বাড়ি > বায়োস্কোপ > সোনু সুদের কাতর আবেদন,'দয়া করে সাহায্য চেয়ে ভুয়ো মেসেজ করবেন না'
'ফেক মেসেজে' নাজেহাল সোনু সুদ (PTI)
'ফেক মেসেজে' নাজেহাল সোনু সুদ (PTI)

সোনু সুদের কাতর আবেদন,'দয়া করে সাহায্য চেয়ে ভুয়ো মেসেজ করবেন না'

  •  টুইটারে সাহায্য প্রার্থনার ‘ভুয়ো মেসেজ’  নাজেহাল  সোনু সুদ। সাহায্য করার আশ্বাস পেলেই ডিলিট করছে পূর্ববর্তী টুইট। 

পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ক্ষেত্রে অগ্রনী ভূমিকা নিয়েছেন সোনু সুদ। সম্পূর্ন নিজের উদ্যোই পরিযায়ীদের নিরাপদে তাঁদের পরিবারের কাছে পৌঁছে দিতে বাস,ট্রেন কিংবা চার্টাড বিমানেরও ব্যবস্থা করতে দেখা গেছে সোনু সুদকে। সারাদিন নাওয়া-খাওয়া ভুলে দেশবাসীর পাশে দাঁড়াতে উদ্যোগী মানুষ। সোশ্যাল মিডিয়ায় সোনুর কাছে সাহায্য চাইলে কাউকেই নিরাশ করছেন না তারকা। বেশ কিছু উদ্ভট আবেদনও পেয়েছেন বাস্তব জীবনের এই সুপারহিরো। কিন্তু কেউ কেউ আবার ইচ্ছাকৃতভাবে ভুয়ো মেসেজ করছেন সোনু সুদকে। 

কারণ সেইসব মেসেজের উত্তর দেওয়া মাত্র টুইটার থেকে ডিলিট করে দেওয়া হচ্ছে পূর্ববর্তী মেসেজটি। যার জেরে বেশখানিকটা নাজেহাল সোনু। সাহায্যের ভুয়ো আর্জি না জানানোর আবেদন জানিয়ে এদিন টুইটারের দেওয়ালে সোনু লেখেন, আমি সকলের কাছে প্রার্থনা করছি দয়া করে সেই আবেদনগুলো সঠিক সেগুলিই পাঠান। প্রায়ই দেখছি মানুষ জন টুইটের জবাব পাওয়া মাত্রই নিজেদের আবেদনের টুইটটি ডিলিট করে দিচ্ছেন। যা প্রমাণ করছে সেই আবেদনটি ভুয়ো। এই বিষয়টা আমাদের কাজের অসুবিধা ডেকে আনছে, এবং প্রকৃত পক্ষে যাঁদের সাহায্যের দরকার তাদের জন্য বিষয়টি একেবারেই কাঙ্খিত নয়'।

সেক্রেড গেমস পরিচালক অনুরাগ কশ্যপ সোনুর টুইটটি রিটুইট করে লেখেন,'তুমি দুর্দান্ত কাজ করছ। এইসব ভুয়ো মানুষজন যারা ঘৃণা ছড়ায় তাদের পাত্তা দিও না। তুমি অনেক সরকারের থেকে ভালো কাজ করব,যেখানে এটা তোমার দায়িত্ব নয়। ভগবান তোমাকে আরও শক্তি দিক। এইভাবেই কাজে চালিয়ে যাও'।

এভাবেই বেশ কিছু মানুষ বিভ্রান্তি ছড়াচ্ছে টুইটারে
এভাবেই বেশ কিছু মানুষ বিভ্রান্তি ছড়াচ্ছে টুইটারে

রবিবারই সকলকে অবাক করে দিয়ে সোনু সুদকে কটাক্ষ করেন মহারাষ্ট্রের ক্ষমতাসীন দল, শিবসেনা সেনার নেতা সঞ্জয় রাউত।যা নিয়ে সরগরম মহারাষ্ট্রের রাজ্য রাজনীতি। আর এই বিতর্কের কয়েক ঘন্টার মধ্যেই শিবসেনা প্রধান তথা রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাত্ করলেন সোনু সুদ। রবিবার নিজের বাসভবন মাতশ্রী'তে সোনুকে আমন্ত্রণ জানিয়েছিলেন উদ্ধব ঠাকরে। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর সোনুর উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী।

উদ্ধব ঠাকরে, সোনু সুদ ও আদিত্য ঠাকরে (বাঁ দিক থেকে)
উদ্ধব ঠাকরে, সোনু সুদ ও আদিত্য ঠাকরে (বাঁ দিক থেকে)

এদিন মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি এবং সেই সংক্রান্ত রিলিফ ওয়ার্ক নিয়ে আলোচনা হয়েছে সোনু সুদ ও উদ্ধব ঠাকরের মধ্যে। এই দিনের আলোচনাায় শামিল হন যুব সেনা প্রধান,তথা রাজ্যের পরিবেশ ও পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরে। হাজির ছিলেন রাজ্যের বিধায়ক আসলাম শেখও।

বন্ধ করুন