বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Sood: চলন্ত ট্রেনে কেরামতি দেখিয়ে বিপাকে ‘মসিহা' সোনু সুদ, রেলের ক্ষোভের মুখে পড়ে চাইলেন ক্ষমা

Sonu Sood: চলন্ত ট্রেনে কেরামতি দেখিয়ে বিপাকে ‘মসিহা' সোনু সুদ, রেলের ক্ষোভের মুখে পড়ে চাইলেন ক্ষমা

সোনু সুদ

Sonu Sood: ট্রেনের পাদানিতে বসে ভিডিয়ো শ্যুট সোনু সুদের। ‘রোল মডেল’ সোনু সমাজকে ভুল বার্তা দিচ্ছেন- জানাল উত্তর রেলওয়ে, তড়িঘড়ি ক্ষমা চাইলেন অভিনেতা। 

কু ঝিকঝিক করে ছুটে চলেছে ট্রেন। পাদানিতে বসে ‘কেরামতি’ দেখাতে ব্যস্ত রুপোলি পর্দার নায়ক। ব্যকগ্রাউন্ডে বাজছে কিশোর কুমারের জীবনমুখী গান- মুসাফির হুঁ ইয়ারো। নতুন বছরে সোনু সুদের এমনই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যার জেরে বিতর্কের মুখে মানবদরদী অভিনেতা। তাঁর এই কীর্তি মোটেই প্রশংসিত হল না নেটমাধ্যমে। বরং উত্তর রেলওয়েলর ভর্ৎসনার মুখে পড়লেন ‘ছেদি সিং’। যা নিয়ে রীতিমতো শোরগোল।

চলন্ত ট্রেনের পাদানিতে সোনুর এইভাবে বসে থাকা নিয়ে সমালোচনার ঝড়। বহু মানুষ ‘মসিহা’ সোনুকে নিজেদের আদর্শ ভাবে, তাঁদের কাছে খারাপ বার্তা দেবে এই ভিডিয়ো, এমনটাই মত বেশিরভাগের। এই ধরণের ক্রিয়াকলাপ খুবই বিপজ্জনক পরিস্থিতিতে ঠেলে দিতে পারে যাত্রীকে। যাত্রীসুরক্ষার বিষয় নিয়ে এইভাবে সোনুর ছিনিমিনি খেলা মোটেই উচিত হয়নি। এই ভিডিয়োর মাধ্যমে সমাজকে 'ভুল বার্তা' দিয়েছেন সোনু, মত বেশিরভাগ নেটিজেনের। একজন লেখেন, ‘এই ধরণের ভিডিয়ো প্রচার বন্ধ করুন, ছোটদের উপর খারাপ প্রভাব ফেলবে’। অনেকে সিটে বসে রেলযাত্রা উপভোগের পরামর্শ দেন সোনুকে।

গত মাসের ১৩ তারিখ টুইটারে এই ভিডিয়ো পোস্ট করেছিলেন সোনু। মাইক্রো ব্লগিং সাইটেই যার ভিউ সংখ্যা প্রায় ১০ লক্ষ। এই ভিডিয়ো রি-টুইট করে বুধবার উত্তর রেলওয়ের তরফে অভিনেতাকে সতর্কীকরণ বার্তা দেওয়া হয়। সোনুর উদ্দেশে কর্তপক্ষ লেখে- ‘প্রিয় সোনু সুদ, দেশর লক্ষ লক্ষ মানুষের কাছে আপনি আদর্শ। ট্রেনের পাদানিতে বসে যাত্রা করাটা ঝুঁকিপূর্ণ। এই ধরণের ভিডিয়ো আপনার অনুরাগীদের উপর ভুল প্রভাব বিস্তার করবে, কারণ এটি ভুল বার্তা দিচ্ছে। দয়া করে এমন করবেন না! সুরক্ষিত যাত্রা করুন, আনন্দে সফর করুন।’

এরপরই বৃহস্পতিবার সকালে তড়িঘড়ি রেলের কাছে ক্ষমা চেয়ে সোনু জানান, গরিব মানুষ, যাঁরা প্রতি দিন ধস্তাধস্তি করে ট্রেনে ওঠেন, পাদানিতে দাঁড়িয়ে যান, তাঁদের যন্ত্রনা বোঝার চেষ্টা করছিলেন অভিনেতা। ভবিষ্যতে তিনি সতর্ক থাকবেন, আশ্বাস দেন। 

আরও পড়ুন-অমিতাভের নাতিকে ডেট করছে শাহরুখ কন্যা!সুহানা-অগস্ত্যর সম্পর্কে খুশি বচ্চন পরিবার

করোনাকালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে দেশবাসীর মন জিতে নিয়েছিলেন সোনু। পর্দার নায়ক হয়ে উঠেছিলেন বাস্তবের হিরো। করোনা কাল এবং পরবর্তীতেও গরীব-দুঃখীদের পাশে থাকতে কোনও কসুর করছেন না সোনু সুদ। দুঃস্থ পড়ুয়াদের আর্থিক সাহায্য থেকে রোগীর চিকিৎসার দায়ভার কাঁধে তুলে নেওয়া হাসিমুখে কিংবা বেকার যুবককে রোজগারের উপায় খুঁজে দেওয়া- সবার ‘মুশকিল আসান’ হয়ে উঠেছেন অভিনেতা। তার এই ‘ছোট্ট ভুল’কে তাই খুব বেশি পাত্তা দিতে না-রাজ নেটিজেনদের একটা বড় অংশ। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন ১১ বছর পর সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা, একলাফে লাভ ১৯% পর্যন্ত! ‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো ব্যালকনি থেকে ড্রয়িং রুমের আনাচ-কানাচ, চলুন ঘুরে দেখি স্বস্তিকার মুম্বইয়ের বাড়ি বিয়ে হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ১-এ পিয়ালি বললেন, ‘বাইরে বাঘ…’ লোকসভা ভোটে মোদীদের সঙ্গে হাত মেলাচ্ছে তামিলনাড়ুর TMC!মানিলা কংগ্রেস এবার NDAতে বড় সভা নয় ৩ মার্চ সন্দেশখালিতে ব্রিগেডের প্রস্তুতি সভা করবে তৃণমল দাদাগিরির মঞ্চে জ্যাকসনের মুন ওয়াক সৌরভের, সচিনের সঙ্গে তুলনা শুনে বললেন কী? WTC Points Table 2023-25: রাঁচি টেস্ট জিতে লাভবান হল ভারত, তলিয়ে গেল ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.