বাংলা নিউজ > বায়োস্কোপ > OTT-তে ডেবিউ! বলিউডে ‘চলে যাচ্ছে’ অ্যাটিটিউড বেশিদিন চলবে না, মন্তব্য সোনালির
OTT-তে ডেবিউ সোনালি বেন্দ্রে

OTT-তে ডেবিউ! বলিউডে ‘চলে যাচ্ছে’ অ্যাটিটিউড বেশিদিন চলবে না, মন্তব্য সোনালির

  • ‘সরফারোশ’ ছবি করার সময় আমিরের কাছ থেকে শেখার 'সুযোগ মিস করেছেন', জানিয়েছেন সোনালি।

জীবনের নতুন ইনিংসে সোনালি বেন্দ্রে। ওটিটিতে ডেবিউ করছেন তিনি। একটি নতুন সাক্ষাত্কারে, তিনি বলেছেন ওটিটি প্ল্যাটফর্মের কারণে, ইন্ডাস্ট্রির লোকেরা নৈমিত্তিক মনোভাব ধরে রাখতে পারবেন না। তিনি তাঁর সিনেমা ‘সরফারোশ’ এবং সহ-অভিনেতা আমির খান সম্পর্কেও কথা বলেছেন। আরও বলেছেন, ‘সরফারোশ’ ছবি করার সময় আমিরের কাছ থেকে শেখার 'সুযোগ মিস করেছেন' তিনি।

সরফারোশ (১৯৯৯)-এর পরিচালনায় জন ম্যাথিউ ম্যাথান। একটি অ্যাকশন ফিল্ম। ছবিতে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, আমির, সোনালি এবং মুকেশ ঋষি প্রমুখ। ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার সমালোচক পুরস্কার জিতেছে এবং ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল। আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরী, ছবি শেয়ার করে অনুপম লিখেছেন, ‘তুমিই হিরো’

ফিল্ম কম্পেনিয়নকে দেওয়া এক সাক্ষাৎকারে সোনালি বলেছেন, ‘আমি অবশ্যই এখন কাজ করতে চাই। আমি কাজটাকে খুব উপভোগ করি। এখন আমি আর ঘটনাক্রমে হয়ে ওঠা অভিনেত্রী নই। আমি এটাকে বেছে নিয়েছি। এখন আমার কাছে কোনও অজুহাত নেই। আমিরের সঙ্গে যখন সরফারোশ করেছি, তখন খুব ভালো লেগেছে। সরফরোশের সময়ে তার কাছ থেকে শেখার সুযোগ হাতছাড়া করেছি।'

তিনি আরও যোগ করেছেন, ‘যদি ওটিটি প্ল্যাটফর্ম না আসত, আমরা দ্বিতীয় ইনিংস পেতাম না। বলিউডে ওই চলে যাচ্ছে, মনোভাব আর স্থায়ী হতে পারে না এবং আমি মনে করি এটা আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো জিনিস।’ ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথাও বলেছেন সোনালি। তিনি বলেছিলেন যে 'একটি দাগ, চুল হারানো' থেকে তিনি উপলব্ধি করেছেন 'সৌন্দর্য কখনই নিখুঁত হয় না'।

‘দ্য ব্রোকেন নিউজ’ সিরিজ দিয়ে ওটিটিতে ডেবিউ করছেন সোনালি। আওয়াজ ভারতীর সাংবাদিক আমিনা কুরেশির চরিত্রে অভিনয় করবেন তিনি। সোনালি ছাড়াও, শোতে জয়দীপ আহলাওয়াত এবং শ্রিয়া পিলগাঁওকর অভিনয়ে রয়েছেন। 

সিরিজটি দুটি প্রতিদ্বন্দ্বী মুম্বই-ভিত্তিক নিউজ চ্যানেলের গল্প অনুসরণ করে--আওয়াজ ভারতী, একটি স্বাধীন, নৈতিক নিউজ চ্যানেল এবং জোশ 24/7 নিউজ, যা চাঞ্চল্যকর এবং আক্রমণাত্মক সাংবাদিকতা প্রদান করে। মূলত, নিউজ চ্যানেলকে কেন্দ্র করেই এই গল্প বাঁধা হয়েছে। 

বন্ধ করুন