বাংলা নিউজ > বায়োস্কোপ > Ekka Dokka: দুই হবু ডাক্তারের টক্কর আর প্রেম নিয়ে ‘এক্কা দোক্কা’, ফিরছেন সপ্তর্ষি-সোনমণি

Ekka Dokka: দুই হবু ডাক্তারের টক্কর আর প্রেম নিয়ে ‘এক্কা দোক্কা’, ফিরছেন সপ্তর্ষি-সোনমণি

এক্কা-দোক্কার প্রোমো প্রকাশ্যে

মেডিক্য়াল কলেজের ফাইনাল ইয়ারের পড়ুয়া পোখরাজ আর রাধিকার প্রেমের গল্পের শুরুটা হবে সেই ঝগড়া দিয়ে, চলে এল ‘এক্কা দোক্কা’র প্রথম প্রোমো। 

প্রতীক্ষার পালা শেষ সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিকের ভক্তদের জন্য। স্টার জলসার পর্দাতেই ফিরছেন ‘মোহর’ ও ‘ডিঙ্কা’। সৌজন্যে চ্যানেলের আসন্ন সিরিয়াল ‘এক্কা দোক্কা’। সোমবার রাতে প্রকাশ্যে এল এক্কা দোক্কার প্রথম প্রোমো। যেখানে স্পষ্ট হয়ে গেল এই সিরিয়ালের কাহিনি।

এমবিবিএস ফাইনাল ইয়ারের স্টুডেন্ট পোখরাজ ও রাধিকার গল্প ফুটে উঠবে এই সিরিয়ালে। সেন বাড়ির নতুন প্রজন্ম পোখরাজ খেলাধূলায় দারুন, গান-বাজনায় ওস্তাদ আবার পড়াশোনাতেও তুখড়। মজুমদার পরিবারের সঙ্গে তাঁদের ‘তিন পুরুষের লড়াই’। রাধিকার একমাত্র ইচ্ছা ‘আমি যেন ওর মুখে ঝামা ঘষে দিতে পারি’। দুই পরিবারের মধ্যে চরম রেষারেষি।

পরীক্ষার রেজাল্ট প্রকাশ্যে আসলে দেখা যায়, রাধিকা সেকেন্ড হয়েছে আর তাকে হারিয়ে প্রথম পোখরাখ। পরের বছর প্রথম হওয়ার চ্যালেঞ্জ পোখরাজকে ছুড়ে দেয় রাধিকা। পর মুহূর্তেই দেখা যায় হঠাৎ বৃষ্টিতে রাধিকার মাথার ছাতা উড়ে গেছে, পাশ থেকে ছাতা নিয়ে এগিয়ে আসে সপ্তর্ষি। আর জানায়, ‘লড়াইটা জারি থাক তবে এক ছাতার তলায়’।

পারিপারিক রেষারেষি, পড়াশোনা নিয়ে টক্কর এই সবের মাঝখানেই প্রেমে পড়বে পোখরাজ আর রাধিকা তা স্পষ্ট। তবে ঝগড়া দিয়েই শুরু এই প্রেমের গল্প। সিরিয়ালে রাধিকার দিদির চরিত্রে রয়েছেন অপরাজিতা ঘোষ দস্তিদার, বাবার ভূমিকায় দেখা যাবে চন্দন সেনকে।

মজুমদার পরিবারেও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। ফের একবার সপ্তর্ষির বাবার ভূমিকায় দেখা যাবে সুদীপ মুখোপাধ্যায়কে আর মায়ের চরিত্রে থাকবেন ময়না মুখোপাধ্যায়। ঠাকুমার চরিত্রে রয়েছেন অনসূয়া মজুমদার, এছাড়াও অনান্য ভূমিকায় দেখা মিলবে ভাস্কর বন্দ্যোপাধ্যায়,অশোক ভট্টাচার্যকে।

কবে বা কোন সময় আসছে এই শো তা স্পষ্ট নয়, তবে প্রাইম টাইমে দেখা মিলবে তা নিশ্চিত। টেলিপাড়ায় তো এমন ফিসফিসানিও শোনা যাচ্ছে ‘মন ফাগুন’ বা ‘আয় তবে সহচরী’র ওপর কোপ ফেলতে পারে চ্যানেল। তবে সবটাই এখন জল্পনা। 

 

 

বন্ধ করুন