বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: সেদিনের ছোট্ট মেয়েটা মা হতে চলেছে! মেয়ের পুরোনো ছবি শেয়ার সোনির, অবাক খোদ আলিয়া!
মায়ের সঙ্গে আলিয়া (ফাইল ছবি)

Alia Bhatt: সেদিনের ছোট্ট মেয়েটা মা হতে চলেছে! মেয়ের পুরোনো ছবি শেয়ার সোনির, অবাক খোদ আলিয়া!

  • Alia Bhatt-Soni Razdan: মেয়ের সঙ্গে সাত বছর পুরনোে ছবি শেয়ার করে ‘জিয়া নস্টাল’ সোনি রাজদানের। 'সময় দ্রুত বয়ে যাচ্ছে', লিখলেন মহশে ঘরণী। 

প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন আলিয়া ভাট। খুব শীঘ্রই আলিয়ার সাধের আয়োজন করবেন সোনি-নীতুরা। সেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। এর মাঝেই মেয়ের সঙ্গে থ্রো-ব্যাক ছবি শেয়ার করলেন সোনি রাজদান। সাত বছর পুরোনো এই ছবিতে মায়ের সঙ্গে সেলফি মুডে পাওয়া গেল আলিয়াকে। কিন্তু পাউট করতে গিয়ে অদ্ভূত মুখভঙ্গি করতে দেখা গেছে অভিনেত্রীকে। আলিয়া নিজের পুরোনো ছবি দেখে নিজেই হতবাক!

সোনি এই ছবি শেয়ার করে লেখেন- ‘আজের দিনে সাত বছর আগে…যখন তুই দেখতে এসেছিলি আমার নাটক ‘Where Did I Leave my Purdah’ আর আমরা এই মজাদার ছবিটা তুলেছিলাম সাজঘরে। আমার মনে আছে, যেন মনে হচ্ছে বছর দুয়েক আগের কথা… সময় কেমন জলদি কেটে যায়, তাই না?’

মায়ের শেয়ার এই ছবিতে মন্তব্য করতে ভোলেননি আলিয়া। তিনি লেখেন, ‘আমি কেন এমন অদ্ভূত মুখভঙ্গি করছি?’ জবাবে সোনি লেখেন- ‘কে জানে! একটু মস্তি করছিলাম হয়তো’। হবু মা আলিয়ার এই মিষ্টি ছবি দেখে মুগ্ধ নেটপাড়া। ছবিতে আলিয়ার দেখা মিলেছে সাদা-কালো পোশাকে। অন্যদিকে সুবজ পোশাকে ঝলমল করেছেন মহেশ ভাট ঘরণী। সোনি রাজদান প্রায়শই নিজের স্টার কন্যের সঙ্গে লেন্সবন্দি নানান মুহূর্তে সোশ্যাল মিডিায় পোস্ট করেন।

একসঙ্গে ‘রাজি’ (২০১৮) ছবিতে কাজ করেছেন আলিয়া-সোনি। মেঘনা গুলজারের এই ছবিতে মা-মেয়ের চরিত্রেই পাওয়া গিয়েছিল তাঁদের। মহেশ ভাট ও তাঁর দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের দুই মেয়ে- শাহিন ও আলিয়া। মায়ের পদচিহ্ন অনুসরণ করে অভিনয়েই নিজের কেরিয়ার গড়েছেন আলিয়া।

বক্স অফিসে অভিনেত্রীর সাম্প্রতিক রিলিজ ‘ব্রহ্মাস্ত্র’ ভালো ফল করেছে। মুক্তির প্রথম তিনদিনেই দেশের বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার করতে সফল হয়েছে এই ছবি। পাশাপাশি রণবীর ঘরণী শীঘ্রই হলিউডে কেরিয়ার শুরু করতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই নেটফ্লিক্সের ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরেছেন আলিয়া।

বলিউডের বক্স অফিসে আলিয়ার পরবর্তী রিলিজ হতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। করণ জোহরের এই ছবিতে আলিয়ার নায়ক রণবীর সিং। আগামী বছর ভ্যালেন্টাইন্স ডে-র সপ্তাহে মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির।

বন্ধ করুন