বাড়ি > বায়োস্কোপ > ‘৭ বছর পুরোনো ভিডিয়ো,তখন চিনতাম না সুশান্তকে’,মুখ খুললেন সোনম কাপুর
কফি উইথ করণের ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মুখ খুললেন সোনম কাপুর 
কফি উইথ করণের ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে মুখ খুললেন সোনম কাপুর 

‘৭ বছর পুরোনো ভিডিয়ো,তখন চিনতাম না সুশান্তকে’,মুখ খুললেন সোনম কাপুর

  • কফি উইথ করণের এক এপিসোডে সুশান্ত সিং রাজপুতকে চিনতে পারেননি  সোনম। সেই পুরোনো ভিডিয়ো নিয়েই ট্রোলের মুখে পড়েন নায়িকা। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা অনেক প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে বলিউডকে। শুধু নেটিজেনরাই নন, ইন্ডাস্ট্রির অন্দরের বহু ব্যক্তিত্বই মুখ খুলেছেন বলিউডের অন্ধকার দিকগুলো নিয়ে। অভিনেতার আচমকা চলে যাওয়ার এক সপ্তাহ পরেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে স্টারকিডরা। সুশান্তের অকাল মৃত্যুর পর ভাইরাল হয় বেশকিছু পুরোনো ভিডিয়ো,যেখানে প্রয়াত অভিনেতাকে ‘হেয়’ করেছেন বেশকিছু স্টারকিড এমনটাই উঠেছে। সেই তালিকায় রয়েছেন সোনমও। যার জেরে অনিল কাপুর কন্যাকে সোশ্যাল মিডিয়ায় বুলিং-এর শিকার হতে হয়েছে। সেই সবকিছু নিয়ে রবিবার মুখ খুললেন সোনম।

ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে সোনমের সাফাই, 'যেই ভিডিয়োটা নিয়ে তোমরা চিত্কার করছো সেটা ৭ বছর পুরোনো। যখন ও একটা মাত্রই ছবি করেছিল,এবং আমি ওঁর সম্পর্কে জানতাম না। ঠিক যেমনটা ও আমাকে চিনত না এবং আমার সম্পর্কে কিছু বলেনি। দয়া করে সেই এপিসোড গুলোও গিয়ে দেখ যখন আমার সহকর্মী অভিনেতারা আমার সম্পর্কে বেশি কিছু বলেনি। কিন্তু আমি সেটা নিয়ে কোনওদিনও মাথাব্যাথা করিনি, ওই শো’টা ওই রকমই’।

 ভাইরাল ভিডিয়োটিতে দেখা যায়,ব়্যাপিড ফায়ার রাউন্ডের এক প্রশ্নের জবাব দেওয়ার সময় সুশান্তের নাম সামনে আসতেই হোঁচট খান অনিল কন্যা। 'হট অউর নট' বলতে হবে আগেই জানান করণ এবং তিনি পরপর কয়েকজন হিরোর নাম বলা শুরু করেন, সেই তালিকায় পাঁচ নম্বরে ছিল সুশান্তের নাম। প্রথম চারজনের ক্ষেত্রে দ্রুত জবাব দেন সোনম কিন্তু সুশা্ন্তের নাম শুনে চমকে যান তিনি। বলেন.. 'উমম.. হট মনে হয়..আমি ঠিক জানি না'।

এই ভিডিয়োটি কফি উইথ করণ সিজন ফোরের। ২০১৪ সালের মার্চ মাসে সম্প্রচারিত হয়েছিল এই এপিসোড। ততদিন বলিউডে 'কাই পো ছে', শুদ্ধ দেশি রোম্যান্সের মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন সুশান্ত। পাশাপাশি টেলিভিশন দুনিয়ার অন্যতম তারকা তো তিনি ছিলেনই। 

অর্থাত্ সোনমের সাফাইতে বেশ কিছু গড়বড় রয়েছে।ভিডিয়োটি ছ বছর পুরোনো এবং সুশান্ত তখন শুধু একটি ছবি নয়, যশ রাজ ফিল্মসের ব্যানারে শুদ্ধ দেশি রোম্যান্সের মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন। 

সম্প্রতি ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনম। এরপরই ট্রোলাররা তাঁকে সরাসরি মেসেজ পাঠানো শুরু করেছে। সেইরকমই কিছু ঘৃণাভরা মেসেজের স্ক্রিনশট এদিন ইনস্টা স্টোরিতে শেয়ার করেন সোনম। সেই মেসেজে কোথাউ লেখা রয়েছে ‘ওর জায়গা তোমার মরা উচিত ছিল’। কেউ লিখেছেন, ‘তোমাকেও নিজের সন্তানের জন্য ওইভাবেই কাঁদতে হবে যেমনটা ওর বাবা কাঁদছে’।

সোনম লেখেন, ‘হ্যাঁ, আমি আমার কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছি কারণ আমি চাইনা আমার ৬৪ বছর বয়সী বাবা-মা’কে এগুলোর মধ্যে দিয়ে যেতে হবে। এগুলোর ওঁনাদের প্রাপ্য নয়। আমি এটা ভয় থেকে করিনি, আমি এটা কমন সেন্স ব্যবহার করে করেছি-কারণ আমি নিজের মানসিক স্বাস্থ্য এবং আমার বাবা-মা’কে নিয়ে সতর্ক’।

বন্ধ করুন