বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Nigam: মুম্বইয়ে কনসার্টে সোনুর উপর হামলা,বিধায়ক-পুত্রের বিরুদ্ধে FIR,ক্ষমা চাইল পরিবার

Sonu Nigam: মুম্বইয়ে কনসার্টে সোনুর উপর হামলা,বিধায়ক-পুত্রের বিরুদ্ধে FIR,ক্ষমা চাইল পরিবার

মিডিয়ার মুখোমুখি সোনু (ছবি-পিটিআই)

Sonu Nigam ‘attacked’ at Mumbai Event: অভিযুক্ত বিধায়ক পুত্র স্বপ্নিল ফাটারপেকারকে শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে, জানাল মুম্বই পুলিশ। 

সোমবার রাতে মুম্বইয়ের চেম্বুরে কনসার্ট চলাকালীন সোনু নিগমের সঙ্গে অভব্য আচরণ করেন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। সোনুর সহকর্মীকে স্টেজের সিঁড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়, সোনুকে ধাক্কা মারা হয়! তাঁর চুল ধরে টানা হয়। এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর জেরেই এবার বিধায়ক প্রকাশ ফাটারপেকারের ছেলে স্বপ্নিলের বিরুদ্ধে এফআইআর রুজু করল চেম্বুর পুলিশ।

চেম্বুর জিমখানায় ‘চেম্বুর ফেস্টিভ্যাল’ চলছিল গত তিনদিন ধরে। সেখানেই সোনু নিগমকে গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। অথচ নেমন্তন্ন পেয়ে গান গাইতে এসে বিভীষিকার মধ্যে দিয়ে গেলেন সোনু নিগম। সোমবার রাতেই গায়কের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারা (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ ধারা (অন্যায় ভাবে গতিরোধ করা), এবং ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা)— ধারায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। গোটা ঘটনায় নিন্দার রব নেটপাড়ায়। অভিযুক্ত নিজেই অনুষ্ঠানের অন্যতম আয়োজক। 

মুম্বই পুলিশে ডেপুটি কমিশনার হেমরাজ রাজপুত জানান, ‘কনসার্ট শেষ হওয়ার পর ঘটনা ঘটে, সোনু এবং তাঁর সহকর্মীরা চলে যাচ্ছিলেন। স্বপ্নিলও সোনুর পিছু পিছু স্টেজের সিঁড়ি দিয়ে নামছিল। সে সোনুর খুব কাছে ঘেঁষার চেষ্টা করলে বাধা দেয় গায়কের সহকর্মী। এরপর স্বপ্নিল সোনুর দুই বন্ধু- রব্বানি খান এবং আরেক জনকে সিঁড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। দু-জনেই প্রায় পাঁচ-ছয় ফুট উঁচু সিঁড়ি থেকে সোজা মাটিতে পড়েন। খানের কাঁধে চোট লেগেছে। ওঁনাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। …. রাত ১.৩০ নাগাদ সোনু নিগম তাঁর বন্ধুদের নিয়ে থানায় পৌঁছান এবং নিজেদের বয়ান নথিভুক্ত করেন’।

খুব শীঘ্রই স্বপ্নিলকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে, এবং প্রয়োনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার। রব্বানি খানের এক্স-রে রিপোর্টে কোনওরকম চোট স্পষ্ট নয়, তবে কোনওরকম আভ্যন্তরীণ চোট-আঘাত আছে কিনা তা খতিয়ে দেখতে হবে, জানিয়েছে পুলিশ।

সোমবার গভীর রাতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সোনু বলেন, ‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানি খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার মরেই যেত।’

গোটা ঘটনার জন্য সোনুর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন স্বপ্নিলের দিদি সুপ্রদা ফাটারপেকার। তিনি নিজেও শিবসেনা কর্মী। গোটা বিষয়ে রাজনৈতিক রং লাগানোর চেষ্টার দরকার নেই বলেও জানান অভিযুক্তর দিদি। তিনি লেখেন, ‘চেম্বুর ফেস্টিভ্যালের আয়োজক হিসাবে সোমবার রাতে ঘটে যাওয়া অনঅভিপ্রেত ঘটনার নিয়ে আমি কিছু বিষয়ের উপর আলোকপাত করতে চাই। পারফরম্যান্স শেষে সোনু নিগম তড়িঘড়ি স্টেজ থেকে নামছিলেন, আমার ভাই ওঁনার সঙ্গে সেলফি তোলবার চেষ্টা করছিল। ভিড় আর উন্মাদনার মাঝে এমনটা একটা গোলমাল ঘটেছে’।

আরও পড়ুন-বিধায়কের ছেলে আমাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে, আমার সহকর্মীদের মেরেছে: সোনু নিগম

সুপ্রদা যোগ করেন, ‘সোনুদির চোট লাগেনি। আয়োজক সংস্থার তরফে আমরা আনুষ্ঠানিকভাবে সোনু নিগম এবং ওঁনার টিমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি এই দুর্ভাগ্যজনক ঘটনার জন্য়। দয়া করে তাদের কথায় কান দেবেন না, যাঁরা এই ঘটনায় রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করছে’। 

আরও পড়ুন-লাল লেহেঙ্গায় কনের বেশে নিখিলের বাহুডোরে সৌরসেনী! প্রেম কি তবে প্রকাশ্য়ে?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.