বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer wedding: শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে! জানেন কীভাবে? দেখে নিন

Sonakshi-Zaheer wedding: শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে! জানেন কীভাবে? দেখে নিন

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল এবং সলমন খান

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। জানা গিয়েছে, আগামিকাল মুম্বইয়ের বাস্তিয়ানে হবে তাঁদের রিসেপশন। এখন তা নিয়েই দুই বাড়িতে জোর কদমে চলছে প্রস্তুতি। কিন্তু জানেন কি সোনাক্ষী হবু বর সলমন খানের হাত ধরে প্রথম বলি-পাড়ায় পা রাখেন?

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। জানা গিয়েছে, আগামিকাল মুম্বইয়ের বাস্তিয়ানে হবে তাঁদের রিসেপশন। এখন তা নিয়েই দুই বাড়িতে জোর কদমে চলছে প্রস্তুতি। কিন্তু জানেন কি সোনাক্ষী হবু বর সলমন খানের হাত ধরে প্রথম বলি-পাড়ায় পা রাখেন?

সোনাক্ষী বহু বছর ধরে বলিউডে একের পর এক ছবি করলেও, তাঁর হবু বর কিন্তু কাজ করেছেন মাত্র হাতে গোনা কয়েকটি সিনেমায়। জাহির ইকবালের প্রথম কাজ করেন 'নোটবুক' সিনেমায়। আর এই ছবির সঙ্গেই অদ্ভুত ভাবে জড়িয়ে বলিউডের ভাইজান সলমন খানের নাম। সলমন জাহিরের বাবার ঘনিষ্ঠ বন্ধু। আর তিনি ছিলেন এই ছবিটি ডিস্ট্রিবিউশনের দায়িত্বে। ছবিতে জাহিরের বিপরীতে ছিলেন মোহনিশ বেহলের মেয়ে প্রনুতন বেহল। ছবিটি পরিচালনাঢ় দায়িত্বে ছিলেন নীতিন কক্কর।

আরও পড়ুন: 'প্রতিদিন ২ লক্ষ টাকা…' শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ

সিনেমাটি বানিজ্যিক ভাবে সফল না হলেও, দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছিল। পাশপাশি জাহির ও প্রনতুনও তাঁদের অভিনয়ের মাধ্যমে কেড়েছিলেন লাইমলাইট। এই সিনেমায় একজন প্রাক্তন সৈনিকের গল্প দেখানো হয়েছিল। কবির নামের সেই প্রাক্তন সৈনিক কাশ্মীরের একটি ছোট স্কুলে শিক্ষকতা করত। সেখানেই একদিন সে ওই স্কুলের প্রাক্তন কর্মচারী ফিরদৌসের রেখে যাওয়া একটি ডায়েরি খুঁজে পায়। আর তার লেখার অনুকরণ করে সে নিজে একজন লেখক হিসেবে আত্মপ্রকাশ করে।

আরও পড়ুন: বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল ২৩ জুন মুম্বইতে গাঁটছড়া বাঁধার প্রস্তুতি নিচ্ছেন। মুম্বইয়ের জুহুতে শত্রুঘ্ন সিনহার যে বিখ্যাত বাড়ি রামায়ণ ইতিমধ্যেই আলোয় আলোয় সেজে উঠেছে। তাঁদের প্রাক-বিবাহের অনুষ্ঠান চলছে পুরোদমে। উভয় পরিবারের সকলেই সেখানে উপস্থিত রয়েছেন। তাঁদের মেহেন্দির অনুষ্ঠানের কিছু ঝলক প্রকাশ্যে এসেছে, সোনাক্ষীকে লাল রঙের পোশাকে দেখা গিয়েছে। অন্যদিকে, জাহিরের পরনে ছিল কুর্তা ও প্যান্ট স্যুট। হবু বর-কনের ছবি জাহিরের বন্ধু জাফর আলী মুন্সি ইনস্টাগ্রামে শেয়ার করে নেন।

সোনাক্ষী সিনহার বাবা বিখ্যাত অভিনেতা তথা সাংসদ শত্রুঘ্ন সিনহার বন্ধু শশী রঞ্জন ইটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, সোনাক্ষী সিনহার বিয়ের রেজিস্ট্রি জাহির ইকবালের বাড়িতে অনুষ্ঠিত হবে। এখানে অভিনেত্রীর পরিবারের সকলে উপস্থিত থাকবেন। শত্রুঘ্নর ভাই ইতিমধ্যেই আমেরিকা থেকে দেশের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ব্যক্তিগত পরিসরে সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল সারবেন তাঁদের বিয়ে।

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.