বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম-আনন্দ! একরত্তির নাম রাখলেন কী
ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম-আনন্দ।

Sonam Kapoor: অবশেষে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম-আনন্দ! একরত্তির নাম রাখলেন কী

সোনম-আনন্দের সন্তানকে ভালোবাসা জানিয়েছেন বলিউডের তারকারা। সেই তালিকায় রয়েছেন দিশা পাটানি, মালাইকা অরোরা, এষা গুপ্তরা।

অপেক্ষার অবসান। অবশেষে নিজেদের সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর এবং আনন্দ আহুজা।

মঙ্গলবার এক মাস পূর্ণ করল তাঁদের একরত্তি। সেই উপলক্ষে তার ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারকা-দম্পতি। হলুদ রঙের পাঞ্জাবি পরেছেন আনন্দ। সোনম সেজে উঠেছেন একই রঙের সালোয়ারে। স্ত্রীর কপালে পরম স্নেহে চুমু এঁকে দিচ্ছেন আনন্দ। তাঁর কোলে তাঁদের সন্তান। হলুদ রঙা কাপড়ে মুড়ে রাখা হয়েছে তাকেও।

সোনম-আনন্দ তাঁদের ছেলের নাম রেখেছেন বায়ু কাপুর-আহুজা। সেই নামের তাৎপর্যও বুঝিয়েছেন তাঁরা। তাঁদের মতে, এই নামের মাঝেই নিহিত বায়ুর শক্তি ও সাহস। অনুরাগীদের ভালোবাসা এবং শুভেচ্ছার জন্য তাঁদের ধন্যবাদ জানিয়েছে তারকা-দম্পতি।

সোনম-আনন্দের সন্তানকে ভালোবাসা জানিয়েছেন বলিউডের তারকারা। সেই তালিকায় রয়েছেন দিশা পাটানি, মালাইকা অরোরা, এষা গুপ্তরা। তিন জনের জন্যই পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা।

(আরও পড়ুন: আরও আগে বাচ্চা নেওয়ার ইচ্ছে ছিল সোনমের, তবে এক বিশেষ কারণে তা হয়ে ওঠেনি!)

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৮ সালে বিয়ে করেন সোনম এবং আনন্দ। গত মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। স্বামীর কোলে শুয়ে ছবি দিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল তাঁর স্ফীতোদর।

(আরও পড়ুন: ছেলে কোলে ঘরে ফিরলেন সোনম, খুশিতে ডগমগ ‘দাদু’ অনিল কাপুর রাস্তায় মিষ্টি বিলোলেন)

অন্তঃসত্ত্বা হওয়ার আগে সোম মাখিজা পরিচালিত 'ব্লাইন্ড'-এর শ্যুট করেছিলেন সোনম। গুঞ্জন, এই ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। আপাতত শ্যুটিং ফ্লোরের 'লাইট-ক্যামেরা-অ্যাকশন' থেকে দূরে সোনম। তবে খুব শীঘ্রই কাজে ফিরবেন তিনি।

বন্ধ করুন