বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনমের ‘মারাত্মক’ ভুল শুধরে দিলেন স্বামী আনন্দ আহুজা
প্রেমালাপ,,
প্রেমালাপ,,

সোনমের ‘মারাত্মক’ ভুল শুধরে দিলেন স্বামী আনন্দ আহুজা

  • সম্পর্কের অটুট রসায়ন…. স্ত্রীর ভুল সহজেই শুধরে দিলেন আনন্দ। 

স্বামী আনন্দ আহুজার সঙ্গে পুরনো ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে স্মৃতিচারণ ঘটালেন অভিনেত্রী সোনম কাপুর। চার বছরের পুরনো সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে আলিঙ্গন করে গালে গাঢ় চুমু খাচ্ছেন আনন্দ আহুজা। হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন সোনম। 

ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন, এটা তাঁদের নিউ ইয়র্ক ট্রিপের ছবি। সেখানে গিয়েই আনন্দ তাঁকে প্রোপোজ করে। ছবিতে প্রিন্টেড পোশাক, উজ্জ্বল ট্যাঙ্গি শেডের লিপস্টিক আর হুপ ইয়াররিংয়ে ধরা দেন অভিনেত্রী। অন্যদিকে, ক্যাজুয়াল ধূসর রঙের টি-শার্টে পরে দেখা যায় আনন্দকে। তবে কমেন্টে আসল চমক দেন আনন্দ। অভিনেত্রীর তারিখ বিভ্রাট শুধরে তিনি লেখেন, এই ছবি তোলা হয়েছিল তাঁর(আনন্দের) জন্মদিন পার্টিতে। আর এই পার্টির আয়োজন করেছিলেন খোদ সোনম।

মূলত, ছবি তোলার সপ্তাহ খানেক পরে সোনমকে প্রোপোজ করেন আনন্দ। যদিও অভিনেত্রীর তারিখ ভুলে যাওয়ার বিষয়টি বেশ উপভোগ করেছেন তাঁর অনুরাগীরা।   

২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন শিল্পপতি আনন্দ আহুজা এবং অভিনেত্রী সোনম কাপুর। প্রায় দু’বছর প্রেমালাপের পর চার হাত এক হয় দুজনের। সামাজিক মাধ্যমে একে অপরের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করতে দেখা যায় দুজনকে। দিন দিন তাঁদের বন্ধন আরও দৃঢ় হচ্ছে। 

বন্ধ করুন