বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonamoni Saha: ফিরছেন ‘মোহর’ সোনামণি, ছোট পরদা থেকে মুখ ঘু
এবার ওয়েব সিরিজে দেখা যাবে সোনামণিকে। 
এবার ওয়েব সিরিজে দেখা যাবে সোনামণিকে। 

Sonamoni Saha: ফিরছেন ‘মোহর’ সোনামণি, ছোট পরদা থেকে মুখ ঘু

  • ‘মোহর’ খ্যাত সোনামণি সাহা ফিরছেন খুব জলদি। তবে এবার আর ধারাবাহিকে নয়, সোজা হতে চলেছে ওয়েব ডেবিউ। 

স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিক দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন সোনামণি দাস। তবে তা শেষ হয়ে যাওয়ার পর যারা মন খারাপ করছিলেন সোনামণিকে দেখতে না পাওয়ার জন্য তাঁদের জন্য রয়েছে খুশির খবর। খুব জলদি ফিরছেন তিনি। যদিও এবারের ফেরাটা ছোট পরদায় নয়! কামব্যাকের খবর নিজেও স্বীকার করে নিয়েছেন।

‘দেবী চৌধুরাণী’ দিয়ে আসেন খ্যাতির আলোয়। তারপর ‘মোহর’ তাঁকে পৌঁছে দেয় আরও উপরে। ছোট পররদায় নয়, এবার সোনামণিকে দেখা যাবে ওয়েব সিরিজে। ওটিটি-র দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। মে মাসেই শুরু হয়ে যাবে কাজ। পরিচালক অভিরূপ ঘোষের ‘বেঙ্গল বীমা কোম্পানি’-তে মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। প্রযোজনায় এসভিএফ। সঙ্গে খবর আছে খুব জলদি নতুন ধারাবাহিক আনবেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেই ধারাবাহিকের নায়িকা হয়েই তিনি ফিরবেন ছোট পরদায়।

ওয়েবে ডেবিউ করা নিয়ে সোনামণি জানান, প্রাথমিক পর্যায়ের কথাবার্তা শেষ হয়ে গেছে।এর বাইরে তিনি বেশি কিছু বলবেন না এখনই। এদিকে, দিনকয়েক আগে সোনামণির অফস্ক্রিন বর শঙ্খ ওরফে প্রতীক সেনের ফেরার খবরও কানে এসেছে। স্টার জলসার নতুন মেগাতেই দেখা মিলবে প্রতীকের, সঙ্গে ‘চারু’ দেবচন্দ্রিমা সিংহ রায়। যদিও এটার নাম ঘোষণা এখনও হয়নি।

এই তো সপ্তাহখানেক আগে ফেসবুকে অভিনেত্রীর ভক্তরা লিখতে শুরু করেন যে স্টার জলসায় আসতে শুরু করেছে সোনামণি-র নতুন সিরিয়াল। নাম ‘রঙ্গবতী’। সোশ্যাল মিডিয়ায় অনেকেই সেই সময় লিখেছিলেন, সোনামণি একটি সোনালি রঙের পোশাক পরে রঙ্গবতী গানে নাচছে। আর নীচেই নাকি লেখা আছে ‘আসছে’। এরপর থেকেই চাউর হয়ে যায় ‘রঙ্গবতী’র ভুয়ো খবর।

বন্ধ করুন