বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha-Sonam: করণ-বিপাশার মেয়েকে মিষ্টি উপহার পাঠালো সোনমের পুচকে বায়ু, ছবি শেয়ার করলেন বিপস

Bipasha-Sonam: করণ-বিপাশার মেয়েকে মিষ্টি উপহার পাঠালো সোনমের পুচকে বায়ু, ছবি শেয়ার করলেন বিপস

এল উপহার

Sonam-Bipasha: বিপাশার মেয়ে দেবীর জন্য কী কী উপহার এল 'মাসিমণি' সোনম এবং তাঁর একরত্তি বায়ুর তরফে? দেখুন-

চলতি মাসেই মা হয়েছেন বিপাশা বসু। মেয়ে দেবীকে নিয়েই এখন দিন-রাত ব্যস্ত এই বঙ্গতনয়া। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন বিপাশা তা বলার অপেক্ষা রাখে না। এর মাঝেই নতুন মা জানালেন বলিউডের অপর তারকা দম্পতি সোনম কাপুর এবং আনন্দ আহুজার তরফে সদ্যজাত মেয়ের জন্য় উপহারের ঢালি এসেছে। বিপাশার একরত্তির জন্য মিষ্টি উপহার পাঠিয়েছেন মাসিমণি সোনম।

সোনম-আনন্দের পাঠানো সারপ্রাইজ গিফটের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বিপাশা। দুটো ঝুড়ি ভর্তি উপহার এসেছে দেবীর জন্য। সঙ্গে হাতে লেখা একটি চিঠিও। দেবীর জন্য পোশাক, টুপি, খেলনা-সহ আরও অনেক কিছু পাঠিয়েছেন সোনম। গোলাপি আর সাদা বেলুন দিয়ে সাজানো সেই ঝুড়ি, সঙ্গে লাগানো ম্যাচিং রিবন। বেলুনের উপর লেখা-'বেবি গার্ল'।

পাশাপাশি করণ আর বিপাশার জন্য সোনমের পরিবার লিখেছেন, ‘প্রিয়, করণ আর বিপাশা, অনেক অভিনন্দন কন্যা সন্তানের জন্য। সন্তান ঈশ্বরের আর্শীবাদ, আর আমি নিশ্চিত দেবী তোমাদের জীবনকে আর্শীবাদ ধন্য করে তুলেছে। ইতি- সোনম, আনন্দ এবং বায়ু'।

দেবীর জন্য এল বায়ুর তরফে উপহার
দেবীর জন্য এল বায়ুর তরফে উপহার

ইনস্টাগ্রামে সোনমের পাঠানো উপহার শেয়ার করে বিপাশা ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘দেবীর এই উপহারগুলো খুব পছন্দ হয়েছে’। করণ-বিপাশার প্রথম সন্তান দেবী। ভালোবেসে বিয়ে করেন বিপাশা এবং করণ। প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে অ্যালন (২০১৫) ছবির সেটে। সেটেই প্রথম আলাপ, তারপর একে অপরের ঘনিষ্ঠ আসেন। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাক ঘোরেন তাঁরা। দু-বার ডিভোর্সি করণের প্রেমে পড়া সহজ হলেও বিয়েটা কিন্তু সহজ ছিল না। বাবা-মা'কে বোঝাতে কম ঝক্কি পোয়াতে হয়নি বিপাশাকে।

বিয়ের ৬ বছরের মাথায় গত ১২ই নভেম্বর মেয়ের মা হন বিপাশা। গত অগস্ট মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। দু-দিন আগেই মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন বিপাশা। তবে মেয়ের মুখ সাদা স্টিকারে ঢেকে দেন নতুন বাবা-মা।

ছবিতে দেখা গেল হেমন্তের পড়ন্ত রোদের উষ্ণতা তাঁদের ভালবাসাকে আগলে রেখেছে। কোন ‘রেসিপি’তে তৈরি হয়েছে 'মিষ্টি'? বিপাশা-করণের দাবি, তাঁরা তিলে তিলে দেবীকে গড়েছেন। করণ আর বিপাশা নিজেদের সিকি কাপ করে বিলিয়ে দিয়েছেন। সঙ্গে মিশিয়েছেন আধ কাপ মায়ের (পড়ুন দেবী মায়ের) ভালবাসা আর আশীর্বাদ। এই দুই উপকরণ ভাল করে মিশে যেতেই তার মধ্যে ছুঁইয়ে দিয়েছেন জাদুকাঠি! আর উপরে টপিংস হিসাবে ছড়িয়েছেন কয়েক ফোঁটা রামধনুর রং, দেবদূতের ধুলোকণা এবং ইউনিকর্নের চমক। এক্কেবারে শেষে তাকে সাজিয়ে নিয়েছেন সৌন্দর্য দিয়ে।

প্রসঙ্গত, চলতি বছর ২০শে অগস্ট পুত্র সন্তান বায়ুর জন্ম দেন সোনম। আনন্দ এবং সোনম জুটিরও প্রথম সন্তান বায়ু। এই তারকা দম্পতিও সোশ্যাল মিডিয়ায় ছেলের ঝলক শেয়ার করেছেন ঠিকই, তবে সম্পূর্ণ মুখ এখনও লুকিয়েই রেখেছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.