বাড়ি > বায়োস্কোপ > সুশান্তকে ‘হেয়’ করেছিলেন সোনম কাপুর,নেটিজেনদের রোষের মুখে নায়িকা
সুশান্তের আত্মহত্যা নিয়ে সোনমের টুইটের পরেই ক্ষোভে ফেটে পড়ে নেটদুনিয়া
সুশান্তের আত্মহত্যা নিয়ে সোনমের টুইটের পরেই ক্ষোভে ফেটে পড়ে নেটদুনিয়া

সুশান্তকে ‘হেয়’ করেছিলেন সোনম কাপুর,নেটিজেনদের রোষের মুখে নায়িকা

  • কফি উইথ করণের মঞ্চে সোনম চিনতেই পারেননি সুশান্ত সিং রাজপুতকে! 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা অনেক প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে বলিউডকে। শুধু নেটিজেনরাই নন, ইন্ডাস্ট্রির অন্দরের বহু ব্যক্তিত্বই মুখ খুলেছেন বলিউডের অন্ধকার দিকগুলো নিয়ে। গ্ল্যামার দুনিয়ায় স্বজনপোষণের বাড়বড়ন্ত, প্রতিভাকে পিষে মেরে ফেলা বা কোনদিনও যোগ্য সম্মান না দেওয়া- রয়েছে এমন অনেক প্রশ্ন।কঙ্গনা রানাওয়াতও বলিউডের প্রিভিলেজড ক্লাবকে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে বলেেন ‘সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় পরিকল্পিত খুন’। 

‘বলিউডে রেষারেষির কারণেই ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত’। এই সংক্রান্ত খবর মিডিয়ায় ছড়িয়ে পড়বার পর থেকেই বহু পুরোনো ভিডিয়ো উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়,যেখানে সুশান্তের উপস্থিতিকে কার্যত অস্বীকার করেছেন বলি সেলেবরা। সেই তালিকায় ইন্ডাস্ট্রির বেশকিছু রথী,মহারথীর নাম রয়েছে। অথচ আজ তাঁরাই কেন সুশান্তের মৃত্যু নিয়ে 'কুমিরের কান্না' দেখাচ্ছেন ভেবে হয়রান টুইটার। 

বলিউডে সাফল্যের অন্যতম মাপকাঠি হিসাবে ধরা হয় কফি উইথ করণের কাউচে কোনও তারকার উপস্থিতি। অথচ করণ জোহরের এই চ্যাট শোতে নানান মন্তব্যের জন্য বারবারই বিতর্কে জড়িয়েছেন বহু তারকা। সোমবার টুইটারে ভাইরাল হয়ে যায় এই শো'তে সোনমের একটি পুরোনো ভিডিয়ো,যেখানে ব়্যাপিড ফায়ার রাউন্ডের এক প্রশ্নের জবাব দেওয়ার সময় সুশান্তের নাম সামনে আসতেই হোঁচট খান অনিল কন্যা। 'হট অউর নট' বলতে হবে জানান করণ এবং তিনি পরপর কয়েকজন হিরোর নাম বলা শুরু করেন, সেই তালিকায় পাঁচ নম্বরে ছিল সুশান্তের নাম। প্রথম চারজনের ক্ষেত্রে দ্রুত জবাব দেন সোনম কিন্তু সুশা্ন্তের নাম শুনে চমকে যান তিনি। বলেন.. 'উম.. হট মনে হয়..আমি ঠিক জানি না'।

এই ভিডিয়োটি কফি উইথ করণ সিজন ফোরের।  ২০১৪ সালের মার্চ মাসে সম্প্রচারিত হয়েছিল এই এপিসোড। ততদিন বলিউডে 'কাই পো ছে', শুদ্ধ দেশি রোম্যান্সের মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন সুশান্ত। পাশাপাশি টেলিভিশন দুনিয়ার অন্যতম তারকা তো তিনি ছিলেনই। 

সোমবার সুশান্তের আত্মহত্যা নিয়ে সোনম কাপুর টুইট করবার পরেই নেটিজেনদের নিশানায় এই ফ্যাশানিস্তা। সোনম লেখেন, 'গার্লফ্রেন্ড,তাঁর প্রাক্তন গার্লফ্রেন্ড, পরিবার কিংবা সহকর্মীদের কারুর মৃত্যুর জন্য দায়ী করাটা মূর্খামি এবং নীচু মনোভাবের পরিচয়'।

সোনমের টুইট 
সোনমের টুইট 

এছাড়াও ইনস্টা পোস্টে সুশান্তে ছবি পোস্ট করে নায়িকা লেখেন, 'আশা করি তুমি শান্তি খুঁজে পাবে'।

View this post on Instagram

I hope you find peace

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

সোমবার সন্ধ্যায় সোনমের টুইট সামনে আসবার পর থেকেই নেটিজেনরা তাঁকেও বলিউডে স্বজনপোষণ জ্বলন্ত উদারহণ হিসাবেই তুলে ধরেন। 

সোমবার মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ পর্যন্ত জানান, সুশান্তের আত্মহত্যার ঘটনায় ‘প্রফেশন্যাল রাইভালরি’ অর্থাত্ পেশাগত বিদ্বেষের দিকটিও খতিয়ে দেখবে মুম্বই পুলিশ। রবিবার বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। তবে মেলেনি কোনও সুইসাইড নোট।কিন্তু পুলিশ জানিয়েছে এটা প্রমাণিত ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। মনোবিদের পরামর্শ নিচ্ছিলেন,তাঁর অ্যাপর্টমেন্ট থেকে মিলেছে প্রেসক্রিবশন,ওষুধ, জানিয়েছে মুম্বই পুলিশ। সোমবার মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়।

বন্ধ করুন