বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে মিলল ঠোঁট…এইভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন সোনম কাপুর ও আনন্দ আহুজা
নতুন বছরে রোম্যান্টিক সোনম
নতুন বছরে রোম্যান্টিক সোনম

ঠোঁটে মিলল ঠোঁট…এইভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন সোনম কাপুর ও আনন্দ আহুজা

  • ভালোবাসার মানুষের সঙ্গে নতুন বছরকে বরণ করে নিলেন সোনম কাপুর আহুজা। 

গত জুলাই মাসেই স্বামীর সঙ্গে লন্ডনে ফিরে গিয়েছিলেন সোনম। তারপর থেকে নটিং হিলের বাড়িতেই সময় কাটছে নায়িকার। ২০২১-কেও একসঙ্গেই স্বাগত জানালেন সোনম ও আনন্দ আহুজা। ‘অভিশপ্ত’ ২০২০ সালকে বিদায় জানিয়ে নতুন বছরকে সোনম আলিঙ্গন করলেন স্বামীর সঙ্গে উষ্ণ চুমু শেয়ার করে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায়  করে নেন অনিল কন্যা। 

ছবি ক্যাপশনে সোনম লেখেন, ‘২০২১..আমার জীবনের ভালোবাসার মানুষটির সঙ্গে তোমাকে আপন করে নিতে তৈরি। এই বছরটা ভরপুর হোক ভালাবাসা, পরিবার, বন্ধু, কাজ, ভ্রমন, আধ্যাত্মিক চিন্তা বিকাশের সঙ্গে…আমি আমার জীবনের সেরা সময়টার দিকে তাকিয়ে রয়েছি… আমরা খুব কঠোর পরিশ্রম করব এবং জীবনটাকে মন খুলে বাঁচব এবং পিছন ফিরে কোনওদিন তাকাব না’। 

ছবিতে সাদা হাই-নেক পোশাকে ধরা দিলেন সোনম, তাঁর মাথার চুলে বিনুনি। অন্যদিকে আনন্দের দেখা মিলল কালো-পোশাকে। গত বছর মার্চ মাসে দেশে ফেরবার পর দিল্লিতে আনন্দের পৈতৃক বাড়িতেই লকডাউনের বেশিরভাগ সময় কাটান সোনম। এরপর জুলাইয়ের শুরুতে মুম্বইয়ে বাবা-মায়ের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে লন্ডনে ফিরে যান অভিনেত্রী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠলে বিতর্কে নাম জড়ায় সোনমের। কফি উইথ করণ শো'তে  প্রয়াত অভিনেতাকে ঘিরে করা সোনমের এক মন্তব্য মোটেই ভালো চোখে দেখেনি এসএসআর ভক্তরা। এরপর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয় সোনমকে। ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ করে দিতে বাধ্য হন নায়িকা। টুইটার অ্যাকাউন্টেও বিধিনিষেধ আরোপ করেন। সব ২০২০-র তিক্ত অভিজ্ঞতা ভুলে নতুনভাবে নতুন বছরকে বরণ করে নিতে ব্যস্ত অভিনেত্রী। 

বক্স অফিসে সোনমের শেষ ছবি ছিল, দ্য জোয়া ফ্যাক্টর (২০১৯)- যা একেবারেই ব্যর্থ হয়। সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ একে ভার্সেস একে'তে ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সোনমের। অভিনেত্রীর হাতে রয়েছে প্রযোজক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ব্লাইন্ড। 

বন্ধ করুন