বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমার স্বামী সবচেয়ে কুৎসিত', মার্কিন ইনফ্লুয়েন্সারকে সপাট জবাব প্রতিবাদী সোনমের
আনন্দ আহুজা ও সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
আনন্দ আহুজা ও সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

'তোমার স্বামী সবচেয়ে কুৎসিত', মার্কিন ইনফ্লুয়েন্সারকে সপাট জবাব প্রতিবাদী সোনমের

  • ফের একবার ট্রোলিংয়ের শিকার সোনমের স্বামী আনন্দ আহুজা। প্রতিবাদ জানালেন সোনম কাপুর। 

বরাবরই নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় ট্রোলিংয়ের ডেলিভারিকে ফ্রন্ট ফুটে খেলেই বাউন্ডারিতে পাঠিয়েছেন অভিনেত্রী সোনম কাপুর । সম্প্রতি এক আমেরিকান সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের সমালোচনাকেও এক হাত নিলেন এই সুন্দরী বলি তারকা । ওই ইনফ্লুয়েন্সার সোনমকে ইনস্টাগ্রামে মেসেজ করে বলেন- সোনম নিজেই একজন ষ্টার কিড এবং ইন্ডাট্রির নেপোটিজমের আদর্শ উদাহরণ । সোনমের স্বামী আনন্দ আহুজাকেও কুৎসিত বলে আখ্যায়িত করেন ওই মার্কিন ইনফ্লুয়েন্সার।

এইরূপ কদর্য আক্রমণের পরেই সোনম ইনস্টাগ্রাম স্টোরিতে ওই চ্যাটের স্ক্রিন শট শেয়ার করেন। সেখানে লেখা ছিল , 'তুমি হয়তো আমার লেখা পড়বেই না , কারণ তুমি নির্লজ্জ । তবে এটা জেনে রেখো ইন্ডাস্ট্রির নেপোটিজম এবং পুরুষতন্ত্র নিয়ে তোমার মন্তব্য করা মোটেই সাজেনা কারণ তুমি নিজেই নেপোটিজমের জ্বলন্ত দৃষ্টান্ত । তোমার বাবার উপস্থিতি ব্যতীত তোমার ব্যক্তিগত কোনও কৃতিত্বই নেই । তোমার অভিনয় জঘন্য । আমার দেখে ভালো লাগছে ভারতের সিনেমাপ্রেমী মানুষ আসল ব্যাপারটা বুঝতে পেরেছেন এবং তোমার মতো তথাকথিত নিজেদের অভিনেত্রী বলে দাবি করা মানুষদের ইতিমধ্যেই বর্জন করতে শুরু করেছেন '।

সোনমের ইনস্টাগ্রাম স্টোরি
সোনমের ইনস্টাগ্রাম স্টোরি

এছাড়াও সেখানে লেখা ছিল - ' তুমি কি মনে করো , তোমার স্বামী খুব হট ? জেনে রাখো তোমার স্বামী একজন অত্যন্ত কদাকার পুরুষ ' ।

এই চূড়ান্ত অসম্মানের উত্তর দিতে গিয়ে ওই ইনফ্লুয়েন্সারকে ট্যাগ করে অনিল কন্যা লেখেন , ‘ আমার মনে হয় আপনাদের মতো ইনফ্লুয়েন্সাররা এই কাজগুলো করেন একান্তই নিজেদের ফলোয়ার বাড়ানোর উদ্দেশ্যে । আশা করি আপনার আশা পূরণ হোক , কারণ সেই উদ্দেশ্যেই আপনি আমার শরণাপন্ন হয়েছেন । আমার জানা নেই ,এইভাবে আপনাদের মানসিকতা কাজ করে ? আমার তো আপনার জন্য করুণা হচ্ছে , এমন বিদ্বেষের বীজ বপন করার দরুণ আসলে আপনাদেরই ক্ষতি হচ্ছে’।

সোনমের পাল্টা পোস্টের কিছু পরেই ওই ইনফ্লুয়েন্সার সরাসরি তাঁর কাছে ক্ষমা চান এবং জানান তাঁর  অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল,সোনমকে অসম্মান করার কোনো অভিপ্রায় তাঁর নেই । এমন অনিচ্ছাকৃত ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থী ।

উল্লেখ্য এই গোটা ঘটনার সূত্রপাত আদতে সুশান্ত সিং রাজপুতকে ঘিরে। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সোনমের কফি উইথ করণের একটি পুরোনো ভিডিয়ো যেখানে- সুশান্ত সিং রাজপুতকে সোনম কার্যত চিনতে পারেননি। এবং 'হট অর নট'-এই উত্তর দিতে বলায় সোনম বলেছিলেন- ‘মনে হয় হট নয়’। এরপর সুশান্ত ভক্তদের কটাক্ষের মুখে পড়তে হয় সোনমকে। এরপরই ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দেন সোনম। যা এখনও বন্ধই রয়েছে। 

View this post on Instagram

A husband appreciation post.. 😍❤️

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

কদিন আগেই নিজের স্বামীর গুণকীর্তন গেয়ে আনন্দের একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী । ক্যাপশনে লিখেছিলেন 'এ হাজব্যান্ড এপ্রিসিয়েশন পোস্ট '। বর্তমানে তাঁরা দুজনেই লন্ডনে বাস করছেন । ২০১৮ সালেই তাঁরা মুম্বইতে বাঁধা পড়েছিলেন সাত পাকে ।

বন্ধ করুন