বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer Wedding: সোনাক্ষী-জাহিরের বিয়ে, এখনও কি মত নেই শত্রুঘ্ন সিনহার পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ

Sonakshi-Zaheer Wedding: সোনাক্ষী-জাহিরের বিয়ে, এখনও কি মত নেই শত্রুঘ্ন সিনহার পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ

হবু শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সোনাক্ষী সিনহা

আগামী ২৩ জুন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে হওয়ার কথা। সোনাক্ষী ও জহির, যারা সাত বছর ধরে ডেটিং করছেন, তাঁরা একসঙ্গে ডাবল এক্সএল-এ অভিনয় করেছিলেন।

হাতে আর বেশিদিন সময় নেই। আগামী ২৩ জুন জাহির ইকবালের সঙ্গে বিয়েটা সেরে ফেলছেন সোনাক্ষী সিনহা। মেয়ের বিয়ে নিয়ে সোনাক্ষীর পরিবারে সেইভাবে কোনও উচ্ছ্বাস চোখে না পরলেও জাহিরের পরিবার কিন্তু বেশ খুশি। বিয়ের আগে হবু শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটাতে বের হয়েছিলেন সোনাক্ষী। 

সম্প্রতি, জাহিরের বোন এবং সেলিব্রিটি স্টাইলিস্ট সনম রতনসি ইনস্টাগ্রামে ফ্যাম জ্যামের ছবি শেয়ার করেছেন। সামনে এসেছে জাহির ইকবালের পরিবারের সঙ্গে সোনাক্ষীর সেই ছবি। যেখানে হবু শ্বশুর ইকবাল রত্নাসি, শাশুড়িমা (নাম জানা যায়নি) ও ননদ সনাম রতনসির সঙ্গে দেখা গিয়েছে। ছবিতে সোনাক্ষীকে হবু শ্বশুরমশাইয়ের পাশে দেখা গিয়েছে। আর জাহিরকে মা-বাবার মাঝে দেখা গিয়েছে। ডানদিকে আরও এক যুবকের সঙ্গে দেখা গিয়েছে জাহিরের বোনকে। সকলকেই ক্যামেরার দিকে খুশি হয়ে পোজ দিয়েছেন। জাহিরকে সাদা টি-শার্ট আর চেক প্য়ান্টে আর সোনাক্ষীকে গোলাপি পোশাকে দেখা গিয়েছে। 

হবু শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সোনাক্ষী সিনহা
হবু শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সোনাক্ষী সিনহা

জানা যাচ্ছে, জাহিরে বাবা ইকবাল রত্নাসি জুয়েলারি ব্যবসায়ী। জাহির ও তাঁর পরিবার সলমন খানের পরিবারের ঘনিষ্ঠ।সোনাক্ষী ও জাহির গত ৭ বছর ধরে প্রেম করছেন।

এদিকে সোনাক্ষীকে জাহিরের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেলেও জাহিরকে কিন্তু সেভাবে কখনও সোনাক্ষীর পরিবারের সঙ্গে দেখা যায়নি। সম্প্রতি সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহার কিছু মন্তব্যে প্রশ্ন উঠেছে, আদৌ মেয়ের এই বিয়েতে তার সম্মতি আছে কিনা। ঠিক কী বলেছেন শত্রুঘ্ন সিনহা?

ঠিক কী বলেছেন শত্রুঘ্ন সিনহা?

সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা বলেন, ‘ওর সুখই আমাদের সুখ, ও আমাদের চোখের মণি। আমাদের আশীর্বাদ সবসময় ওর সঙ্গে আছে।’ অভিনেতা আরও বলেন, ‘লোকে আমায় জিগ্গেস করছেন, আমি কেন বিয়ের বিষয়ে জানি না। আমি একটা কথাই বলতে পারি, আজকালকার বাচ্চারা বাবা-মায়ের অনুমতি নিয়ে কিছু করেনা। শুধু জানায় সে কী করছে। আমি এখন দিল্লিতে রয়েছি। ভোটের ফলাফলের পর আমি এখানে এসেছি। তাই সোনাক্ষী কী করবে, তা নিয়ে আলোচনা হয়নি। ও এখনও আমাকে কিচ্ছু জানায়নি। যখন জানাবে আমি ও আমার স্ত্রী ওকে নিশ্চয় আশীর্বাদ করব। ও ভালো থাকুন, বাবা হিসাবে এটাই চাই।’

আরো পড়ুন-বাবা দিবসে সন্তানের সঙ্গে সকলের আলাপ করালেন, এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ দিলেন শ্রীজাত

বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার এই কথাতেই অনেকে ধরে নিয়েছেন সোনাক্ষী বাবা-মায়ের অনুমতি না নিয়েই বিয়েটা করছেন। এমনকি আমন্ত্রণও জানাননি। এদিকে ২৩ তারিখ জাহির ও সোনাক্ষীর বিয়ে হচ্ছে, সেবিষয়টি একপ্রকার নিশ্চিত। তানা যাচ্ছে ওইদিন কোর্ট ম্যারেজের পর মুম্বইয়েক দাদার এলাকার এক নামী হোটেলে পার্টি দেবেন জাহির ও সোনাক্ষী। ইতিমধ্যেই তাঁদের আমন্ত্রণপত্র সোশ্য়াল মিডিয়ায় ফাঁস হয়েছে।

আমন্ত্রণপত্রে বলা হয়েছে, 'আমরা এটা অফিসিয়াল করছি (অবশেষে)! গুজব সত্যি হলো। ওইদিন একে অপরের অফিসিলায় স্বামী-স্ত্রী হচ্ছেন জাহির-সোনাক্ষী। আর তাই ২৩ শে জুন আপনি যা করছেন তা বাদ দিন এবং আমাদের সাথে পার্টি করুন। ওখানে দেখা হবে'। 

বিয়ের আমন্ত্রণপত্রে আরও লেখা ছিল, 'ড্রেস কোড: ফরমাল কিংবা ফেস্টিভ পোশাক পরে আসতে বলা হয়েছে। তবে লাল পোশাক পরে বিয়েতে না যাওয়ার কথা বলা হয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ! যেন অকাল হোলি! দোলের মতো করেই হয় রাধিকা-অনন্তের গায়ে হলুদ 'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি প্রেমে হাবুডুবু! কাঞ্চনকে ফের নতুন বউ শ্রীময়ী বললেন ‘আমি ভালোবাসতে ভালোবাসি…' ৫৭ মিনিট পরে স্বাভাবিক হল মেট্রো! ডাউন লাইনেও চালু পরিষেবা, শেষ ট্রেন কখন মিলবে? ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.