বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: বহু বছর বাবা নিজেকে আমাদের অভিভাবক ভাবতে পারেননি, অনিলকে নিয়ে এ কী বললেন সোনম!

Sonam Kapoor: বহু বছর বাবা নিজেকে আমাদের অভিভাবক ভাবতে পারেননি, অনিলকে নিয়ে এ কী বললেন সোনম!

অনিলকে নিয়ে কথা বললেন সোনম।

গত মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন সোনম। স্বামী আনন্দ আহুজার কোলে শুয়ে ছবি দিয়েছিলেন।

তাঁর বয়স যেন বাড়ে না। বরং কমে। সহকর্মীরা তাঁকে 'এভারগ্রীন' আখ্যা দিয়েছেন। এ হেন অনিল কাপুর দাদু হলেন। ২০ অগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর কন্যা সোনম কাপুর। কিন্তু জানেন কি, পর্দায় অসংখ্য চরিত্রে সফল ভাবে অভিনয় করেও বাস্তবে দাদু হতে 'ভয়' পাচ্ছেন ৬৫ বছরের এই যুবক?

এক সাক্ষাৎকারে সোনম বলেন, 'আমার মনে হয় বাবা ভয় পাচ্ছেন। উনি নিজেকে দাদু হিসেবে দেখেন না। বহু বছর ধরে নিজেকে আমাদের অভিভাবকও ভাবতে পারেননি। কিন্তু আমার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পেরে উনিই সব চেয়ে বেশি আবেগঘন হয়ে পড়েছিলেন।'

গত মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন সোনম। স্বামী আনন্দ আহুজার কোলে শুয়ে ছবি দিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল তাঁর স্ফীতোদর।

(আরও পড়ুন: সোনমের ছেলের প্রথম ছবি প্রকাশ্যে, বোনপোকে দেখে হাউহাউ করে কাঁদলেন রিয়া!)

সোনম বলেন, 'আমি মা হওয়ার খবরটা দেওয়ার আগের ঘটনা। বাবা তখন চণ্ডীগড়ে 'যুগ যুগ জিও'র শ্যুট করছিলেন। আর তারই মাঝে মাকে নিয়ে নানা মন্দিরে ঘুরছিলেন। বাবা এমনিতে খুব একটা ধার্মিক বা আধ্যাত্মিক নন। মা মজা করে জানতে চেয়েছিলেন, ঈশ্বরের কাছে বাবা কী চাইবেন। উনি বলেছিলেন, নাতি-নাতনির মুখ দেখতে চান।'

(আরও পড়ুন: সন্তানের জন্ম দেওয়া 'স্বার্থপর সিদ্ধান্ত'! ডেলিভারির পর ভাইরাল সোনমের পোস্ট)

২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেন সোনম এবং আনন্দ। ২০১৯-এ সোনমকে শেষ বড় পর্দায় দেখা যায়। 'দ্য জোয়া ফ্যাক্টর' ছবিতে। এর পর বেশির ভাগ সময়টাই দিল্লি এবং লন্ডনে কাটিয়েছেন তিনি। মাঝেমধ্যে মুম্বইয়েও আসতেন।

শোনা যায়, অন্তঃসত্ত্বা হওয়ার আগে সোম মাখিজা পরিচালিত 'ব্লাইন্ড'-এর শ্যুট করেছিলেন সোনম। গুঞ্জন, এই ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে আপাতত শ্যুটিং ফ্লোরের 'লাইট-ক্যামেরা-অ্যাকশন' থেকে দূরে সোনম। নতুন অতিথিকে ঘিরে দিন কাটছে তাঁর।

বন্ধ করুন