বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনের বাড়ির রাজকীয় বাথরুমই সোনমের সবথেকে পছন্দের! ঘুরে দেখেছেন আপনি?
সোনমের লন্ডনের অন্দরমহল
সোনমের লন্ডনের অন্দরমহল

লন্ডনের বাড়ির রাজকীয় বাথরুমই সোনমের সবথেকে পছন্দের! ঘুরে দেখেছেন আপনি?

  • লন্ডনের বাড়ি এবং অফিসের অন্দরমহল ঘুরে দেখালেন সোনম কাপুর। 

লন্ডনের বাড়ির অন্দরমহল অনুরাগীদের ঘুরিয়ে দেখালেন অভিনেত্রী সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের বাড়িতে থাকেন সোনম। লন্ডনের নটিং হিলের অ্যাপার্টমেন্টকে কিছুদিন আগেই নতুন করে সাজিয়ে তুলেছেন তারকা দম্পতি। সেই ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সোনম। সম্প্রতি অভিনেত্রী বাড়ির একটি বিশেষ ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তিনি তার বড় লিভিং রুম এবং ইন্টেরিয়র ডিজাইন তুলে ধরেছেন। 

তবে অভিনেত্রী অ্যাপার্টমেন্টের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হয় তাঁর পাউডার রুম এবং বাথরুম। সোনম জানিয়েছেন, তিনি টোটো পট এবং উঁচু প্রাচীর বাথরুম যার স্বয়ংক্রিয় সেটিংস রয়েছে সেগুলোর প্রতি বেশি আকৃষ্ট। 

আর্কিটেকচারাল ডাইজেস্ট ইউটিউব চ্যানেলে পোস্ট করা একটি ভিডিয়ো সোনমকে বলতে দেখা গেছে, ‘আপনি জানেন এই বাথরুমে সবচেয়ে বিশেষ জিনিস কি? এটা এই টোটো পাত্র। আমি টোটো পট নিয়ে আচ্ছন্ন। আমি জানি এটি একটি নকশা করা নয়, কিন্তু এটি মানবজাতির দ্বারা নির্মিত সবচেয়ে বিস্ময়কর জিনিসগুলির মধ্যে একটি। টোটো পাত্র’।

সোনম তার অফিসের জায়গাও দেখেছিলেন। তাঁর অ্যাপার্টমেন্ট থেকে একটি পার্ক ক্রস করেই অবস্থিত। সোনম এবং আনন্দ একসঙ্গে কাজ করেন। অফিসের জায়গায় বাথরুম সম্পর্কে কথা বলতে গিয়ে সোনম বলেন, 'আমার স্বামী বলে, এটা সত্যিই মজার। কারণ আনন্দের মতে, ও যখনই রেস্ট রুম ব্যবহার করে আমার মুখ যেন ওর সামনে ভেসে ওঠে। ক্যামেরায় আমার এই কথা বলা উচিত কিনা আমি জানি না'। কারণ দেওয়াল জুড়ে বড় একটা মুখ আঁকা, কিন্তু সেটা সোনমের মুখ নয়। 

 

 

বন্ধ করুন