বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunita Kapoor with Vayu Kapoor Ahuja: নাতিকে দেখে এটা কী করলেন অনিল ঘরণী! আনন্দের পোস্টে ভক্তদের কমেন্টের বন্যা

Sunita Kapoor with Vayu Kapoor Ahuja: নাতিকে দেখে এটা কী করলেন অনিল ঘরণী! আনন্দের পোস্টে ভক্তদের কমেন্টের বন্যা

নাতিকে দেখে এটা কী করলেন অনিল ঘরণী!

Sunita Kapoor with Vayu Kapoor Ahuja: নাতির সঙ্গে খেলায় মগ্ন সুনিতা কাপুর। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন আনন্দ আহুজা। তবে কেবল শাশুড়ি আর ছেলের ভিডিয়ো নয়। সঙ্গে আর কারা ছিলেন দেখুন।

বুধবার, ৪ জানুয়ারি একগুচ্ছ অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনম কাপুরের বর, তথা বিজনেসম্যান আনন্দ আহুজা। সেই ছবিগুলিতে তাঁর সঙ্গে সোনম কাপুর এবং তাঁদের সন্তান বায়ু তো ছিলেনই। সঙ্গে ছিলেন তাঁর শ্বশুর অনিল কাপুর, শাশুড়ি সুনিতা কাপুর, শ্যালক হর্ষবর্ধন কাপুর এবং ভাই অনন্ত আহুজা। আনন্দ তাঁর শাশুড়ি এবং ছেলের একটি অদেখা ভিডিয়োও পোস্ট করেন। সেখানে তাঁদের খেলতে দেখা যাচ্ছে। নাতি অনেকদিন পর দেখে সুনিতার যে অভিব্যক্তি ছিল সেটা সত্যি মনে রাখার মতো!

তাঁরা সকলে একসঙ্গে নতুন বছরের ছুটি কাটাচ্ছিলেন। আর সেখানকার বেশ কিছু ছবি আনন্দ ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিগুলিতে সোনম, অনিল, অনন্তকে দেখা যায়।

এই পোস্টে সোনম এবং হর্ষের সঙ্গে হাসি মুখে একটি ছবি পোস্ট করেন আনন্দ। সেখানে তাঁদের সকলকে একই রঙের পোশাক পরে থাকতে দেখা যায়। তাঁরা সকলেই কালো পোশাক পরেছিলেন। আরেকটি ছবিতে সোনমকে তাঁদের বন্ধুদের সঙ্গে দেখা যায়। শুধু তাই নয়, আনন্দের পোস্ট করা ছবিগুলির একটায় সোনমকে তাঁর যোগব্যায়াম ট্রেনারের সঙ্গেও দেখা যায়।

তবে এই সমস্ত ছবিগুলির মধ্যে সবার যেটা সব থেকে বেশি ভালো লেগেছে সেটা হল সুনিতা কাপুর এবং বায়ুর ভিডিয়োটি। এই ভিডিয়োতে দেখা যায়, আনন্দ ছেলেকে কোলে করে এনে শাশুড়ির কাছে নিয়ে যান। সুনিতা একটি রেস্তরাঁয় বসে ছিলেন অনিল কাপুর, অনুপম খেরের সঙ্গে। সুনিতা নাতিকে দেখে রীতিমত অবাক হয়ে যান।এরপর তিনি ওকে কোলে নেওয়ার আগেই বলে ওঠেন, 'হাই বায়ু! আমার সোনা বাচ্চা।'

আরেকটি ছবিতে অনিল কাপুর এবং তাঁর ছেলে হর্ষবর্ধন কাপুরকে দেখা যায়। আর শেষ একটি ভিডিয়োতে আনন্দকে সুইমিং পুলে সাঁতার কাটতে দেখা যায়।

এই ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে আনন্দ লেখেন, 'গত ১০ দিন… আমি ধন্য। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। সকলে ভালো থাকবেন।' জামাইয়ের এই পোস্টে সুনিতা হৃদয়ের ইমোজি কমেন্ট করেন। সোনমের এক অনুরাগী এই পোস্টে কমেন্ট করেন, তিনি লেখেন, ' পরিবারের সঙ্গে ছুটি কাটানোর মজাই আলাদা।' আরেক ব্যক্তি লেখেন, ' খুব সুন্দর ছবি।' আরেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লেখেন, 'দারুন ভাই! ২০২৩ এর শুভেচ্ছা।'

২০২২ সালের ২০ অগস্ট সোনম এবং আনন্দের প্রথম সন্তান বায়ুর জন্ম হয়। ২০১৮ সালে এই বলি জুটির বিয়ে হয়, যদিও তার আগে তাঁরা কিছুদিন প্রেম করেছিলেন। কাজের দিকে আর কিছুদিন পর সোনমকে ব্লাইন্ড নামক একটি থ্রিলার ছবিতে দেখা যেতে চলেছে। যদিও ছবিটি কবে মুক্তি পাবে সেই দিন এখনও জানা যায়নি।

বন্ধ করুন