বাংলা নিউজ > বায়োস্কোপ > সব অভিনেতাদের করোনা ভ্যাকসিন দেওয়া হোক, দাবি আলিয়ার মায়ের
মেয়ে আলিয়ার সঙ্গে সোনি রাজদান
মেয়ে আলিয়ার সঙ্গে সোনি রাজদান

সব অভিনেতাদের করোনা ভ্যাকসিন দেওয়া হোক, দাবি আলিয়ার মায়ের

  • অভিনেতারা এমন পেশায় যুক্ত যে মাস্ক ছাড়া কাজ করতে হয়, সরব সোনি রাজদান। 

সব অভিনেতা-অভিনেত্রীদের করোনার ভ্যাকসিন দেওয়া উচিত। টুইটে সরব সোনি রাজদান। মহেশ ভাট পত্নীর দাবি অভিনেতারা পেশার স্বার্থে মুখে মাস্ক না পরে কাজ করতে বাধ্য হয়। যাঁর ফলে তাঁদের সংক্রমণের সম্ভাবনা বেশি বাকিদের তুলনায়।

সোহেল শেঠের পোস্টের জবাবে সোনি মন্তব্য করেন। টুইট করে সোহেল লেখেন, ‘ঈশ্বর সকলের জন্য ভ্যাকসিনেশন চালু করুন। যাঁরা এটি চায় তাদের এটি করা উচিত! সরকার কেন ঠিক করবে কার পেশা অন্যদের তুলনায় বেশি মূল্যবান? আমরা ভারতীয়দের জীবন নিয়ে কথা বলছি’। 

তাঁর টুইটের প্রত্যুত্তরে সোনি লেখেন, ‘অনেক অভিনেতাই করোনায় আক্রান্ত হয়েছেন এবং অনেকে বড় বিপদের সম্মুখে রয়েছে। আমি বলতে চাই আমরা অনেকক্ষেত্রে মাস্ক পরতে পারি না। তবে কারও মনে হয় না যে তাদের এখনও ভ্যাকসিন নিতে সক্ষম হওয়া প্রয়োজন’।

অভিনেত্রী আরও বলেন, ‘অন্যেরা মাস্ক পরে কাজ করতে পারে তবে অভিনেতারা কখনোই মাস্ক পরে কাজ করতে পারেন না! এবং এটাও... প্রত্যেক অভিনেতারাই বড় সুপারস্টার নয়।সুতরাং যারা এই সম্পর্কে চিৎকার করছে, তারা চিৎকার করা বন্ধ করো। তাহলে কন্টেন্ট দেখাও বন্ধ করুন। অভিনেতারা জীবনের খুব ঝুঁকি নিয়ে এগুলো তৈরি করেছে। ব্যক্তিদের পেশায় শীর্ষে থাকা মানে ভ্যাকসিন পাবে না তেমনটা হতে পারে না’।

সোনির মেয়ে আলিয়া সম্প্রতি তাঁর করোনা পরীক্ষা করিয়েছেন। তিনি করোনা নেগেটিভ। তবে আলিয়ার বয়ফ্রেন্ড রণবীর করোনা আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন রণবীর কাপুর। 

বন্ধ করুন