বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam-Anand: ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের, বয়সে কত ছোট অনিল কন্যা?

Sonam-Anand: ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের, বয়সে কত ছোট অনিল কন্যা?

৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের

Sonam-Anand: স্বামী-সন্তানকে নিয়ে স্কটল্যান্ডে নিজের ৩৯তম জন্মদিনটা কাটালেন সোনম কাপুর। জানেন কি সোনমের স্বামী সলমন-অক্ষয়দের চেয়ে অনেক বেশি টাকার মালিক। 

গত ৯ই জুন ছিল বলিউডের ‘ফ্যাশনিস্তা’ সোনম কাপুরের ৩৯তম জন্মদিন। ‘সাওয়ারিয়া’র হাত ধরে কেরিয়ার শুরু করা অনিল কন্যা এখন কেরিয়ার থেকে দূরে সংসার নিয়ে বেশি ব্যস্ত। ছেলে বায়ুর জন্মের পর তাঁক ঘিরেই সোনমের গোটা জগত। এর মাঝে ৩৯তম জন্মদিনটা দুর্দান্ত কাটল নায়িকার। বউয়ের বিশেষ দিনটা আরও বিশেষ করে তুলতে সূদূর স্কটল্যান্ডে সোনমের বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছিলেন আনন্দ আহুজা।

স্ক্য়ান্ডেনেভিয়ান স্টাইল বার্থ ডে সেলিব্রেশনের সেই ঝলক শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সোনম। স্কটল্যান্ডে কাটানো সুন্দর দিনযাপনের ছবির কোলাজ সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সেখানে দেখা গেল সবুজে মোড়া স্কটল্যান্ডের নৈসর্গিক সৌন্দর্যকে উপভোগ করছেন সোনম। সঙ্গী আনন্দ, বায়ু এবং পরিবারের অনান্য সদস্যরা।

সোনমের জন্মদিনের এই সেলিব্রেশনে অনিল কাপুর সঙ্গী না হলেও ছিলেন বোন রিয়া কাপুর। সোনমের জন্মদিনের চোখ ধাঁধানো আয়োজন দেখে হতবাক হবেন। কেক কাটা থেকে সুন্দর করে সাজানো সুবিশাল ডিনার টেবিল, লাইভ মিউজিক কী ছিল না পার্টিতে!

নিজের পোস্টে কাছের মানুষদের ধন্য়বাদ জানাতে ভোলেননি সোনম। তাঁর কথায়, ‘আনন্দ তুমি আমার গোটা হৃদয়। বায়ুর সঙ্গে আমরা যে স্মৃতিগুলো যাপন করছি, সেগুলো সবচেয়ে বেশি স্পেশ্যাল। রিয়া, তুই পৃথিবীর সেরা সারপ্রাইজগুলো প্ল্যান করিস। আমি জানি আমি পৃথিবীর সবচেয়ে লাকি দিদি..'। নিজের পোস্টে বাবা-মা, শ্বশুর-শাশুড়িকেও ধন্যবাদ জানাতে ভোলেননি সোনম। 

ভারতের সবচেয়ে বড় এক্সপোর্ট কোম্পানি Shahi Export House-র ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন সোনমের বড়। অক্ষয়, সলমনদের থেকে অনেক বেশি ধন-সম্পত্তির মালিক আনন্দ। জানা যায়, এই মুহূর্তে আনন্দের সম্পত্তির পরিমাণ প্রায় ৪০০০ কোটি টাকা। অন্যদিকে মাত্র ১২ কোটি টাকার মালকিন সোনম নিজে। 

২০১৮ সালে ভালোবাসে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। দিল্লিতে আনন্দের যে রাজকীয় প্রাসাদ রয়েছে তাঁর মূল্যই ১৮০ কোটির আশেপাশে। আরও পড়ুন-সোনম-আনন্দের দিল্লির রাজকীয় প্রাসাদের অন্দর দেখলে চমকে যাবেন!

যদিও বিয়ের পর স্বামীর সঙ্গে লন্ডনেই বেশি সময় কাটে সোনমের। ব্যবসার সূত্রে রানির দেশেই থাকেন আনন্দ। বিয়ের চার বছরের মাথায় তাঁদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। 

বিয়ের পর থেকে আনন্দকে নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি সোনমকে। কখনও বরের রূপ নিয়ে ধেয়ে এসেছে কটাক্ষ, কখনও নায়িকাকে ‘গোল্ড ডিগার’ তকমা দেওয়া হয়েছে। আনন্দকে ‘বুড়ো’ বলেও ট্রোল করা হয়েছে। যদিও জানলে অবাক হবেন, এই দম্পতির বয়সের ফারাক মাত্র ২ বছরের। ১৯৮৫ সালের ৯ই জুন জন্ম সোনমের (৩৯)। অন্যদিকে ১৯৮৩ সালের ২৯শে জুলাই জন্মেছেন আনন্দ। আগামী মাসে ৪১-এ পা দেবেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অসমে এনকাউন্টারে নিহত ধৃত ৩ সন্দেহভাজন হমার উগ্রপন্থী, আহত ৩ পুলিশকর্মী মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.