বাড়ি > বায়োস্কোপ > 'আমার সঙ্গে পাঙ্গা নিস না',টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমারকে সতর্ক করলেন সোনু নিগম
এবার প্রকাশ্যে নাম নিয়েই ভূষণ কুমারকে সতর্ক করলেন সোনু নিগম 
এবার প্রকাশ্যে নাম নিয়েই ভূষণ কুমারকে সতর্ক করলেন সোনু নিগম 

'আমার সঙ্গে পাঙ্গা নিস না',টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমারকে সতর্ক করলেন সোনু নিগম

  • মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়া রাজ ও নেপোটিজম নিয়ে আগেই একটি বিস্ফোরক ভিডিয়ো সামনে এনেছিলেন সোনু। এবার টি-সিরিজ কর্ণধানের নাম উল্লেখ করে তাঁকে সাবধান করলেন সঙ্গীতশিল্পী।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ করে সোনু দাবি করেছিলেন বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রিতে আরও বড় মাফিয়ারা রয়েছেন। তিনি একথাও বলেছিলেন মিউজিক ইন্ডাস্ট্রি এখন নিয়ন্ত্রণ করে দুই জন মানুষ। তিনি কারুর নাম উল্লেখ করেননি তবে কারুরই বুঝতে অসুবিধা হয়নি সোনুর নিশানায় কে ছিলেন। 

নেপোটিজম নিয়ে সোনুর এই ভাইরাল ভিডিয়োর পর ব্যাপক হইচই পড়ে যায় মিউজিক ইন্ডাস্ট্রিতে। সোনুর মন্তব্যকে খন্ডন করে বক্তব্য রাখেন বেশ কিছু তরুণ সঙ্গীতশিল্পীও। সোমবার ফের এক বিস্ফোরক ভিডিয়ো নিয়ে হাজির সোনু নিগাম।এবার নাম উল্লেখ করেই টি-সিরিজ কর্ণঁধার ভূষণ কুমারকে সতর্ক করলেন সোনু।

ভিডিয়োর ক্যাপশনে সোনু লেখেন, ‘লাতো কে মাফিয়া বাতো সে নেহি মানতে’। ভিডিয়োয় সোনু অভিযোগ করেন,  ‘এবার তো তোর নাম নিতেই হচ্ছে আমাকে। আর এখন থেকে তুই বলেই তোকে সম্মোধন করব,তুই এটারই যোগ্য। তুই ভুল লোকের সঙ্গে পাঙ্গা নিয়ে নিয়েছিস। তুই ভুলে গেছিস সেই সময়টা যখন আমার আছে এসে বলেছিল, ভাই দয়া করে আমার একটা অ্যালবাম করে দাও..দিওয়ানা করে দাও। বলেছিলি ভাই স্মিতা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দাও, বাল ঠাকরের সঙ্গে সাক্ষাত্ করিয়ে দাও। আবু সালেমের হাত থেকে আমাকে বাঁচাও। আবু সালেম আমাকে গালিগালাজ করছে.. মনে আছে? এই সব জিনিস মনে আছে না ভুলে গিয়েছিস? আমি তোকে বলে দিচ্ছি কিন্তু আমার সঙ্গে ঝামেলায় জড়াস না’।

এখানেই শেষ নয়  দু বছর আগে ভূষণ কুমারে বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিলেন মারিনা কুওয়ার বলে এক উঠতি গায়িকা। এদিন তাঁর নাম নিয়ে সোনু বলেন, 'মারিনা কুওয়ারকে মনে আছে তো? ও কেন কথা বলেছিল পরে কেন নিজে পিছিয়ে গেল আমি জানি না। মিডিয়া জানে মাফিয়ারা কীভাবে কাজ করে। ওর ভিডিয়ো কিন্তু আমার কাছে আছে। এবার আমার সঙ্গে পাঙ্গা নিলে সেই ভিডিয়ো কিন্তু আমি ইউটিউব চ্যানেলে দিয়ে দেব। বুঝেছিস? আমার সঙ্গে পাঙ্গা নিস না'।

সোনু ভিডিয়োতে অভিযোগ জানান, ভূষণ কুমার বেশ কিছু বলিউড সঙ্গীতশিল্পীদের সঙ্গে যোগসাজশ করে মিডিয়ায় সোনুর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। 

বন্ধ করুন