বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: জন্মদিনে সোনু সুদের বাড়ির সামনে ভক্তের বন্যা, আঁকা হল জিভ দিয়ে করোনার ‘মসিহা’-র Live Painting
ভিড়ের মাঝে দাঁড়িয়ে ভক্তের আঁকা দেখছেন সোনু। 
ভিড়ের মাঝে দাঁড়িয়ে ভক্তের আঁকা দেখছেন সোনু। 

Video: জন্মদিনে সোনু সুদের বাড়ির সামনে ভক্তের বন্যা, আঁকা হল জিভ দিয়ে করোনার ‘মসিহা’-র Live Painting

পছন্দের মানুষটাকে জন্মদিনে ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন অনুরাগীরা। 

২০২০ সালের শুরুর দিকেও পরিস্থিতিটা আলাদা ছিল। করোনা নামক মহামারী যে দেশে মারাত্মক আকার ধারণ করতে পারে, তা মনে হয় স্বপ্নেও ভাবেননি সাধারণ মানুষ। ২০২০-র মার্চ থকে হঠাৎ শুরু হল লকডাউন! বিনা নোটিশে দেশের রেল-বাস-কাজ বান্ধ হয়ে যাওয়ায় আটকে পড়লেন পরিযায়ী শ্রমিকরা। কেউ বা পায়ে হেঁটে, কেউ আবার আধপেটা খেয়ে রাস্তার ধারেই থাকতে শুরু করে দিলেন। তখনই এগিয়ে আসেন সোনু। রাতারাতি বলিউডের এই ‘ভিলেন’ যেন ‘নায়ক’ হয়ে ওঠেন আসল জীবনের। নিজের খরচে সবাইকে ঘরে ফেরার ব্যবস্থা করতে শুরু করলেন। ২০২১-এ একই ছবি। এবার সোনু করতে লাগলেন চিকিৎসার ব্যবস্থা। ওষুধ, অক্সিজেন, অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করছেন, তো কখনও হাসপাতালেই বসিয়ে ফেলছেন অক্সিজেন প্লান্ট। তারকারাও সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন সোনুর দিকেই। 

শুক্রবার ছিল অভিনেতার ৪৮তম জন্মদিন। আর সেদিন তাঁর মুম্বইয়ের বাড়ির সামনে লেগেছিল ভক্তের ঢল। সকলেই হাজির হয়েছিলেন এই প্রিয় মানুষটাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। কারও হাতে ফুলের বুকে, কারও হাতে কেক, কারও হাতে এই এত্তবড় সোনুর পোস্টার। কিন্তু তারই মাঝে চোখে পড়ল এক অভিনব উপহার। সোনুকে পাশে দাঁড় করিয়ে নিজের জিভের সাহায্যে অভিনেতার লাইভ পেইন্টিং করলেন এক অনুরাগী। আর পুরো সময়টা সেই পেইন্টারের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেল সোনুকে। পরে বাড়ির সামনে উপস্থিত সকল ফোটোগ্রাফারের সঙ্গে কেক কেটেও জন্মদিন পালন করতে দেখা গেল তাঁকে।

করোনার এই সময়ে সোনু যেভাবে নির্ভয়ে অত মানুষের সঙ্গে সহজভাবে মিশেছেন, নিজের স্টারডম দূরে সরিয়ে রেখে সবার সঙ্গে কথা বলেছেন তা আপ্লুত করেছে নেট-নাগরিকদের। চলতি বছরের শুরুতেই কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন সোনু। তারপর অবশ্য তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। আর তারপর কোভিডের দ্বিতীয় টিকা-ও নিয়ে ফেলেছেন তিনি। আপাতত গ্রামীণ ভারতের স্বাস্থ্যব্যবস্থা আরও উন্নত করার লক্ষ্যে ব্রতী হয়েছেন।

বন্ধ করুন