বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: ব্রিটেনের রাজা চার্লসের অভিষেক অনুষ্ঠানে সোনম, হিন্দিতে 'নমস্তে' দিয়েই শুরু করলেন বক্তব্য

Sonam Kapoor: ব্রিটেনের রাজা চার্লসের অভিষেক অনুষ্ঠানে সোনম, হিন্দিতে 'নমস্তে' দিয়েই শুরু করলেন বক্তব্য

সোনম কাপুর

অনুষ্ঠানে ৫৬টি কমনওয়েলথ দেশের গায়ক, শিল্পী সহ অনেকেই যোগ দিয়েছিলেন কমনওয়েলস ভার্চুয়াল কয়্যারের করোনেশন কনসার্টে। মঞ্চে উঠে 'নমস্তে' দিয়ে বক্তব্য শুরু করার পর সোনমকে দেশের বৈচিত্র্য মধ্যে ঐক্যের কথা বলতে শোনা যায়।

ব্রিটেনের রাজপাঠ এখন চার্লসের হাতে। রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর গতবছরই সিংহাসনে বসেছেন তিনি। ৬ মে শনিবার হয়েছে তার আনুষ্ঠানিক অভিষেক। ৭ মে রবিবার ছিল কমনওয়েলস ভার্চুয়াল কয়্যারের করোনেশন কনসার্ট। সেখানেই আমন্ত্রিত ছিলেন সোনম কাপুর। অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় মঞ্চে উঠে হিন্দিতেই সোনমকে বলতে শোনা গেল 'নমস্তে'…।

কমনওয়েলস ভার্চুয়াল কয়্যারের অনুষ্ঠানে এদিন অনামিকা খান্না ও এমিলিয়া উইকস্টেড যৌথ ডিজাইনে তৈরি ক্লাসি বার্ডট গাউনে সোনমক দেখাচ্ছিল মোহময়ী। সেই মুহূর্ত সোস্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ঐতিহ্যাসিক মুহূর্তে ফ্যাশান প্রয়োজন বৈকি। এই অনুষ্ঠানে ডাক পেয়েছি, তাই নিজেকে আমি সৌভাগ্যবান এবং সম্মানিত বোধ করছি। অনুষ্ঠানে যোগ দিতে জন্য দুই দেশের ফ্যাশান ডিজাইনারের পোশাক পরেছি।’ প্রসঙ্গত ১৭ ও ১৮ শতকের শিল্পের অনুপ্রেরণায় তৈরি হয়েছে সোনমের এই পোশাক।

সোশ্যাল মিডিয়ায় সোনমের কমনওয়েলস ভার্চুয়াল কয়্যারের অনুষ্ঠানে যোগ দেওয়ার ভিডিয়ো পোস্ট করে মা সুনীতা কাপুর লিখেছেন, ‘আমি গর্বিত! এমন একটি সম্মান!’ সুনীতা কাপুরের এই পোস্টের উত্তরে সোনম পাল্টা লিখেছেন, ‘তোমায় ভালোবাসি’। কমেন্টে ভালোবাসা প্রকাশ করেছেন তুতো ভাই অর্জুন কাপুর, কাকা সঞ্চয় কাপুর, কাকিমা মাহিপ কাপুর। প্রসঙ্গত এই অনুষ্ঠানে  ৫৬টি কমনওয়েলথ দেশের গায়ক, শিল্পী সহ অনেকেই যোগ দিয়েছিলেন। 'নমস্তে' দিয়ে বক্তব্য শুরু করার পর সোনমকে দেশের বৈচিত্র্য মধ্যে ঐক্যের কথা বলতে শোনা যায়।

আরও পড়ুন-পাপারাৎজোর মায়ের সঙ্গে হাত ধরে আলিয়ার কথা, বললেন, ‘আপনার ছেলে আমায় বড়ই বিরক্ত করেন…’

এই কনসার্টে, টম ক্রুজ, পুহ, রাজবংশের তারকা জোয়ান কলিন্স, গায়ক টম জোন্স, বিয়ার গ্রিলস এবং নৃত্যশিল্পী ওটি মাবুস সহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রাজা রাজা চার্লসের সিংহাসনে বসার রেকর্ডিং ভিডিয়ো তুলে ধরা হয়। গত বছর তার মা রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর সিংহাসনে বসেছেন ছেলে চার্লস।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

অতিবৃষ্টিতে 'প্রলয়' UAE-তে, মরুদেশে জলে ডুবল বিমানবন্দর, বন্যা দুবাই শহরে সলমন খানকে ‘খুনের চেষ্টা’! মঙ্গলবার রাতেই ২ অভিযুক্ত আদালতে, কী রায় এল সামনে ‘স্বপ্নের চিতাগুলোকে….’, শীঘ্রই শোভনে বাঁধা পড়ছেন সোহিনী, ভেঙে পড়েছেন রণজয়! তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ

Latest IPL News

তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.