বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনমের ‘পিরিয়ড’ মন্তব্য, নিমিষে বন্ধ হল অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন!
সোনম কাপুর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সোনম কাপুর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

সোনমের ‘পিরিয়ড’ মন্তব্য, নিমিষে বন্ধ হল অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন!

  • বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানান জল্পনা। নেটমাধ্যমে বেড়েছিল জোর চর্চা। তবে এ খবর যে স্রেফ গুজব তা একটিমাত্র মন্তব্যের মাধ্যমেই পরিষ্কার করে দিয়েছেন স্বয়ং সোনম।

একটি মন্তব্য। স্রেফ একটি মন্তব্যের জেরেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনকে সপাটে বন্ধ করে দিলেন সোনম কাপুর। এবং সেই মন্তব্য যে মোটেই গতানুগতিক জবাব নয় তা বলাই বাহুল্য। কী এমন মন্তব্য করলেন সোনম যার জেরে তাঁকে ঘিরে তৈরি হওয়া সব ফিসফিস একমুহূর্তে বন্ধ হয়ে গেল? আসুন, জানা যাক।

সম্প্রতি, লন্ডন থেকে দেশে ফিরেছেন এই বলি-নায়িকা। এরপর থেকেই বলিপাড়ার অন্দর থেকে অলি-গলিতে জোর ফিসফাস শুরু হয় যে বর্তমানে অন্তঃসত্ত্বা সোনম। সেই কারণেই লকডাউন কাটতেই করোনা আবহের মধ্যেও তড়িঘড়ি দেশে ফিরে এসেছেন সোনম। নেটিজেনদের এক বিরাট অংশ এই মেতেও ওঠেন এই চর্চায়। দু'একদিন আগে নেটমাধ্যমে সোনমের একটি ছবি প্রকাশ্যে আসে। দেখা যায় কোথাও যাচ্ছেন এই অভিনেত্রী। মুহূর্তে শুরু হয়ে যায় চর্চা। আলোচনার মূল বিষয় যে অবশ্যই ছিল নায়িকার সন্তানসম্ভাবনা সম্পর্কিত সেকথা বলাই বাহুল্য।

এ খবর কানে গেছিল 'অনিল-কন্যার'-ও। প্রথমে চুপ করে থাকলেও সম্প্রতি এই বিষয়ে এক মোক্ষম জবাব দিয়েছেন তিনি, যার ফলে নিমিষে বন্ধ হয়েছে এই আলোচনা। নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ব্যুমেরাং ভিডিও পোস্ট করেছেন এই বলি-নায়িকা। ভিডিওতে দেখা যাচ্ছে গরম কোনও পানীয় পান করছেন তিনি। ভিডিওতে তা বুঝতে অসুবিধে হলেও সঙ্গে লেখা নায়িকার ক্যাপশন পড়েলেই সমস্ত দ্বন্দ কেটে যাবে। বলি-সুন্দরী লিখেছেন,' পিরিয়ডের প্রথম দিন। তাই সঙ্গী গরম জলের বোতল এবং আদা চা'।অর্থাৎ তিনি যে অন্তঃসত্ত্বা নন তার হাতেগরম প্রমাণ নিয়মমতো নায়িকার মাসিক ঋতুচক্র শুরু হওয়ার খবর। এভাবেই ছোট্ট কথায় সমস্ত জল্পনা থেকে ফিসফাসকে বাক্সবন্দি করে ফেলেছেন 'নীরজা' অভিনেত্রী।

এই একটি পোস্টের মাধ্যমেই সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন সোনম কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
এই একটি পোস্টের মাধ্যমেই সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন সোনম কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

গত কয়েক মাস স্বামী আনন্দ আহুজার সঙ্গে নিজেদের লন্ডনের বাড়িতেই কাটিয়েছেন সোনম। বলতে গেলে গোটা লকডাউনটাই। সেখান থেকেই অভিনেত্রী একবার জানিয়েছিলেন বেশিরভাগ সময়টাই তাঁরা পুরো বাড়িতেই কাটাতেন। এমনকি কোনও কোনওদিন ঘরেই 'ক্যান্ডেল লাইট দিনার' এর ব্যবস্থা করলে, একঘেঁয়েমি কাটাতে দারুণ সব পোশাক পরে সেজে উঠতেন। 

প্রসঙ্গত, এইমুহূর্তে সোনমের হাতে রয়েছে 'ব্লাইন্ড' ছবিটি। গত বছর লকডাউন ওঠার পরপরই শুরু হয়েছিল এই ক্রাইম-থ্রিলার ছবির শুটিং। যার জন্য স্কটল্যান্ডের গ্লাসগো শহর ও সে দেশের বেশ কয়েকটি লোকেশনে এই ছবির শুট সেরেছেন সোনম। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা 'ব্লাইন্ড'-এর।

বন্ধ করুন