বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Shatrughan: মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী

Sonakshi-Shatrughan: মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী

শত্রুঘ্নকে নিয়ে কী লিখলেন সোনাক্ষী সিনহা?

পরিবারের সঙ্গে সোনাক্ষীর ঝামেলার খবর তুঙ্গে। যা নাকি জাহির ইকবালকে বিয়ের জন্য। এরই মাঝে ফাদার্স ডে-তে কী লিখলেন সোনাক্ষী?

খবর, ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা। তবে বর্তমানে তাঁর বিয়ে নিয়ে চলছে একাধিক জল্পনা-কল্পনা। আর তার মধ্য়ে অন্যতম হল, মুসলিম জাহিরকে বিয়ে করায়, অমত রয়েছে অভিনেত্রীর পরিবারের। তবে এসবের মাঝেই রবিবার বাবা শত্রুঘ্ন সিনহাকে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানালেন সোনাক্ষী। 

ফাদার্স সে পোস্টে বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করলেন সোনাক্ষী। বাবার হাত ধরে আছেন। বিহারিবাবুর গায়ে বেস্ট ড্যাড লেখা চাপিয়েছেন তাঁর কন্যে। আর সঙ্গে শত্রুঘ্নকে উল্লেখ করেছেন পিলার অফ স্ট্রেন্থ বলে। 

বিয়ে নিয়ে এখনও অফিসিয়াল বার্তা আসেনি সিনহা পরিবারের তরফ থেকে। সোনাক্ষীর ভাই লাভ সিনহা-তো দিদির বিয়ের খবরে রীতিমতো মেজাজ হারান। অন্য দিকে, শত্রুঘ্ন এই বিয়ের খবরে জানিয়েছিলেন, তিনি কিছুই জানেন না! 

আরও পড়ুন: ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা

শত্রুঘ্ন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘লোকে আমায় জিগ্গেস করছেন, আমি কেন বিয়ের বিষয়ে জানি না। আমি একটা কথাই বলতে পারি, আজকালকার বাচ্চারা বাবা-মায়ের অনুমতি নিয়ে কিছু করে না। শুধু জানিয়ে দেয়, সে কী করছে। আমি এখন দিল্লিতে রয়েছি। ভোটের ফলাফলের পর আমি এখানে এসেছি। তাই সোনাক্ষী কী করবে, তা নিয়ে আর আলোচনা হয়নি। ও এখনও আমাকে কিচ্ছু জানায়নি। যখন জানাবে আমি ও আমার স্ত্রী ওকে নিশ্চয় আশীর্বাদ করব। ও ভালো থাকুক, বাবা হিসাবে এটাই চাই।’

আরও পড়ুন: ‘মুসলিম অপমানের’ অভিযোগ! হামারে বারাহ-র জন্য ধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী

ইতিমধ্যেই অবশ্য সোনাক্ষী আর জাহির ইকবালের বিয়ের অডিয়ো কার্ড এসেছে সামনে। যেখানে তাঁরা সকলকে আমন্ত্রণ জানিয়েছেন তাঁদের নতুন জীবন শুরুর পথে এসে আশীর্বাদ করতে। যেদিন তাঁরা প্রেমিক-প্রেমিকা থেকে অফিসিয়ালি স্বামী-স্ত্রী হবে। এমনকী, বর্ষীয়ান অভিনেত্রী পুনম ধিলন পর্যন্ত সোনাক্ষীর বিয়ের আমন্ত্রণপত্র পাওয়ার খবর ফাঁস করে দিয়েছেন। 

এদিকে, রবিবারই জাহিরের পরিবারের সঙ্গে সোনাক্ষীর সময় কাটানোর ছবি প্রকাশ্যে আসে। যেখানে অভিনেত্রী পোজ দিয়েছেন হবু শ্বশুর ইকবাল রত্নাসি, শাশুড়িমা (নাম জানা যায়নি) ও ননদ সনাম রতনসির সঙ্গে দেখা গিয়েছে। ছবিতে সোনাক্ষীকে হবু শ্বশুরমশাইয়ের পাশে দেখা গিয়েছে। আর জাহিরকে মা-বাবার মাঝে। জাহিরকে সাদা টি-শার্ট আর চেক প্য়ান্টে আর সোনাক্ষীকে গোলাপি পোশাকে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের কেন নিজের গড়ে পরাজয় হয়েছে? সোনিয়ার কাছে রিপোর্ট দিলেন অধীর, অমত শীর্ষ নেতারা পরকিয়ার জেরে গর্ভবতী, প্রসবের কয়েক ঘণ্টার মধ্যে সদ্যোজাতকে পুঁতে ফেললেন মা হার্দিক-রোহিত বিবাদের মধ্যেই বেন স্টোকসকে ঘরে তুলল MI ফ্র্যাঞ্চাইজি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.