির। সলমন খানের এক পার্টিতে কাছাকাছি আসেন তাঁরা। কাকতালীয়ভাবে সলমনের হাত ধরেই দুজনে অভিনয় সফর শুরু করেছেন। সলমন খানের ঘনিষ্ঠ বন্ধুর ছেলে জাহির। ভাইজানের থেকে ইতিমধ্যেই আর্শীবাদ নিয়েছে দুজনে।

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.