বাংলা নিউজ > বায়োস্কোপ > বিনামূল্যে করোনা পরীক্ষা ও চিকিৎসকের পরামর্শের আস্থা সোনু সুদের
দেশের দুঃসময়ে মানুষের পাশে থাকার আশ্বাস সোনার।  ছবি সৌজন্যে - ট্যুইটার
দেশের দুঃসময়ে মানুষের পাশে থাকার আশ্বাস সোনার।  ছবি সৌজন্যে - ট্যুইটার

বিনামূল্যে করোনা পরীক্ষা ও চিকিৎসকের পরামর্শের আস্থা সোনু সুদের

  • গোটা দেশ করোনার দ্বিতীয় ডেউয়ের ধাক্কায় কাবু।এই কঠিন পরিস্থিতিতেই সাহায্যের জন্য এগিয়ে এলেন সোনু সুদ। জনসাধারণকে বিনামূল্যে করোনা পরীক্ষা ও চিকিৎসকের পরামর্শের পরিষেবা দেবে তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা।

গতবছর লোকডাউন চলাকালীন দুঃস্থ ও অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন সোনু সুদ। বিশেষ করে পরিযায়ী শ্রমিকদের দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাঁদের ঘরে পাঠানোর ব্যবস্থা নিজের উদ্যোগে করেছিলেন এই তারকা। বাতানুকূল বাস থেকে শুরু করে আস্ত বিমান ভাড়া করে দলে দলে পরিযায়ী শ্রমিকদের নিজের উদ্যোগে তাঁদের বাড়ি ফিরিয়েছিলেন সোনু। পাশাপাশি নিজের হোটেলের দরজা বিনামূল্যে খুলে দিয়েছিলেন প্রথম সারির কোভিড যোদ্ধাদের জন্যও। সোনুর এই বিরাট হৃদয়ের পরিচয় পেয়ে জনসাধারণও তাঁকে 'বলিউডের মসিহা'-র তকমা দিতে বিন্দুমাত্র দেরি করেননি। এরপর লকডাউন উঠলেও একের পর এক বিভিন্ন সামাজিক কাজে অগ্রণী হয়েছেন সোনু। দেশের বিভিন্ন প্রান্তে কোনও গুরুতর বিপদে পড়ে কোনও ব্যক্তি যখনই তাঁর কাছে সাহায্যের আর্তি জানিয়েছেন,তাতে সাড়া দিয়েছেন তিনি। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা দেশ যখন রীতিমতো নাকানিচোবানি খাচ্ছে তখন ফের একবার এগিয়ে এলেন এই জনপ্রিয় তারকা। বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। 

এবার বিনামূল্যে কোভিডের চিকিৎসা ব্যবস্থার কথা ঘোষণা করলেন তিনি। সম্প্রতি,ট্যুইট করে এই বলি-তারকা জানিয়েছেন তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা 'সুদ ফাউন্ডেশন' আরও দুটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই পরিষেবা দেবেন। এই পরিষেবার মধ্যে থাকবে বিনামূল্যে করোনা পরীক্ষা ও চিকিৎসককে দেখানোর সুযোগ। এই 'কোভিড হেল্প' প্রকল্পের ঘোষণার ক্যাপশনে জনসাধারণের উদ্দেশে সোনু লেখেন, আপনারা নিশ্চিন্তে 'রেস্ট' নিন,আমাদের 'টেস্ট' করানোর দায়িত্ব দিন।

এসবের পাশাপাশি সোনু ও তাঁর টিম নিরলসভাবে হাসপাতালের বেড,অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা থেকে শুরু করে করোনা চিকিৎসার প্রয়োজনীয় ওষুধ জোগাড় করে চলেছেন দেশের করোনা আক্রান্তদের জন্য।

বন্ধ করুন