বাংলা নিউজ > বায়োস্কোপ > উবরে উঠে সোনমের ভয়ঙ্কর অভিজ্ঞতা, জানালেন 'ভয়ে কাঁপছি'

উবরে উঠে সোনমের ভয়ঙ্কর অভিজ্ঞতা, জানালেন 'ভয়ে কাঁপছি'

লন্ডনে উবর চড়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হলেন এই বলিউড অভিনেত্রী (আইএএনএস)

উবরে উঠে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার বলিউড অভিনেত্রী সোনম কাপুর আহুজা। উবর চালকের অভব্য আচরণের ঘটনা টুইট বার্তায় জানিয়েছেন অনিল কাপুর কন্যা।

উবর বা যে কোনও অ্যাব ক্যাবে যাত্রী হেনস্থার ঘটনা প্রায়ই সংবাদ শিরোনামে আসে। রাইড বাতিল করে দেওয়া থেকে শ্লীলতাহানি এমনকি ধর্ষণ! তবে প্রীতিকর পরিস্থিতির মুখে শুধু আম জনতাই পড়েন এমনটা ভাবার কারণ নেই। এবার উবরে উঠে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার বলিউড অভিনেত্রী সোনম কাপুর আহুজা। উবর চালকের অভব্য আচরণের এই ঘটনা টুইট বার্তায় জানিয়েছেন অনিল কাপুর কন্যা। তবে ভারতে নয় সোনমকে এই তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে লন্ডনে।

বৃহস্পতিবার সকালে নিজের টুইটার হ্যাণ্ডেলে অভিনেত্রী লেখেন,

' বন্ধুরা, উবর লণ্ডনে ভয়ঙ্করতম পরিস্থিতির সম্মুখীন হলাম। দয়া করে আপনারা সবাই সাবধান থাকবেন। নিরাপদ থাকার জন্য সেরা এবং সুরক্ষিত উপায় অ্যাপ ক্যাব নয়, লোকাল পাবলিক ট্রান্সপোর্ট বা ক্যাব। এই ঘটনায় আমি এখনও 'ভয়ে কাঁপছি'।


কি হয়েছিল সোনমের সঙ্গে? ফ্যানেদের টুইটের জবাবে অভিনেত্রী জানান,'গাড়ির চালক একেবারেই স্বাভাবিক ছিলেন না।শুরু থেকেই অকারণে ভীষণ জোরে চিত্কার-চেঁচামেচি করছিল সে। আমি ভয়ে কাঁপছিলাম'!

তবে চালক আনস্টেবল(অস্বাভাবিক) ছিলেন মানে সে মত্ত অবস্থায় ছিল কিনা সে ব্যাপারে বিস্তারিত কিছুই জানাননি সোনম কাপুর আহুজা।




সোনমের টুইট মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। তারকার এই অভিযোগে নড়েচড়ে বসে সংশ্লিষ্ট অ্যাপ ক্যাব কর্তৃপক্ষ। টুইট করে সোনমের কাছে ক্ষমা চেয়ে উবর জানায়, এই কথা শুনে খুব খারাপ লাগছে সোনম। আপনি কি দয়া করে ডিরেক্ট মেসেজে(DM) আপনার ইমেল আইডি এবং ফোন নম্বর জানান যাতে আমরা শীঘ্রই ব্যবস্থা নিতে পারি।



টুইটারে উবর ও সোনমের কথোপথনের স্ক্রিনশট
টুইটারে উবর ও সোনমের কথোপথনের স্ক্রিনশট

সোনম পাল্টা জানান কিনি বহুবার অভিযোগ জানানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। সোনম লেখেন, আপনাদের অ্যাপে অনেকবার অভিযোগ জানানোর চেষ্টা করি, কিন্তু বারবার সংযোগ বিচ্ছিন্ন হয়ে বটের কিছু অগোছালো উত্তরের পর। আপনাদের এক্ষুনি দরকার নিজেদের সিস্টেম আপডেট করার। যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। এখন আর আপনারা কী করবেন'?

দিনকয়েক আগেই একটি আন্তর্জাতিক বিমান সংস্থায় নিজের খারাপ অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছিলেন সোনম। ব্রিটিশ এয়ারওয়েজের গাফিলতিতেই নাকি একই মাসে দুবার নিজের মালপত্র হারিয়েছেন সোনম।

প্রসঙ্গত স্বামী আনন্দ আহুজা লন্ডনে থাকায় এখন হামেশাই লন্ডনে যাতায়াত করেন সোনম। আর সেই শহরেই এবার ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখে পড়লেন অভিনেত্রী।






বায়োস্কোপ খবর

Latest News

বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.