বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Nigam: সুপার সিঙ্গারের মঞ্চে সোনু নিগমকে বিউলির ডালের বড়ি দেওয়া শেখালেন তনুশ্রী!
বড়ি দিলেন সোনু নিগম! (ছবি- স্টার জলসা) 
বড়ি দিলেন সোনু নিগম! (ছবি- স্টার জলসা) 

Sonu Nigam: সুপার সিঙ্গারের মঞ্চে সোনু নিগমকে বিউলির ডালের বড়ি দেওয়া শেখালেন তনুশ্রী!

  • বিউলির ডালের বড়ি তৈরি করলেন সোনু নিগম, শিখলেন বাঁকুড়ার সংস্কৃতি। দেখে অবাক সুপার সিঙ্গারের প্রতিযোগী থেকে দর্শকরা। 

শার্টের হাতা গুটিয়ে জাতীয় টেলিভিশনে বিউলির ডালের বড়ি দিচ্ছেন সোনু নিগম! এমন দৃশ্য আগে কোনওদিন কল্পনা করেছেন?  এবার বাস্তবেই তেমনটা ঘটল, আর এই অসাধ্য সাধন করল বাঁকুড়ার মেয়ে তনুশ্রী। স্টার জলসার রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’ সিজ়ন ৩-এর মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে সোনু নিগমকে। সঙ্গী কুমার শানু আর কৌশিকী চক্রবর্তী। 

শুরু থেকেই এই রিয়ালিটি শো-এর মঞ্চ আলো করে করেছেন তনুশ্রী। তবে শুধু তনুশ্রীর লোকগানের ম্যাজিকেই বুঁদ বিচারক, দর্শকরা তা নয়, সঞ্চালক যিশু সেনগুপ্তর সঙ্গে তনুশ্রীর খুনসুটি সুপারহিট। পাল্লা দিয়ে চলে দুজনের হাসি ঠাট্টা। তনুশ্রী বরাবরই সুপার সিংগারের মঞ্চে বাঁকুড়ার লোক সংস্কৃতি তুলে ধরবার কথা বলে এসেছে। আর এবার সুপার সিংগার ৩-এর মঞ্চে বিউলির ডালের বড়ি দেওয়া শেখালো সে। তাও আবার সোনু নিগমকে!

আসলে বাঁকুড়ার বড়ি খুব বিখ্যাত। কেমনভাবে বিউলির ডাল বেটে সেই বড়ি তৈরি করা হয় তাই শেখানো হল মঞ্চে, মন দিয়ে বাধ্য ছাত্রের মতো বড়ি দেওয়া শিখলেন সোনু। সেই কাণ্ড দেখতে বিচারকের আসন ছেড়ে মঞ্চে পৌঁছে গিয়েছেন কুমার শানু, কৌশিকীও। যিশু তো অবাক! বলে বসলেন- ‘ভাবাই যাচ্ছে না সোনু নিগম বড়ি দিচ্ছেন’। বাংলার জামাই যখন বড়ি দিতে ব্যস্ত, তখন বড়ি নিয়েই গানও গাইতে শোনা গেল তনুশ্রীকে। 

গত সপ্তাহেই সুপার সিঙ্গারের মঞ্চে উপস্থিত বিশেষ অতিথি মোনালি ঠাকুরকে বাঁকুড়াবাসীদের মতো করে বাংলা বলা শিখিয়েছিলেন তনুশ্রী। তবে মোনালি পালটা জার্মান শেখাতে গেলে হোঁচট খান তনুশ্রী।গানের পাশাপাশি বিন্দাস স্বভাবের জেরেও চর্চায় বাঁকুড়ার এই প্রতিযোগী। 

বন্ধ করুন