বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনে বসেও দিওয়ালির মজা নিলেন সোনম, লাড্ডু বানালেন বর আনন্দের জন্য নিজের হাতে
স্বামী আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুর।
স্বামী আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুর।

লন্ডনে বসেও দিওয়ালির মজা নিলেন সোনম, লাড্ডু বানালেন বর আনন্দের জন্য নিজের হাতে

  • আনন্দের জন্য নিজের হাতে লাড্ডু বানালেন সোনম কাপুর, দিলেন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায়। 

বোন রিয়া কাপুরের বিয়ের আগে মুম্বইতে এসেছিলেন সোনম কাপুর। তবে আবার ফিরে গিয়েছেন লন্ডনে। আনন্দ আহুজার ব্যবসার জন্য সেখানেই থাকেন এই তারকা দম্পতি। বিয়ের পর বরের সাথে লন্ডনের বাড়িতেই আছেন কাপুর-কন্যে। তবে, তা বলে কি দিওয়ালি উদযাপন হবে না! নিজের হাতে লাড্ডু বানালেন সোনম। আর তা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

ইনস্টাগ্রামে লন্ডনের বাড়ির রান্নাঘরে বেসনের লাড্ডু বানানোর ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। লাল এথনিক পোশাকে এদিন সেজেছিলেন তিনি। সোনমের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রথমে কাজু ভাজছেন অভিনেত্রী। তারপর তাওয়ায় ড্রাই রোস্ট করছেন বেসন। নিজের হাতে গোল গোল করে লাড্ডু পাকাচ্ছেন। ওপরে লাগাচ্ছেন কাজু।

ভিডিও শেয়ার করে সোনম ক্যাপশনে লিখেছেন, ‘প্রদীপের আলো সমস্ত অন্ধকার দূর করে দিক, আর অনেক আলো আর খুশি নিয়ে আসুক। সবাইকে দিওয়ালির শুভেচ্ছা। খুশি থাকুন। সবাইকে অনেক ভালোবাসা।’ নিজের ইনস্টাগ্রামে ফুল দিয়ে সাজানো বাড়ির ছবিও শেয়ার করেছেন সোনম। 

আপাতত লন্ডনের নটিং হিল বাংলোতেই আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। কিছুদিন আগে লন্ডনের রাস্তায় তোলা নিজের ও আনন্দের একটি ছবি শেয়ার করে সোনম লিখেছিলেন, ‘আমার এই মুহূর্তে নিজের দেশের কথা বারবার মনে পড়ছে। বাবা-মায়ের কাছে যেতে ইচ্ছে হচ্ছে। তবে, তার আগে আমার এখানের বাড়িটাকে আরও একটু গুছিয়ে নিতে চাই। যা আমাকে অনেক কিছু দিয়েছে, আমার প্রিয় জীবনসঙ্গী আনন্দও।’

বন্ধ করুন