বাংলা নিউজ > বায়োস্কোপ > অনেক দিন মুক্তি পায়নি সিনেমা, মা হওয়ার পর ৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

অনেক দিন মুক্তি পায়নি সিনেমা, মা হওয়ার পর ৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম কাপুর। 

বলিউডের তারকাদের বেশিরভাগই রিয়েল এস্টেট বিজনেসের সঙ্গে জড়িত। ফ্ল্যাট কেনা-বেচা বা ভাড়া দেওয়ার মাধ্যমে ভালোই আয় করে থাকেন। যেমন সোনমই নিজের ফ্ল্যাট বিক্রি করলেন ৩২.৫ কোটিতে। 

সিনেমার পাশাপাশি রিয়েল এস্টেট মার্কেট থেকেও বেশ ভালো আয় করে থাকেন বলিউড তারকারা। মুম্বইয়ের বড় বড় শহরে ফ্ল্যাট কিনে তা ভাড়ায় দেওয়া বা বিক্রি করাও তারকাদের আয়ের বড় উৎস। এই একই পথে এর আগে হেঁটেছেন অর্জুন কাপুর, মালাইকা আরোরা, করিনা কাপুর, সইফ আলি খান, অক্ষয় কুমারের মতো তারকারা। এবার বিকেসি-র ফ্ল্যাট ৩২.৫ কোটিতে বিক্রি করলেন সোনম কাপুর। 

বিবেক অগ্নিহোত্রী থেকে জাহ্নবী কাপুর পর্যন্ত প্রত্যেককেই সাম্প্রতিক অতীতে মুম্বইতে বিলাসবহুল সম্পত্তি কিনতে বা ভাড়া দিতে দেখা গিয়েছে। সোনম কাপুর আহুজা মুম্বইয়ের কেন্দ্রস্থলে অবস্থিত তার প্রধান সম্পত্তি মোটা দামে বিক্রি করেছেন।

২০১৫ সালের জুন মাসে সোনম এই বাড়িটি কিনেছিলেন। Squarefeatindia দ্বারা অ্যাক্সেস করা নথিতে দেখানো হয়েছে যে বাড়িটি অভিনেত্রী কিনেছিলেন ৩১.৪৮ কোটিতে। এবং তিনি এটি গত সপ্তাহে (29 ডিসেম্বর) ৩২.৫ কোটিতে বিক্রি করলেন। সোনমের বাড়ির নতুন ক্রেতা বিল্ডিং-এ ৪টি গাড়ি পার্ক করার সুযোগ পাবেন। ‘সোনম যে বিল্ডিংয়ে বাড়িটি বিক্রি করেছিলেন সেটি বিকেসির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে অবস্থিত, একটি জনপ্রিয় জায়গা’, জানালেন বরুণ সিং, প্রতিষ্ঠাতা স্কোয়ার ফিট ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা৷ 

ক্রয় ও বিক্রির দামের উপর নির্ভর করে দেখা যাচ্ছে খুব বেশি লাভ করেননি সোনম এই ডিলের থেকে। সিগনেচার আইল্যান্ড নামে একটি বহুতলের ৩ তলায় ছিল সোনমের এই ফ্ল্যাটখানা। কিনেছেন এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি। ক্রেতা এই সম্পত্তি কেনার জন্য ১.৯৫ কোটি টাকা দিয়েছেন।

২০০৭ সালে সাওয়ারিয়া দিয়ে ডেবিউ করেন অনিল-কন্যা সোনম কাপুর। শেষ দেখা গিয়েছে তাঁকে ‘দ্য জোয়া ফ্যাকটর’-এ। এরপর তাঁকে দেখা যাওয়ার কথা রয়েছে পূরব কোহলি, বিনয় পাঠক, লিলেট দুবের সঙ্গে ‘ব্লাইন্ড’ সিনেমায়। ২০২১ সালেই এই সিনেমার কাজ শেষ হয়েছে। মুক্তি পাওয়ার কথা ২০২৩-এ। আপাতত ছেলে বায়ু কাপুর আহুজা ও স্বামী আনন্দের সঙ্গেই সময় কাটাচ্ছেন এই সুন্দরী। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.