বাড়ি > বায়োস্কোপ > হাতে আর টাকা নেই,মুম্বইতে আটক ‘মুন্না ভাই' অভিনেতার পাশে দাঁড়ালেন সোনু সুদ
পাশে আছেন সোনু সুদ 
পাশে আছেন সোনু সুদ 

হাতে আর টাকা নেই,মুম্বইতে আটক ‘মুন্না ভাই' অভিনেতার পাশে দাঁড়ালেন সোনু সুদ

  • আর..রাজকুমার ছবিতে সুরেন্দ্র রাজনের সঙ্গে কাজ করেছেন সোনু সুদ। ১৮ জুনের মধ্যে এই প্রবীন শিল্পীকে দেশের বাড়ি পাঠাচ্ছেন সোনু। 

করোনা সংকটে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশের নয়নের মণি সোনু সুদ। ফের একবার ত্রাতার ভূমিকায় তারকা। এবার পরিযায়ী  শ্রমিক নয়,ইন্ডাস্ট্রির প্রবীন অভিনেতার পাশে দাঁড়ালেন সোনু। মুন্নাভাই এমবিবিএস খ্যাত অভিনেতা সুরেন্দ্র রাজনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুপারহিরো সোনু। এই বর্ষীয়ান অভিনেতা মার্চ মাসে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য মুম্বই এসেছিলেন,কিন্তু লকডাউন শুরু হলে নিজের শহরে ফিরে যেতে পারেননি। অথচ প্রায় তিনমাস মুম্বইয়ে আটকে থেকে তাঁর হাতে আর কোনও টাকাপয়সা নেই। সেই খবর সোনুর কানে পৌঁছানো মাত্র এই প্রবীণ শিল্পীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু সুদ। পাশাপাশি ১৮ জুনের মধ্যে সুরেন্দ্র রাজনকে নিজের শহর সাতনা পাঠানোর ব্যবস্থাও করছেন সোনু সুদ,খবর নবভারত টাইমস সূত্রে।

রাজন জানিয়েছেন, সোনু অসাধারণ কাজ করছে। আমি অবাক যে একজন মানুষ কীভাবে এত কঠিন কাজ অবলীলায় করে চলেছে।মনের জোর না থাকলে এই কাজ চালিয়ে যাওয়া সম্ভব নয়।সোনু সুদের মতো মানুষ পাওয়া সত্যিই দুর্লভ,ও যে কাজ করছে সেটা অতুলনীয়’।

প্রসঙ্গত সোনু সুদের সঙ্গে আর..রাজকুমার ছবিতে কাজ করেছেন সুরেন্দ্র রাজন। মুন্নাভাই তারকা সঞ্জয় দত্তের সঙ্গেও এখনও যোগাযোগ রয়েছে রাজনের। সঞ্জয় দত্তকে ছেলের চোখেই দেখেন তিনি। যদিও কারুর কাছেই সাহায্য চাইতে মন চায়নি তাঁর। ‘আমি খুব সহজেই ওকে বলতে পারতাম সাহায্যের জন্য কিন্তু কারুর উপর বোঝা হতে চাইনি’, জানান সুরেন্দ্র রাজন। টাকা শেষ হওয়ায় বাড়িভাড়ার টাকাও আর দেওয়া সম্ভব হচ্ছিল না তাঁর পক্ষে, একজন পরিচিত ৪৫ হাজার টাকা দিয়ে তিনমাস সাহায্য করেছে জানিয়েছেন অভিনেতা।

মুন্না ভাই MBBS-এর একটি দৃ্শ্যে সঞ্জয় দত্তের সঙ্গে সুরেন্দ্র রাজন (ছবি-গুগুল)
মুন্না ভাই MBBS-এর একটি দৃ্শ্যে সঞ্জয় দত্তের সঙ্গে সুরেন্দ্র রাজন (ছবি-গুগুল)

 মুন্না ভাই এমবিবিএস ছবিতে মাকসুদ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সুরেন্দ্র রাজন। হাসপাতালের এই ঝাড়ুদার, মুন্নার থেকে জাদু কি ঝাপ্পি পেয়েছিলেন। তবে বাস্তব জীবনে সোনু সুদের কাছ থেকেই মিলল ‘জাদু কি ঝাপ্পি’।

বন্ধ করুন