বাংলা নিউজ > বায়োস্কোপ > অনেক দিন মুক্তি পায়নি সিনেমা, মা হওয়ার পর ৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

অনেক দিন মুক্তি পায়নি সিনেমা, মা হওয়ার পর ৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম

৩২.৫ কোটিতে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম কাপুর। 

বলিউডের তারকাদের বেশিরভাগই রিয়েল এস্টেট বিজনেসের সঙ্গে জড়িত। ফ্ল্যাট কেনা-বেচা বা ভাড়া দেওয়ার মাধ্যমে ভালোই আয় করে থাকেন। যেমন সোনমই নিজের ফ্ল্যাট বিক্রি করলেন ৩২.৫ কোটিতে। 

সিনেমার পাশাপাশি রিয়েল এস্টেট মার্কেট থেকেও বেশ ভালো আয় করে থাকেন বলিউড তারকারা। মুম্বইয়ের বড় বড় শহরে ফ্ল্যাট কিনে তা ভাড়ায় দেওয়া বা বিক্রি করাও তারকাদের আয়ের বড় উৎস। এই একই পথে এর আগে হেঁটেছেন অর্জুন কাপুর, মালাইকা আরোরা, করিনা কাপুর, সইফ আলি খান, অক্ষয় কুমারের মতো তারকারা। এবার বিকেসি-র ফ্ল্যাট ৩২.৫ কোটিতে বিক্রি করলেন সোনম কাপুর। 

বিবেক অগ্নিহোত্রী থেকে জাহ্নবী কাপুর পর্যন্ত প্রত্যেককেই সাম্প্রতিক অতীতে মুম্বইতে বিলাসবহুল সম্পত্তি কিনতে বা ভাড়া দিতে দেখা গিয়েছে। সোনম কাপুর আহুজা মুম্বইয়ের কেন্দ্রস্থলে অবস্থিত তার প্রধান সম্পত্তি মোটা দামে বিক্রি করেছেন।

২০১৫ সালের জুন মাসে সোনম এই বাড়িটি কিনেছিলেন। Squarefeatindia দ্বারা অ্যাক্সেস করা নথিতে দেখানো হয়েছে যে বাড়িটি অভিনেত্রী কিনেছিলেন ৩১.৪৮ কোটিতে। এবং তিনি এটি গত সপ্তাহে (29 ডিসেম্বর) ৩২.৫ কোটিতে বিক্রি করলেন। সোনমের বাড়ির নতুন ক্রেতা বিল্ডিং-এ ৪টি গাড়ি পার্ক করার সুযোগ পাবেন। ‘সোনম যে বিল্ডিংয়ে বাড়িটি বিক্রি করেছিলেন সেটি বিকেসির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে অবস্থিত, একটি জনপ্রিয় জায়গা’, জানালেন বরুণ সিং, প্রতিষ্ঠাতা স্কোয়ার ফিট ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা৷ 

ক্রয় ও বিক্রির দামের উপর নির্ভর করে দেখা যাচ্ছে খুব বেশি লাভ করেননি সোনম এই ডিলের থেকে। সিগনেচার আইল্যান্ড নামে একটি বহুতলের ৩ তলায় ছিল সোনমের এই ফ্ল্যাটখানা। কিনেছেন এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি। ক্রেতা এই সম্পত্তি কেনার জন্য ১.৯৫ কোটি টাকা দিয়েছেন।

২০০৭ সালে সাওয়ারিয়া দিয়ে ডেবিউ করেন অনিল-কন্যা সোনম কাপুর। শেষ দেখা গিয়েছে তাঁকে ‘দ্য জোয়া ফ্যাকটর’-এ। এরপর তাঁকে দেখা যাওয়ার কথা রয়েছে পূরব কোহলি, বিনয় পাঠক, লিলেট দুবের সঙ্গে ‘ব্লাইন্ড’ সিনেমায়। ২০২১ সালেই এই সিনেমার কাজ শেষ হয়েছে। মুক্তি পাওয়ার কথা ২০২৩-এ। আপাতত ছেলে বায়ু কাপুর আহুজা ও স্বামী আনন্দের সঙ্গেই সময় কাটাচ্ছেন এই সুন্দরী। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.