বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড আক্রান্ত মায়ের জন্য চোখে জল ভারতীর, আবেগপ্রবণ সোনু-নোরা
মায়ের জন্য চোখে জল ভারতী সিংয়ের,আবেগপ্রবণ সোনু সুদ। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
মায়ের জন্য চোখে জল ভারতী সিংয়ের,আবেগপ্রবণ সোনু সুদ। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

কোভিড আক্রান্ত মায়ের জন্য চোখে জল ভারতীর, আবেগপ্রবণ সোনু-নোরা

  • সারা দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত। প্রতিদিন রেকর্ড হারে বাড়ছে প্রাণহানি। এমন পরিস্থিতিতে এই কঠিন সময়ের কথা বলতে গিয়ে শোয়ের মাঝেই আবেগপ্রবণ হয়ে পড়লেন সঞ্চালিকা ও কৌতুক শিল্পী ভারতী সিং।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় শো 'ড্যান্স দিওয়ানে ৩' এর অন্যতম সঞ্চালিকা কৌতুকশিল্পী ভারতী সিং। বর্তমানে করোনা আক্রান্ত দেশের কঠিন পরিস্থিতির কথা বলতে বলতেই শো চলাকালীন মঞ্চের মাঝেই কান্নায় ভেঙে পড়লেন ভারতী।শোয়ের এই এপিসোডটি সম্ভবত মুম্বইয়ে লকডাউন ঘোষণার কয়েকদিন আগেই শ্যুট করা হয়েছিল। সঞ্চালনা চলাকালীন কান্নাভেজা গলায় ভারতী আরও বলেন,' করোনা কেড়ে নিয়েছে বহু প্রাণ। প্রতিদিনই হাজার হাজার মানুষ তাঁদের প্রিয়জনকে হারাচ্ছেন। আমার মায়ের করোনা রিপোর্টও সদ্য পজিটিভ এসেছে। মায়ের জন্যও বড্ড চিন্তা হয়। ভীষণ ভয় করে এই ভেবে যে এই বুঝি ফোনে এলো কোনও দুঃসংবাদ।' চোখের জল মুছে ধরা গলায় তিনি আরও যোগ করেন,' করোনা ভিতর থেকে আমাদের পুরো নিংড়ে নিয়েছে।' ভারতীয় এই অবস্থা দেখে শোয়ের অতিথি বিচারক হিসেবে আসা সোনু সুদ ও নোরা ফতেহিও নিজেদের সামলে রাখতে পারেননি। তাঁদেরও চোখে দেখা যায় জল।

এইমুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল গোটা দেশ। প্রতিনিয়ত বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে প্রাণহানিও। ইতিমধ্যেই মৃতের পরিসংখ্যা ছাড়িয়ে গেছে লক্ষাধিক। সঙ্গে যোগ হয়েছে অক্সিজেন ও হাসপাতালে বেডের চূড়ান্ত অভাব। উল্লেখ্য, এবারের এই করোনা পরিস্থিতিতে কোভিড পজিটিভ হয়েছেন অক্ষয়কুমার,গোবিন্দা,অর্জুন রামপাল,রণবীর কাপুর,আলিয়া ভাট,ভিকি কৌশলের মতো একাধিক জনপ্রিয় বলি-তারকা।

বন্ধ করুন