বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘৭ বছর পুরোনো ভিডিয়ো,তখন চিনতাম না সুশান্তকে’,মুখ খুললেন সোনম কাপুর

‘৭ বছর পুরোনো ভিডিয়ো,তখন চিনতাম না সুশান্তকে’,মুখ খুললেন সোনম কাপুর

কফি উইথ করণের ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মুখ খুললেন সোনম কাপুর 

কফি উইথ করণের এক এপিসোডে সুশান্ত সিং রাজপুতকে চিনতে পারেননি  সোনম। সেই পুরোনো ভিডিয়ো নিয়েই ট্রোলের মুখে পড়েন নায়িকা। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা অনেক প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে বলিউডকে। শুধু নেটিজেনরাই নন, ইন্ডাস্ট্রির অন্দরের বহু ব্যক্তিত্বই মুখ খুলেছেন বলিউডের অন্ধকার দিকগুলো নিয়ে। অভিনেতার আচমকা চলে যাওয়ার এক সপ্তাহ পরেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে স্টারকিডরা। সুশান্তের অকাল মৃত্যুর পর ভাইরাল হয় বেশকিছু পুরোনো ভিডিয়ো,যেখানে প্রয়াত অভিনেতাকে ‘হেয়’ করেছেন বেশকিছু স্টারকিড এমনটাই উঠেছে। সেই তালিকায় রয়েছেন সোনমও। যার জেরে অনিল কাপুর কন্যাকে সোশ্যাল মিডিয়ায় বুলিং-এর শিকার হতে হয়েছে। সেই সবকিছু নিয়ে রবিবার মুখ খুললেন সোনম।

ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে সোনমের সাফাই, 'যেই ভিডিয়োটা নিয়ে তোমরা চিত্কার করছো সেটা ৭ বছর পুরোনো। যখন ও একটা মাত্রই ছবি করেছিল,এবং আমি ওঁর সম্পর্কে জানতাম না। ঠিক যেমনটা ও আমাকে চিনত না এবং আমার সম্পর্কে কিছু বলেনি। দয়া করে সেই এপিসোড গুলোও গিয়ে দেখ যখন আমার সহকর্মী অভিনেতারা আমার সম্পর্কে বেশি কিছু বলেনি। কিন্তু আমি সেটা নিয়ে কোনওদিনও মাথাব্যাথা করিনি, ওই শো’টা ওই রকমই’।

 ভাইরাল ভিডিয়োটিতে দেখা যায়,ব়্যাপিড ফায়ার রাউন্ডের এক প্রশ্নের জবাব দেওয়ার সময় সুশান্তের নাম সামনে আসতেই হোঁচট খান অনিল কন্যা। 'হট অউর নট' বলতে হবে আগেই জানান করণ এবং তিনি পরপর কয়েকজন হিরোর নাম বলা শুরু করেন, সেই তালিকায় পাঁচ নম্বরে ছিল সুশান্তের নাম। প্রথম চারজনের ক্ষেত্রে দ্রুত জবাব দেন সোনম কিন্তু সুশা্ন্তের নাম শুনে চমকে যান তিনি। বলেন.. 'উমম.. হট মনে হয়..আমি ঠিক জানি না'।

এই ভিডিয়োটি কফি উইথ করণ সিজন ফোরের। ২০১৪ সালের মার্চ মাসে সম্প্রচারিত হয়েছিল এই এপিসোড। ততদিন বলিউডে 'কাই পো ছে', শুদ্ধ দেশি রোম্যান্সের মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন সুশান্ত। পাশাপাশি টেলিভিশন দুনিয়ার অন্যতম তারকা তো তিনি ছিলেনই। 

অর্থাত্ সোনমের সাফাইতে বেশ কিছু গড়বড় রয়েছে।ভিডিয়োটি ছ বছর পুরোনো এবং সুশান্ত তখন শুধু একটি ছবি নয়, যশ রাজ ফিল্মসের ব্যানারে শুদ্ধ দেশি রোম্যান্সের মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন। 

সম্প্রতি ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনম। এরপরই ট্রোলাররা তাঁকে সরাসরি মেসেজ পাঠানো শুরু করেছে। সেইরকমই কিছু ঘৃণাভরা মেসেজের স্ক্রিনশট এদিন ইনস্টা স্টোরিতে শেয়ার করেন সোনম। সেই মেসেজে কোথাউ লেখা রয়েছে ‘ওর জায়গা তোমার মরা উচিত ছিল’। কেউ লিখেছেন, ‘তোমাকেও নিজের সন্তানের জন্য ওইভাবেই কাঁদতে হবে যেমনটা ওর বাবা কাঁদছে’।

সোনম লেখেন, ‘হ্যাঁ, আমি আমার কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছি কারণ আমি চাইনা আমার ৬৪ বছর বয়সী বাবা-মা’কে এগুলোর মধ্যে দিয়ে যেতে হবে। এগুলোর ওঁনাদের প্রাপ্য নয়। আমি এটা ভয় থেকে করিনি, আমি এটা কমন সেন্স ব্যবহার করে করেছি-কারণ আমি নিজের মানসিক স্বাস্থ্য এবং আমার বাবা-মা’কে নিয়ে সতর্ক’।

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.