বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubho Bibaho: ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সিরিয়ালের সঙ্গে সোনামণি ও হানির ব্যক্তিগত জীবনের মিল! 'শুভ বিবাহ' কবে?

Shubho Bibaho: ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সিরিয়ালের সঙ্গে সোনামণি ও হানির ব্যক্তিগত জীবনের মিল! 'শুভ বিবাহ' কবে?

সোনামণি সাহা-হানি বাফনা

সুধা নিজে এমন একটা সংস্থায় কাজ করে, যার উপর থাকে বিয়ে বাড়ি সহ বিভিন্ন অনুষ্ঠান সাজিয়ে তোলার দায়িত্ব। এমনই এক বাড়ি বাড়ি সাজাতে গিয়েই নিজের নায়কের সঙ্গে দেখা হল সুধার। বেসামাল হয়ে পড়েই যাচ্ছিল সে, তাকে এসে ধরল তেজ। তবে কি শত বাধার মাঝেই শুরু হবে নতুন প্রেমের গল্প? 

জোর কদমে পাত্র দেখা চলছে। তবে পাত্র এবং পাত্র বাড়ির লোক যেই শুনছেন সুধা ডিভোর্সী, তখনই সেই বিয়ের আলোচনায় দাঁড়ি পড়ছে। নতুন পাত্রের সঙ্গে একান্তে কথা বলার সময় নিজের জীবনের কঠিন সত্যিটা বলেই ফেলছেন 'সুধা' সোনামণি। পাত্রপক্ষের কাছে নিজের সত্যিটা বলে ফেলায় নিজের বাড়ির লোকের কাছেও গালমন্দ শুনতে হচ্ছে সুধাকে, তাঁকে তো সরাসরি তাঁকে বলেই দেওয়া হল, ‘বিয়ে না করে সারাজীবন আমাদের ঘাড়ে বসে থাকবি তাই তো, তোর জন্য তো তোর বোনেদেরও সর্বনাশ হবে!’

এমনই এক গল্প নিয়েই স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'শুভ বিবাহ'। বুধবার প্রকাশ্যে আসা ধারাবাহিকের প্রমোয় উঠে এসেছে এমনই একটা গল্প। যেখানে দেখা যায়, যে যাই বলুক, সুধা জানায় 'নিজের সত্যিটা লুকিয়ে আমি বিয়ে করতে চাই না মা'। এদিকে এরই মাঝে বড় পরিবারের ছেলে তেজ-এর সঙ্গে বিয়ের সমন্ধ আসে সুধার। তবে সেখানেও সেই একই বাধা। ছেলের ঠাকুমা কাননদেবী জেনে যায় মেয়ে ডিভোর্সী। ব্যস, তৎক্ষণাৎ এল প্রত্যাখ্যান।

আরও পড়ুন-কাঠফাটা রোদে লাল গামছা মাথায়, একী হাল! কিন্তু চললেন কোথায়? সমুদ্রের জলে পা ভিজিয়ে সৃজিত লিখলেন…

এদিকে সুধা নিজে এমন একটা সংস্থায় কাজ করে, যার উপর থাকে বিয়ে বাড়ি সহ বিভিন্ন অনুষ্ঠান সাজিয়ে তোলার দায়িত্ব। এমনই এক বাড়ি বাড়ি সাজাতে গিয়েই নিজের নায়কের সঙ্গে দেখা হল সুধার। বেসামাল হয়ে পড়েই যাচ্ছিল সে, তাকে এসে ধরল তেজ। তবে কি শত বাধার মাঝেই শুরু হবে নতুন প্রেমের গল্প? 'শুভ বিবাহ'র নতুন প্রোমো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও সুধা অর্থাৎ সোনামণি সাহা ডিভোর্সি। জানা যায়, ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। তাঁর বিয়ে হয়েছিল ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে। বিয়ের তিন বছরের মাথায় দাম্পত্যে ইতি টানেন তাঁরা। ২০২০ সাল থেকেই আলাদা সোনামণি। যদিও নতুন করে এখনই সম্পর্কে জড়াতে চান না নায়িকা, এক্ষেত্রেও সিরিয়ালের চরিত্রের মতোই সোনামণির বক্তব্য, ‘ন্য়াড়া একবারই বেলতলায় যায়’। তাই আপতত কেরিয়ারই সোনামণির মূল ফোকাস।

অন্যদিকে এই ধারাবাহিকের নায়ক তেজ অর্থাৎ অভিনেতা হানি বাফনাও এত বছর ধরেও ইন্ডাস্ট্রিতে থাকলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মুখ খুলতে নারাজ। দিদি নম্বর ১-এসে নায়কের মা সুরজ বাফনার অভিযোগ ছিল, তাঁর ছেলে বিয়ে করতে চায় না। কারণ জিজ্ঞেস করলে হানি জানান 'আমি এখনও স্ট্রাগল করছি।' 

অর্থাৎ ‘শুভ বিবাহ’-এর গল্পও নায়ক-নায়িকার বাস্তব জীবনের সঙ্গে মিলে যায়। তবে সে যাই হোক, আপাতত সিরিয়ালের গল্পে সুধার সঙ্গে 'শুভ বিবাহ' সারবে তেজ। তবে বাস্তবে কবে বিয়ে করবেন সোনামণি আর হানি?  এর উত্তর এখনও অধরা…। 

বায়োস্কোপ খবর

Latest News

দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.