বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়সড় সিদ্ধান্ত কাপুর পরিবারের, বাতিল হল সোনম কাপুরের বেবি শাওয়ারের অনুষ্ঠান
আচমকাই বাতিল হল সোনমের সাধের অনুষ্ঠান

বড়সড় সিদ্ধান্ত কাপুর পরিবারের, বাতিল হল সোনম কাপুরের বেবি শাওয়ারের অনুষ্ঠান

  • গত সপ্তাহ থেকেই তোড়জোড় চলছিল সোনমের সাধের অনুষ্ঠানের। কিন্তু শেষ পর্যন্ত এই সিদ্ধান্ত নিল কাপুর পরিবার।

শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আনন্দ আহুজা এবং সোনমের কোল আলো করে আসছে পরিবারের নতুন অতিথি। ২০২২ সালের মার্চ মাসে প্রথম সন্তান আসার ঘোষণা করেন অভিনেত্রী। দিন কয়েক আগেই মুম্বইয়ে বাড়ির বাড়িতে ফিরেছেন। গত সপ্তাহ থেকেই তোড়জোড় চলছিল সোনমের সাধের অনুষ্ঠানের।

বৃহস্পতিবার দেশে ফিরেছেন এই বলি ডিভা। এতদিন স্বামীর সঙ্গে লন্ডনের নাটিংহিলে বাংলো বাড়িতে ছিলেন তিনি। অন্তঃসত্ত্বা মেয়ে দেশে ফিরেছেন, তাই কাপুর পরিবারের তরফে অভিনেত্রীর সাধের আয়োজনের প্রস্তুতি চলছিল। সোনমের আন্টি কবিতা সিং-এর বান্দ্রার বাংলোয় সাধের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নিমন্ত্রন পত্রও চলে গিয়েছিল অতিথিদের বাড়িতে।

আরও পড়ুন: HT's India's Most Stylish Awards: ‘আমার প্রথম…’, পুরস্কারে চুমু আঁকলেন শেহনাজ

১৭ জুলাই অনুষ্ঠান হওয়ার কথা ঠিক। করিনা কাপুর খান, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন থেকে বলিউডের একগুচ্ছ তারকার কাছে বেবি শাওয়ারের নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছিল। তবে শেষমেষ আর সাধের অনুষ্ঠান করতে পারল না কাপুর পরিবার। জানা গিয়েছে, মুম্বইয়ে করোনা মহামারীর বাড়বাড়ন্তের কারণেই নাকি বাতিল করা হয়েছে সাধের অনুষ্ঠান।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী। এর আগে লন্ডনে আহুজা পরিবারের তরফে সোনমের জন্য সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পরিবার এবং ঘনিষ্ঠরা হাজির হয়েছিলেন সোনমের বেবি শাওয়ারে। অনুষ্ঠারের একগুচ্ছ অদেখা ছবি নেটমাধ্য়মে শেয়ার করেছিলেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী।

 

বন্ধ করুন