বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor Birthday: ছেলেবেলার ছবি দিয়ে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা অনিল কাপুরের
অনিল কাপুর ও সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
অনিল কাপুর ও সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

Sonam Kapoor Birthday: ছেলেবেলার ছবি দিয়ে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা অনিল কাপুরের

  • অনিলের পোস্টে প্রিয় অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেট-নাগরিকরা। 

বুধবার ৩৬ বছরের জন্মদিন পালন করছেন সোনম কাপুর। তবে চলতি বছরে পরিবারের থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। চলতি বছরের জন্মদিন লন্ডনেই উদযাপন করবেন সোনম। করোনার কারণে বহুদিন পরিবারের থেকে আলাদা আছেন অভিনেত্রী। ৮ মে ৩ বছরের বিবাহবার্ষিকীও পালন করেছিলেন পরিবারের থেকে আলাদা থেকে। যদিও ফেস টাইম ফ্যামিলি মিটিং দিয়ে দূরে থেকেও পরিবারকে কাছে পেয়েছিলেন সোনম। 

জন্মদিনটাও হয়তো সেভাবেই কাটতে চলেছে। লন্ডনে স্বামী আনন্দ আহুজার সঙ্গে সেলিব্রেট করলেও পরিবারকে মিস করবেন সোনম। আর তাই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে স্মৃতির পাতা হাতড়ালেন অনিল কাপুরও। সোনমের ছোটবেলার একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেয়েকে। অনিলের শেয়ার করা সেই ছবি ইতিমধ্যেই মন কেড়েছে নেট নাগরিকদের। দুষ্টু-মিষ্টি সোনমের ছেলেবেলা দেখতে পেয়ে সকলেই বেশ খুশি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা অনিলের এই পোস্টে এখন লাইক ও কমেন্টের বন্যা।

অনিল এই পোস্টে লিখেছেন, ‘সেই মেয়েটার জন্য যে নিজের স্বপ্নের পিছনো ছোটে আর হৃদয়ের কথা শোনে। তোমাকে বেড়ে উঠতে দেখা, বাবা হিসেবে আমার কাছে সব থেকে বড় পাওনা। আমি সত্যি ভাগ্যবান যে ভগবান আমাকে সেরা সন্তানদের উপহার হিসেবে দিয়েছে। তুমি শক্ত থাকো যখন তা দরকার হয়। আর সেই তুমিই প্রয়োজনে দয়ালু হয়ে ওঠো। তুমি আর আনন্দ ভালো আছো, এটাই আমার সবচেয়ে বড় পাওনা। তোমার সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি… Happy Birthday Sonam Beta! Love you and miss you।’

বাবার করা এই আবেগঘন পোস্টের জবাবে সোনম লিখেছেন, ‘আমিও তোমাদের খুব মিস করছি। অনেক ভালোবাসি ড্যাডি তোমায়।’ অনিলের এই পোস্টে বউ সোনমের প্রশংসা করতে দেখা গিয়েছে আনন্দকেও।

বাবার শেয়ার করা পোস্টে সোনমের কমেন্ট।
বাবার শেয়ার করা পোস্টে সোনমের কমেন্ট।

আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। কিছুদিন আগে লন্ডনের রাস্তায় তোলা নিজের ও আনন্দের একটি ছবি শেয়ার করে সোনম লিখেছিলেন, ‘আমার এই মুহূর্তে নিজের দেশের কথা বারবার মনে পড়ছে। বাবা-মায়ের কাছে যেতে ইচ্ছে হচ্ছে। তবে, তার আগে আমার এখানের বাড়িটাকে আরও একটু গুছিয়ে নিতে চাই। যা আমাকে অনেক কিছু দিয়েছে, আমার প্রিয় জীবনসঙ্গী আনন্দ-ও।’

বন্ধ করুন