বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কফি উইথ করণ' এর সুবাদে সম্পর্কে চিড় ধরেছিল তাঁর এবং রণবীরের, জানিয়েছিলেন সোনম!
রণবীর এবং সোনম কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
রণবীর এবং সোনম কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'কফি উইথ করণ' এর সুবাদে সম্পর্কে চিড় ধরেছিল তাঁর এবং রণবীরের, জানিয়েছিলেন সোনম!

  • 'কফি উইথ করণ' এর কারণেই তাঁর এবং রণবীর কাপুরের ব্যক্তিগত সম্পর্কে যে চিড় ধরেছিল সেকথা প্রকাশ্যেই জানিয়েছিলেন সোনম কাপুর!

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত শো হিসেবে তালিকায় একেবারে প্রথম দিকে থাকবে 'কফি উইথ করণ'। বিভিন্ন সময় একাধিক বিতর্কের জন্ম দিয়েছে এই সেলিব্রেটি চ্যাট শো। শোয়ের আমন্ত্রিত অতিথিরা তো বটেই, একাধিকবার এই শোয়ের সুবাদে বিতর্কে জড়িয়েছেন সঞ্চালক তথা বিখ্যাত বলি-পরিচালক,প্রযোজক করণ জোর নিজেও। এমনকি এই শোয়ের কারণেই তাঁর এবং রণবীর কাপুরের ব্যক্তিগত সম্পর্কে যে চিড় ধরেছিল সেকথা প্রকাশ্যেই জানিয়েছিলেন সোনম কাপুর! ২০১১ সালে দেওয়া এক সাক্ষাৎকারে সোনম স্পষ্টভাবে জানিয়েছিলেন এই শোয়ে করা তাঁর একটি মন্তব্যের কারণে রণবীরের সঙ্গে তাঁর বন্ধুত্বে ফাটল ধরেছে।

ঠিক কী হয়েছিল ব্যাপারটা? ২০১০ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'কফি উইথ করণ'এর একটি পর্বে হাজির হয়েছিলেন সোনম। সেখানেই সঞ্চালক করণের এক প্রশ্নের জবাবে সোনম বলে বসেন যে রনবী রণবীর খুব ভালো বন্ধু হতে পারলেও আদর্শ প্রেমিক হয়ে উঠতে পারবেন কি না, সেই বিষয়ে তাঁর যথেষ্ট সন্দেহ রয়েছে! শুধু তাই নয়, সোনম আরও বলেছিলেন তিনি রণবীরকে শুধুমাত্র 'বন্ধু' হিসেবেই চেনেন। তবে 'বয়ফ্রেন্ড' হিসেবে রণবীরের যোগ্যতা কতটা সেই বিষয়ে তাঁর সন্দেহ অআছে বৈকি। এরপরেই পাশে বসা দীপিকার দিকে তাকিয়ে হেসে ইঙ্গিতপূর্ণভাবে তিনি বলেন,' দু'বছরের মতো রণবীরের সঙ্গে থাকতে পেরেছ, তাঁকে সামলাতে পারাটা মোটেই ছোটখাটো ব্যাপার নয়!' যা শুনে হেসে গড়াগড়ি খেতে খেতে দীপিকা 'ধন্যবাদ'-ও জানিয়েছিলেন সোনমকে। উল্লেখ্য, ওই বছরই ব্রেক আপ হয়েছিল রণবীর-দীপিকার। তবে তার আগে প্রায় বছর দু'য়েকের সম্পর্কে ছিলেন তাঁরা।

পরে অবশ্য এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আক্ষেপ করেছিলেন সোনম। জানিয়েছিলেন, তিনি বীতশ্রদ্ধ। 'কফি উইথ করণ'-এ করা তাঁর মন্তব্য নিয়ে কৈফিয়ৎ দিতে দিতে তিনি ক্লান্ত। এরপরেই সরাসরি জানিয়েছিলেন যে এই শোয়ের সুবাদেই রণবীরের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক খারাপ হয়েছে। তাই এই বিষয়ে তিনি আর একটি কথাও বলতে চান না।

অন্যদিকে, রণবীর কাপুরও জানিয়েছিলেন 'কফি উইথ করণ'-এর ওই পর্বের সুবাদে তাঁকে ব্যক্তিগতভাবে কত অপপ্রচার সামলাতে হয়েছে। 'এত 'নেগেটিভিটি' সামলাতে হয়েছে যে সে ব্যাপারে আর কিছু না বলাই ভালো। তবে আমি আমার কাজের মাধ্যমেই সবাইকে জবাব দিতে চাই। সবার মন জয় করে নিতে চাই.' শান্তভাবে জানিয়েছিলেন রণবীর। অদূর ভবিষ্যতে ওই শো-তে যেতে যে তাঁর কোনও আপত্তি নেই সেই ব্যাপারেও খোলাখুলি মত প্রকাশ করেছিলেন 'রকস্টার'। এমনকি সুযোগ পেলে সোনম এবং দীপিকার সঙ্গেও 'কফি উইদ করণ'-এর কোনও পর্বে একসঙ্গে হাজির হতেন পারে তাঁরা।

 

বন্ধ করুন