বাংলা নিউজ > বায়োস্কোপ > দেড় লাখের ওভারকোটে ফ্যাশনিস্তা সোনম, লন্ডনের রাস্তায় ‘সেক্সি’ লুকে নায়িকা
সোনম কাপুর আহুজা
সোনম কাপুর আহুজা

দেড় লাখের ওভারকোটে ফ্যাশনিস্তা সোনম, লন্ডনের রাস্তায় ‘সেক্সি’ লুকে নায়িকা

  • অভিনেত্রীর নতুন ফ্যাশন শ্যুট নিয়ে জানুন বিস্তারিত। 

টিনসেল টাউনে অভিনেত্রীদের ফ্যাশন সেন্স হামেশা চর্চার শিরোনামে থাকে। তেমনি ধূসর আর বাদামি রঙের পোশাকে যদি কেউ সব থেকে বেশি ফ্যাশনেবল হয়ে থাকেন, তিনি আর কেউ নন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। সম্প্রতি শীত পোশাকে লন্ডনে সোনমের একটি লুক নজর কেড়েছে সকলের।

লন্ডনের নটিং হিল স্ট্রিটে ভিক্টোরিয়া বেকহ্যাম দেড় লক্ষের ওভার কোট গায়ে চাপিয়ে সম্প্রতি একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। ইন্ডিগো চেক প্রিন্টের ভানে আউটফিটের সঙ্গে প্যান্ট পরে ধরা দেন অভিনেত্রী। স্ট্রেইট ফিট কটন প্যান্টের সঙ্গে গলায় স্কার্ফ নিয়ে ধরা দেন সোনম। অভিনেত্রীর এই লুক নজর কেড়েছে সকলের। ক্যামেল রঙের ওভার কোটে সেরা লুকসে ধরা দেন অভিনেত্রী। 

১৯৭০ সালের ক্লাসিক এবং কনটেম্প্রোডারি ফ্যাশনের ফিউসন উঠে আসল সোনমের ওভার কোটে। নিজের লুককে আরও চমকপ্রদ করে তুলতে ‘বাই ফার’ নামী ব্র্যান্ডেড কালো-সাদা বুট জুতোতে ধরা দিয়েছেন অভিনেত্রী। 

সোনমের ওভারকোটটির মূল্য  ১ লক্ষ ৫০ হাজার ৯০০ টাকা
সোনমের ওভারকোটটির মূল্য  ১ লক্ষ ৫০ হাজার ৯০০ টাকা

 

পোশাকে সঙ্গে মাানান সই কানে সিলভারের দুল, গলায় স্কার্ফ এবং গ্যাব্রিয়াল হার্স্ট-এর ব্যাগ হাতে নিয়ে দেখা যায় অভিনেত্রীকে। মুখে মেকআপের ঠোঁটে গাঢ় লিপস্টিক, নিখুঁত আই লাইনার, মাসকারা, গাল এবং ভ্রু হাইলাইটা করা।

চুলটাকে টাইট করে পিছনে তুলে পনি টেইল করে বেঁধে লন্ডনের ফাঁকা রাস্তার ওপর গাড়ির সামনে দাঁড়িয়ে ছাতার নীচে পোজ দিয়েছেন অভিনেত্রী সোনম। সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে এসেছে সেই ছবি।

ভানে তে অভিনেত্রীর ‘peasant tunic’ এর মূল্য ১ হাজার ৯৯৯ টাকা। অন্যদিকে, প্যান্ট সহ মূল্য ২ হাজার ৩৯৯ টাকা।

সোনম কাপুর আহুজার পোশাক (bhaane.com)
সোনম কাপুর আহুজার পোশাক (bhaane.com)
সোনম কাপুর আহুজার পোশাক (bhaane.com)
সোনম কাপুর আহুজার পোশাক (bhaane.com)

সোনম কাপুর আহুজাকে বলিউডে ফ্যাশনিস্তা বলা হয়। তাঁর স্টাইল এবং ফ্যাশনের ফলোয়ার্স সংখ্যা অজস্র। 

 

বন্ধ করুন