বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Ranbir Kapoor: জামাই বরণের ছবি দিয়েই রণবীরকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা আলিয়ার মায়ের

Happy Birthday Ranbir Kapoor: জামাই বরণের ছবি দিয়েই রণবীরকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা আলিয়ার মায়ের

৪০-এ পা দিলেন রণবীর কাপুর

Happy Birthday Ranbir Kapoor: বুধবার ৪০শে পা দিলেন বলিউড তারকা রণবীর কাপুর। 'ইশার শিবা'র জন্মদিনে খাস শুভেচ্ছা এল সোনি রাজদানের তরফে। 

বুধবার ৪০শে পা দিলেন বলিউড তারকা রণবীর কাপুর। বিয়ের পর রণবীরের প্রথম জন্মদিনটা স্পেশ্যাল করে তুলেছিলেন আলিয়া। আজকের (বুধবার) গোটা দিনটা সব কাজকে 'বাই বাই' জানিয়েছিলেন হবু মা। পুরো দিন বরের সঙ্গেই সময় কাটিয়েছেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়াতেও রণবীরকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী। তবে আলিয়ার পাশাপাশি রণবীরের এই বিশেষ দিনটা আরও স্পেশ্যাল হয়ে উঠল কাছেরম মানুষদের শুভেচ্ছা আর আর্শীবাদে।

এদিন রণবীর-আলিয়ার বিয়ের অদেখা ছবি পোস্ট করে জামাই রণবীরকে শুভেচ্ছা জানান সোনি রাজদান। রণবীরকে নিজের ‘জান’ বলে সম্বোধন করেন আলিয়ার মা। জামাই বাবাজীবনের উদ্দেশে তাঁর বার্তা ‘শুভ জন্মদিন আমার জান… অনেক ভালোবাসা তোমাকে, আলোতে ভরে উঠুক তোমার জীবন’।

সোনির শেয়ার করা ছবিতে বিয়ের দিনের একাধিক অদেখা ফ্রেমবন্দি মুহূর্ত ফুটে উঠেছে। একটি ছবিতে আরতির থালা হাতে জামাইকে বরণ করছেন সোনি, সেই ঝলকও উঠে এসেছে। এই ছবিতে দু-হাত জোড় করে শাশুড়িকে সম্মান প্রদর্শন করতে দেখা গিয়েছে তারকাকে। ‘রালিয়া’র বিয়ের এই অদেখা ছবি দেখে খুশিতে ডগমগ ভক্তরা।

অপর ছবিতে প্রাক-বিয়ের অনুষ্ঠানে রণবীর-আলিয়ার নাচের ঝলক উঠে এসেছে, অন্য ছবিতে ‘রালিয়া’র মিষ্টি ছবি ধরা পড়েছে। এই ছবি শেয়ার সোনি লিখেছেন, ‘শুভ জন্মদিন মিষ্টি জামাই, তোমাকে অনেক ভালোবাসি… এইভাবেই আনন্দে নাচতে থাকো সারাজীবন, এই নাচ যেন শেষ না হয়’।

বুধবার মধ্যরাতে রণবীরের জন্য জমাটি বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন আলিয়া। বরের জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও কসুর বাকি রাখেননি অভিনেত্রী। আর রণবীরের কাছের মানুষরা এদিন হাজির হয়েছিল রণবীরকে এই খাস দিনের শুভেচ্ছা জানাতে। করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় থেকে অভিনেতা আদিত্য রায় কাপুর- সবাই পৌঁছেছিলেন আরকে-কে আদুরে শুভেচ্ছা জানাতে। রণবীরের মা, নীতু কাপুরেরও দেখা মিলল রণবীরের বার্থ ডে পার্টিতে। জামাইবাবুর বিশেষ দিনের উদযাপনে অংশ নেন আলিয়ার দিদি শাহিন ভাটও। অম্বানি পরিবারও হাজির ছিলেন রণবীরের ‘জন্মদিনের জশনে’। আকাশ ও শ্লোকা অম্বানি হাজির ছিলেন এদিনের পার্টিতে। রণবীরের ঘনিষ্ঠ বন্ধু মুকেশ ও নীতা অম্বানি পুত্র।

বিকালে সেই পার্টির লেন্সবন্দি ছবি হাতে ধরে একটি ছবি পোস্ট করেন আলিয়া। আলিয়ার হাতে ধরা ছবিতে রণবীরকে ‘চিয়ার্স+ ফোরটি ইয়ার্স’ লেখা দেওয়ালের পাশে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল।

চলতি বছর এপ্রিলেই সাত পাক ঘোরেন রণবীর-আলিয়া। মাস দেড়েকের মাথাতেই মা হতে চলার সুখবরও শেয়ার করে নেন মিসেস রণবীর কাপুর। খুব শীঘ্রই আলিয়ার ‘সাধ’-এর আয়োজন করবেন নীতু কাপুর ও সোনি রাজদান। সেই প্রস্তুতিও চলছে পুরোদমে।

বন্ধ করুন