বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভারতে থেকে ছেলে গায়ক হোক-চাই না,তাই দেশ থেকে বার করে এনেছি’, বিস্ফোরক সোনু নিগম
সোনু নিগম ও ছেলে নিভান (ইন্টারনেট)
সোনু নিগম ও ছেলে নিভান (ইন্টারনেট)

‘ভারতে থেকে ছেলে গায়ক হোক-চাই না,তাই দেশ থেকে বার করে এনেছি’, বিস্ফোরক সোনু নিগম

  • ছেলে এখন দুবাইয়ের নাম গেমার। নিভান গায়ক হলেও ভারতে থেকে গান গাইবে এমনটা চান না সোনু নিগম। 

ফের বোমা ফাটালেন সোনু নিগম।মাইকে আজান বাজানো নিয়ে বিরূপ মন্তব্য প্রকাশ করে বছরখানেক আগে সমালোচনার মুখে পড়েছিলেন গায়ক। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়া রাজ নিয়ে সরব হন একদম বলিউড দাপিয়ে বেড়ানো এই গায়ক। সোনু নিগম নিজেই চান না তাঁর ছেলে সংগীতশিল্পী হোক।আর যদি সে একান্তই মিউজিককে পেশা হিসাবে বেছে নেয়, তাহলে ভারতে থেকে কাজ করুক এমনটা চান না সোনু। তারকাপুত্র আপতত পাকাপাকিভাবে দুবাইতে থাকে।সেখানে থেকেই সে নিজের পড়াশুনো চালিয়ে যাচ্ছে। তবে ভারতের অন্যতম খ্যাতি সম্পন্ন গায়কের মুখে ছেলেকে নিয়ে হঠাৎ এমন কথা কেন! 

সংযুক্ত আরব আমিরশাহীতে ইতিমধ্যেই ‘গেমার’ হিসাবে যথেষ্ট নামডাক করেছে নিভান। টাইমস নাওকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে সোনু জানিয়েছেন, ভবিষ্যতে নিভান কী করতে তা সম্পূর্ণ তার ইচ্ছের ওপর নির্ভর করে। ফোর্টনাইট (একধরণের অনলাইন গেম)-এ দুর্দান্ত নিভান।সোনু যোগ করেন সেখানকার সেরা গেমারদের তালিকায় ইতিমধ্যেই নিজের নাম নথিভুক্ত করে নিয়েছে সে। ছাত্র হিসেবেও নিভান যথেষ্ট মেধাবী। সোনু বলেন- 'ও জন্মসূত্রে গায়ক ঠিকই, তবে ওর জন্য ইচ্ছা রয়েছে।নিভানের ওপর নিজের সিদ্ধান্ত কখনও চাপিয়ে দেননি, ভবিষ্যতেও দেবেন না স্পষ্ট করে দেন জাতীয় পুরস্কার জয়ী গায়ক। তিনি সব সময়ই তাঁর ছেলে যা করতে চায় তাই করতে দেওয়ার পক্ষপাতি।

সপরিবারে সোনু….
সপরিবারে সোনু…. (ইন্টারনেট)

যদিও ছেলেকে নিয়ে এহেন মন্তব্য প্রকাশে গায়ক সোনু নিগমের অনুরাগীরা একটু দুঃখ প্রকাশ  করেছেন।ছোট থেকেই নিভানকে দেখা গিয়েছে সোনু নিগমের সঙ্গে স্টেজে পারফর্ম করতে। নিভানের গানের গলা সত্যি অবাক করে। 

এর পাশাপাশি সোনুর গলায় অভিমান ঝরে পড়েছে বলিউডকে ঘিরেও। বর্তমানে প্রকৃত গায়কের কদর নেই ইন্ডাস্ট্রিতে, আক্ষেপের সুরে বলেন এই তারকা শিল্পী। তিনি যোগ করেন ইউটিউভেও এখন বিস্তর কারচুপি চলে, কারণ টাকা দিয়ে ভিউ কেনা হয় গানের, যে জায়গায় অর্গানিক ভিউ নির্ভর একক সঙ্গীতশিল্পীরা সুবিধা করে উঠতে পারছেন না। মাফিয়া রাজ ক্রমেই জাঁকিয়ে বসছে ইন্ডাস্ট্রিতে। 

বন্ধ করুন