বাড়ি > বায়োস্কোপ > সোনমের জন্মদিনের পোস্টে নায়িকাকেই গায়েব করলেন শত্রুঘ্ন!হাসির রোল টুইটারে
সোনমের জন্মদিনের পোস্টে বাদ সোনম!
সোনমের জন্মদিনের পোস্টে বাদ সোনম!

সোনমের জন্মদিনের পোস্টে নায়িকাকেই গায়েব করলেন শত্রুঘ্ন!হাসির রোল টুইটারে

  • খামোশ হচ্ছে না নেটপাড়া,তাঁদের প্রশ্ন এ কেমন শুভেচ্ছা? 

মঙ্গলবার ছিল বলিউডের ফ্যাশানিস্তা সোনম কাপুরের জন্মদিন। স্বাভাবিকভাবেই অনিল কন্যার জন্মদিনে শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। বলিউড তারকারাও হ্যাপি বার্থ ডে'র শুভেচ্ছা জানাতে ভোলেননি অনিল কন্যাকে। তবে সোনমের জন্মদিনের শুভেচ্ছা বার্তাগুলির মধ্যে সোশ্যাল মিডিয়ায় যাঁর পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে তিনি শত্রুঘ্ন সিনহা। 

সোনমকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনিল কাপুরের পরিবারের ছবি পোস্ট করে অথচ সেই ফ্রেমে জায়গা পেলেন না সোনম! এ কেমন বিচার? মেনে নিতে পারছেন না নেটিজেনরা। তাই শত্রুঘ্ন সিনহার এই পোস্ট বিদ্যুত গতিতে ভাইরাল হচ্ছে, তৈরি হচ্ছে মিম। যদিও ভুল বুঝতে পেরে তড়িঘড়ি সেই টুইট ডিলিট করে দেন বলিউডের ‘খামোশ’ অভিনেতা। 

শত্রুঘ্নের টুইটের স্ক্রিনশট 
শত্রুঘ্নের টুইটের স্ক্রিনশট 

নেটিজেনরা অনিল কাপুর অভিনীত মিস্টার ইন্ডিয়ার প্রসঙ্গ টেনে এনে বলেছেন হয়ত সোনম ঘড়ি পরে গায়েব হয়ে গেছে,কেউ আবার ফটোশপের মাধ্যমে এই ছবিতে সোনমকে যোগ করে শত্রুঘ্ন সিনহার সমস্যা সমাধানের চেষ্টা করেছেন। 

কেউ কেউ তো একধাপ এগিয়ে শত্রুঘ্ন সিনহার রাজনৈতিক কেরিয়ার নিয়েও ব্যাঙ্গাত্মক মন্তব্য করতে ছাড়েননি। 

পরে নিজের ভুল শুধরে নিয়ে একটি টুইট করেন এই বিহারীবাবু। যেখানে কোনও ছবি নয়, শুধু টেক্সট মেসেজেই সোনমকে জন্মদিনের শুভেচ্ছা দিলেন শত্রুঘ্ন সিনহা।

লকডাউন শুরুর আগেই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন থেকে দেশে ফেরেন সোনম কাপুর। গত আড়াই মাস দেশে থাকলেও দিল্লিতে শ্বশুরবাড়িতে ছিলেন নায়িকা,কিন্তু জন্মদিনের ঠিক আগে স্ত্রীকে সারপ্রাইজ দিতে বিশেষ বিমানে সোনমকে মুম্বই নিয়ে হাজির হন আনন্দ। বাবা-মা, বোন,ভাইয়ের সঙ্গেই জন্মদিনটা কাটালেন নায়িকা। 

সোনমের জন্মদিনের সেলিব্রেশনে এবছর তাঁর বন্ধুরা শামিল হতে না পারলেও স্ত্রীকে সারপ্রাইজ দিতে সব বন্ধুদের এক ফ্রেমে বন্দি করেন আনন্দ,সৌজন্য ফটোশপ। জন্মদিনকে স্পেশ্যাল করে তোলবার স্বামীর এই প্রয়াসে উচ্ছ্বসিত অনিল কন্যা। 

বন্ধ করুন