বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা মুক্ত ‘মসিহা’ সোনু সুদ, স্বস্তিতে অনুরাগীরা
করোনা মুক্ত সোনু সুদ.     ছবি সৌজন্যে - ট্যুইটার
করোনা মুক্ত সোনু সুদ.     ছবি সৌজন্যে - ট্যুইটার

করোনা মুক্ত ‘মসিহা’ সোনু সুদ, স্বস্তিতে অনুরাগীরা

  • অবশেষে করোনা মুক্ত হলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানালেন তিনি। স্বাভাবিকভাবেই এই খবরে উছ্বসিত সোনুর অনুরাগীর দল। ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরে গেছে অভিনেতার ওই পোস্টার কমেন্ট বক্স।

অবশেষে করোনা মুক্ত হলেন সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় সোনু নিজেই জানিয়েছেন এ কথা। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই জনপ্রিয় অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে হালকা নীল রঙের টিশার্টের সঙ্গে মুখে মাস্ক পরে রয়েছেন সোনু। 

ছবির ক্যাপশনে অভিনেতা জুড়েছেন,' কোভিড নেগেটিভ '। বলাই ভুলি এই খবর পেয়ে উছ্বসিত সোনুর অনুরাগীর দল। অল্প সময়ের মধ্যেই সোনুর এই পোস্ট দেখে ফেলেছেন ৫ লক্ষেরও বেশি মানুষ। অভিনেত্রী সোনালী চৌহ্বান কমেন্ট করেছে, তাঁর কাছে দিনের সবথেকে ভালো খবর সোনুর সুস্থ হয়ে ওঠাটা।

গত সপ্তাহেই করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই দিয়েছিলেন সোনু। সঙ্গে জানিয়েছিলেন নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থাকলেও তাঁর মন কিন্তু পুরোপুরি চাঙ্গা। এর মধ্যেও নিজের অনুরাগীদের জানিয়েছিলেন, কোনও দুশ্চিন্তা করতে নয় কারণ তাঁর কাজ তিনি করে যাবেন। মানুষের বিপদে সবসময় রয়েছেন তিনি।কথাও রেখেছেন তিনি। নেটমাধ্যমে সাহায্য করার আশ্বাস থেকে প্রক্রিয়া একনাগাড়ে চালিয়ে গেছেন এই জনপ্রিয় তারকা।

বন্ধ করুন