বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Kapoor: মলদ্বীপে হানিমুনে সোনমের বোন রিয়া! সন্তানের কথা জানিয়ে চমকে দিলেন
রিয়া কাপুর ও করণ বুলানির বিয়ের দিন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়া কাপুর ও করণ বুলানির বিয়ের দিন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)

Rhea Kapoor: মলদ্বীপে হানিমুনে সোনমের বোন রিয়া! সন্তানের কথা জানিয়ে চমকে দিলেন

  • রিয়ার ছবির ক্যাপশন দেখে চমকে গিয়েছেন সকলেই। 

বলিউডের নতুন দম্পতি রিয়া কাপুর ও করণ বুলানি চুটিয়ে হানিমুন করছেন মলদ্বীপের সমুদ্র সৈকতে। নিজের ইনস্টাগ্রামে সেখানকার বেশকিছু ছবিও শেয়ার করেছেন সোনমের বোন। তার মধ্যে একটি ছবিতে মেরুন বিকিনিতে মলদ্বীপের সি রিসর্টের পুলে ভেসে থাকতে দেখা গেল ফ্যাশন ডিজাইনারকে। সুইমস্যুটে দেখা মিলল করণেরও। 

তবে এই ছবি নিয়ে যা না উত্তেজিত নেটপাড়া, তার চেয়ে বেশি উত্তেজনা চোখে পড়ল ছবির ক্যাপশন নিয়ে। ছবির ক্যাপশনে রিয়া লিখেছেন, ‘সন্তানদের নানা-নানির কাছে রেখে এসেছি’। যারা রিয়ার পরিবারের সঙ্গে পরিচিত, তাঁরা হয়তো সহজেই বুঝতে পারবেন এখানে সন্তান বলতে নিজের ও করণের পোষ্য রাসেল আর লেমনের কথা বলেছেন রিয়া। তবে বেশ দ্বিধায় নেটপাড়া। ‘তোমাদের বাচ্চা আছে নাকি’, ‘ক্যাপশন পড়ে কিছুই তো বুঝলাম না’-র মতো নানা কমেন্ট পড়েছে।

রবিবার রিসর্টের ঘরে বসে জানলা দিয়ে তোলা একটি ছবি নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন রিয়া। লিখেছিলেন, ‘আউট অফ অফিস’। সঙ্গে হাত নাড়ার একটি ইমোজি। 

অনিল কাপুরের বাড়িতেই খুব কাছের কিছু আত্মীয় ও বন্ধুদের নিয়ে ১৪ অগস্ট বিয়ে করেন সোনম কাপুরের বোন রিয়া কাপুর ও করণ বুলানি। করণের সঙ্গে রিয়ার আলাপ ‘আয়েশা’র সেট থেকে, যেখানে রিয়া ছিলেন প্রযোজকের কুর্সিতে। আর সেই ছবির সহ-পরিচালক ছিলেন করণ বুলানি। প্রায় ১২ বছরের সম্পর্কের পর গাঁটছড়া বাঁধেন তাঁরা।

বন্ধ করুন