বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu-Jackie: লোকের ফেলে রাখা এঁটো খাবার খান জ্যাকি চ্যান, ফাঁস করলেন সোনু সুদ

Sonu-Jackie: লোকের ফেলে রাখা এঁটো খাবার খান জ্যাকি চ্যান, ফাঁস করলেন সোনু সুদ

জ্যাকি চ্যানের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করলেন সোনু সুদ। 

‘কুং ফু যোগা’ ছবিতে কাজ করেছেন সোনু সুদ আর জ্যাকি চ্যান একসঙ্গে। আন্তর্জাতিক এই তারকা সম্পর্কে কথা বলতে শোনা গেল সোনুকে। 

করোনা আর লকডাউনে সাধারণ মানুষের হিরো হয়ে গিয়েছেন সোনু সুড। লোক তাঁকে ‘মসিহা’ বলে ডাকাও শুরু করেছে। একসময় যেখানে নেগেটিভ চরিত্রের জন্যই পরিচিত ছিলেন তিনি, সেখানে তিনি রাতারাতি হয়ে ওঠেন হিরো। 

২০১৭ সালে সোনু কাজ করেছেন জ্যাকি চ্যানের সঙ্গে ‘কুং ফু যোগা’ ছবিতে। সম্প্রতি এই ইন্টারন্যাশনাল তারকার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে শোনা গেল তাঁকে। 

জ্যাকি চ্যানকে মাটির মানুষ বলেই উল্লেখ করলেন সোনু। সোনু জানালেন জ্যাকি সেটে আসতেন এক প্যাকেট ফল নিয়ে আর তা খাওয়াতেন লাইট ম্যান, স্পট বয় আর সহ-অভিনেতাদের। সোনু এটাও জানালেন তিনি সবার সঙ্গেই বসতেন  এবং খেতেন। আরও পড়ুন: হল পাচ্ছে না তথাগতর ‘ভটভটি’, গর্জে উঠলেন শ্রীলেখা, দোষ কি এসভিএফ-রাজ চক্রবর্তীর?

জ্যাকি চ্যান প্রসঙ্গে কথা বলতে গিয়ে আরও একটি ঘটনার কথা উল্লেখ করলেন। সোনু জানালেন তাঁর ও তাঁর বন্ধুর জন্য নিজের হাতে রান্না করেছিলেন জ্যাকি চ্যান, তাও একটা ছোট্ট রান্নাঘরে, যা একটা গাড়ির সাইজের। পরেছিলেন একটা শর্টস আর স্যান্ডো গেঞ্জি। সোনু এটাও জানান, তুমি যদি প্লেটে খাবার ছাড়ো তবে জ্যাকি তোমার অনুমতি নেবে আর তোমার প্লেটে থাকা খাবার খেয়ে শেষ করে দেবে। 

সোনু আরও বলেন, তারকাদের এরকম ব্যবহার করা উচিত, ওরকম ব্যবহার করা উচিত মনে করেন অনেকেই। অনেকে তো যখনই বাড়ি থেকে বের হয় একটা ঝামেলা তৈরি করে। তাঁদের বডিগার্ড একে সরিয়ে দিচ্ছে ওকে সরিয়ে দিচ্ছে। যাতে তাঁদের কাছে কেউ আসতে না পারে। তারা মনে করে এরকম করলে, সাধারণ মানুষের নাগালের বাইরে থাকলেই বুঝি তাঁদের জনপ্রিয়তা বজায় থাকবে। ‘কুং ফু যোগা’-তে সোনু আর জ্যাকি ছাড়াও কাজ করেছেন দিশা পাটানি, আমায়রা দস্তুর আর চাইনিজ অভিনেতা আরিফ রেহমান, লে জাং আর মিয়া মুকি। আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ঝড়, জামা খুলে খালি গায়ে ছবি দিলেন সলমন! এটাই 'ভাইজান'-এর লুক

সম্প্রতি রণবীর সিং-এর নগ্ন ফোটোশ্যুট নিয়েও কমেন্ট করেছেন সোনু। জানিয়েছেন, ‘আমার তো মনে হয় এটা কারও ব্যক্তিগত পছন্দ, কে কীভাবে ফোটোশ্যুট করতে চায়। হ্যাঁ আমরা এমন একটা দুনিয়ায় বাস করি যেখানে তুমি কিছু করলেই তোমার দিকে আঙুল উঠবে। কিন্তু আমার বিশ্বাস ওঁ জানত এই ধরনের ফোটোশ্যুট করলে এরকম প্রতিক্রিয়া আসবেই। আমার মতে কেউ যদি নিজে তৈরি থাকে তাহলে কেন নয়?’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.