বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনু সুদের ছবিতে মালা পরিয়ে দুধ ঢালছে জনতা, টুইটারে ‘সাবাসি’ অভিনেতার!
সোনু সুদ। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
সোনু সুদ। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

সোনু সুদের ছবিতে মালা পরিয়ে দুধ ঢালছে জনতা, টুইটারে ‘সাবাসি’ অভিনেতার!

  • এভাবে খাবার নষ্ট করাকে কী করে প্রশ্রয় দিলেন সোনু, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

বৃহস্পতিবার নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, সোনু সুদের একটি বড় পোস্টারে ফুলের মালা পরিয়ে, দুধ ঢালা হচ্ছে। টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করে সোনু লিখলেন, ‘কৃতজ্ঞ’! ২০২০ সালে করোনা অতিমারী দেশে প্রভাব ফেলার পর থেকেই সাধারণ মানুষকে সাহায্য করে চলেছেন সোনু। তাই অনেকেই অভিনেতাকে বসিয়েছেন ‘ভগবান’-এর আসনে।

অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলায় ঘটেছে এই ঘটনা। সোনুর কাজের জন্য তাঁকে ধন্যবাদজ্ঞাপনের উদ্দেশেই এই দুধ ঢালার কাজ সম্পন্ন হয়েছে। সোনুর করা সেই টুইটেও অভিনেতার প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। এক নেটিজেনের মন্তব্য, ‘এটা অনেক বড় একটা সম্মান। কিন্তু করোনার সময়ে সোনু যেভাবে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে সেখানে এটাকেও এখন অনেক ছোট লাগছে। ওঁকে ধন্যবাদ জানানোর ভাষা আমার নেই।’ আরেক জনের মন্তব্য, ‘এটা তো কিছুই না। দেশের মানুষ আরও অনেক ভাবে অপনাকে সম্মান জানাবে। আপনি শুধু অপেক্ষা করুন।’

২০২০ সালে হঠাৎ ঘোষিত লকডাউনে আটকে পড়া মানুষদের ঘরে ফেরানোর দায়িত্ব সবার প্রথম তিনিই নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। তারপর হাসপাতালে বেড খুঁজে দেওয়া, অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা, প্লাজমা দান করা, চিকিৎসার ব্যবস্থার মতো নানা মহৎ কাজ দিয়ে তিনি করোনার সময় সাধারণ মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছেন। 

যদিও, এভাবে খাবারের বিশেষ করে দুধের অপচয় নিয়েও প্রশ্ন উঠেছে। সোনু কেন সাবাসি দিলেন, প্রতিবাদ না করে তা নিয়েও প্রশ্ন তুলেছে কেউ কেউ!

বন্ধ করুন