বাড়ি > বায়োস্কোপ > সুপারম্যান সোনু সুদের কাছে কাতর আর্জি খুদের,জবাব দিয়ে মন জিতে নিলেন তারকা
সোনু সুদের কাছে কাতর আর্জি খুদের 
সোনু সুদের কাছে কাতর আর্জি খুদের 

সুপারম্যান সোনু সুদের কাছে কাতর আর্জি খুদের,জবাব দিয়ে মন জিতে নিলেন তারকা

  • সোনু সুদকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেললে এই মিষ্টি খুদে। ভাইরাল হল একরত্তি মেয়ের এই ভিডিয়ো।

সব সমস্যার সমাধন রয়েছে সোনু সুদের কাছে। এখন এমনই ধারণা ভারতবাসীর।পরিযায়ী শ্রমিকদের নিরাপদে ঘরে ফিরেয়ে গোটা ভারতের মন জিতে নিয়েছেন পর্দার এই খলনায়ক। এখন দেশের রিয়েল হিরো সোনু সুদ। দেশবাসী তো সোনুকে ভারতরত্ন দিয়ে সম্মানিত করবার দাবিও তুলেছে। এবার সোনু সুদের এক খুদে ভক্ত কাতর আর্জি নিয়ে হাজির!  

সোশ্যাল মিডিয়ায় অধিকাংশই যেমন সাহায্য চেয়ে সোনুর দরবারে হাজির হচ্ছেন,অনেকেই আবার বেশ কিছু অদ্ভূত দাবিও রাখছেন এই রিয়েললাইফ সুপারম্যানের কাছে। কেউ প্রেমিকার কাছে পৌঁছে দিতে বলছেন তো কেউ পার্লারে। এবার এক বছর দুয়েকের এক মিষ্টি খুদে সোনুকে বলল, ‘সোনু আঙ্কেল শুনলাম নাকি তুমি সকলকে বাড়ি পৌঁছে দিচ্ছো। তাই বাবা জিজ্ঞাসা করছে তুমি কি মা’কে নানির বাড়ি পাঠাতে পারবে? জানিও কিন্তু'।

এই মিষ্টি মেয়ের আবদার কি ফেলে দিতে পারেন সোনু সুদ? এক্কেবারেই নয়। তাই জবাব দিয়েছেন তিনিও। সোনু জানান,'ভীষণ চ্যালেঞ্জিং একটা কাজ,কিন্তু আমি সাধ্যমতো চেষ্টা করব'।

করোনা সংকটের সময় পরিযায়ী শ্রমিকদের সুপারম্যান হিসাবে যেভাবে সামনে এসেছেন সোনু সুদ,তাতে গোটা দেশ তারকার প্রশংসায় পঞ্চমুখ।সেলেব্রিটি থেকে আম জনতা সকলেই সোনুর এই মহান উদ্যোগকে কুর্নিশ না জানিয়ে পারছেন না।ইতিমধ্যেই নিজের প্রচেষ্টায় ১২ হাজারেরও বেশি শ্রমিককে ঘরে ফিরিয়েছেন সোনু। তাঁর কাছে সাহায্য চাইলে কাউকেই নিরাশ করছেন না তারকা। সব মিলিয়ে সোনুকে নিয়ে চারিদিকেই ধন্য ধন্য রব উঠেছে। কেউ কেউ তো বলছেন ‘গরীবের ভগবান’ সোনু সুদ।বিহারের একদল যুবক তো সোনু সুদের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।

সোশ্যাল মিডিয়ায় এখন একটাই রব- 'ট্রেন থাক না থাক পরিযায়ীদের জন্য সোনু সুদ আছে'। শুক্রবারই কেরালার এরনাকুলামে আটকে থাকা ওড়িশার ১৬৭ মহিলা শ্রমিককে এয়ারলিফট করান সোনু। ভাইরাল হয় তারকার প্রায় দু দশক পুরোনো ট্রেনের মাসিক টিকিট ও রেলওয়েলর পাস।মাত্র ৪২০ টাকার ট্রেনের  টিকিটই একসময় মায়ানগরীতে যাতায়াতের ভরসা ছিল আজকের এই সুপারহিরোর। অন্যদিকে গুগল ট্রেন্ডসেও জনপ্রিয়তার বিচারে অন্য বলিউড তারকাদের আপতত ছাপিয়ে গিয়েছেন সোনু। সলমন খানের চেয়েও এগিয়ে তারকা!

বন্ধ করুন