বাংলা নিউজ > বায়োস্কোপ > ইদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সোনম, রেগে গিয়ে যা করলেন অনিল কন্যা..
সোনম কাপুর (ফাইল ছবি)
সোনম কাপুর (ফাইল ছবি)

ইদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সোনম, রেগে গিয়ে যা করলেন অনিল কন্যা..

  • করিনার পর 'ইদ মোবারক' জানিয়ে ট্রোলড হলেন সোনম কাপুর, কেন জানেন? 

সোশ্যাল মিডিয়ার সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে ট্রোলিং শব্দটি। গ্ল্যামার দুনিয়ার মানুষজনেরা পান থেকে চুন খসলেই ট্রোলড হয়ে থাকেন নেটিজেনদের হাতে। কখনও কখনও অকারণেই বিদ্রূপের মুখে পড়তে হয় তারকাদের। স্বর্ন মন্দিরের সামনে তোলা ফটো পোস্ট করে ইদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড হয়েছেন করিনা কাপুর খান, অন্যদিকে তাঁর বীরে ডি ওয়েডিং কো-স্টার সোনম কাপুরও ইদ মোবারক জানিয়েছে ট্রোলিংয়ের মুখে পড়লেন। 

শুক্রবার দেশজুড়ে পালিত হচ্ছে একাধিক উৎসব। আজ খুশির ইদ, আবার অক্ষয় তৃতীয়াও বটে। এদিন অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানাতে নিজের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’-র একটি গানের ক্লিপিংস শেয়ার করেন। ইদ উপলক্ষ্যেই ছবিতে অন্তর্ভুক্ত হয়েছিল ‘ইঁউ শবনমি’ গানটি। এই গানের দু-কলি শেয়ার ভিডিয়ো শেয়ার করে সোনম লেখেন- ‘আমার সব ভাই-বোনেদের জানাই ইদ মোবারক’। 

এই পোস্টের কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। বহু সোনম ভক্তই নস্ট্যালজিয়ায় গা ভাসিয়ে লিখেছেন, 'এই গানটি মাস্টারপিস'। তবে একজন কটাক্ষ করে সোনমকে প্রশ্ন করেন, ‘এই পোস্টের জন্য কত টাকা পেয়েছে সে?’ এই মন্তব্যে ক্ষেপে লাল হয়ে যান সোনম। তিনি ওই ইনস্টাগ্রাম ইউজারকে ব্লক করেই ক্ষান্ত হননি, 'সাইবার বুলিং ও নিযার্তন'-এর আওতায় ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের কাছে ওই নেটিজেনের বিরুদ্ধে নালিশ জানান, এই সেটির স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরে লেখেন- ‘এটা অত্যন্ত শান্তিদায়ক’।

সঞ্জয় লীলা বনশালির ‘সাওয়ারিয়া’ ছবির সঙ্গে বলিউডে পা রেখেছিলেন সোনাম। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অনিল কন্যা। ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে এখন সুখে সংসার করছেন সোনম, গতবছর থেকে লন্ডনেই রয়েছেন দম্পতি। 

বন্ধ করুন